প্রায় ৪৪,০০০ টাকা ছাড়ে লেটেস্ট iPhone 13 কেনার সুযোগ দিচ্ছে Aptronix, এই সুযোগ হাতছাড়া করবেন না

আপনার কী এই মুহূর্তে একটি ব্র্যান্ড নিউ আইফোন কেনার ইচ্ছা আছে? তাহলে এখন আপনার জন্য রয়েছে একটি দারুণ সুখবর! সকল অ্যাপল প্রেমীদেরকে জানিয়ে রাখি, এই…

আপনার কী এই মুহূর্তে একটি ব্র্যান্ড নিউ আইফোন কেনার ইচ্ছা আছে? তাহলে এখন আপনার জন্য রয়েছে একটি দারুণ সুখবর! সকল অ্যাপল প্রেমীদেরকে জানিয়ে রাখি, এই মুহূর্তে Aptronix (অ্যাপট্রোনিক্স) স্টোর থেকে ৭৯,৯০০ টাকার iPhone 13 (আইফোন ১৩)-এর ১২৮ জিবি স্টোরেজ মডেলটি মাত্র ৩৫,৯৯০ টাকায় কেনা যেতে পারে। অর্থাৎ, এই ডিভাইসটি কেনার ক্ষেত্রে ৪৩,৯১০ টাকার বিশাল ছাড় পেতে সক্ষম হবেন ক্রেতারা, যা এককথায় অবিশ্বাস্য! আপনারা হয়তো অনেকেই জানেন না, Aptronix, ভারতের বৃহত্তম রিটেল স্টোর এবং রিসেলারদের মধ্যে অন্যতম একটি। বর্তমানে স্টোরটি কেবল আইফোনেই নয়, আইপ্যাডের পাশাপাশি ম্যাকবুকগুলিতেও আকর্ষণীয় ছাড় দিচ্ছে। তাহলে চলুন, iPhone 13-এর এই বিশাল ছাড় সম্পর্কে আর-একটু বিশদে জেনে নেওয়া যাক।

Aptronix-এ iPhone 13-এর অফার

আগেই বলেছি যে, এখন ৭৯,৯০০ টাকার আইফোন ১৩-এর ১২৮ জিবি স্টোরেজ মডেলটি অ্যাপট্রোনিক্স স্টোর থেকে ৩৫,৯৯০ টাকায় কেনার সুযোগ পাবেন ক্রেতারা। তবে এই ছাড়টি কিন্তু অগ্রিম নয়। তাহলে আপনাদের মনে এখন নিশ্চয়ই প্রশ্ন আসছে যে, কীভাবে এই বিশাল ছাড়ে আইফোনটিকে পকেটস্থ করা যাবে? আসলে অ্যাপট্রোনিক্স, আইফোন ১৩-এ ১১,৯০০ টাকার স্পেশাল ডিসকাউন্ট এবং ৬,০০০ টাকা ক্যাশব্যাক অফার করছে। এই জোড়া অফারের সুবাদে আইফোনটির দাম ৭৯,৯০০ টাকা থেকে কমে ৬২,০৯০ টাকায় এসে দাঁড়াবে। তবে এক্ষেত্রে মনে রাখতে হবে যে আপনি যদি আপনার আইসিআইসিআই ব্যাংক কার্ড, কোটাক ব্যাংক কার্ড বা এসবিআই কার্ড ব্যবহার করে ফোনটির জন্য অগ্রিম অর্থ প্রদান করেন, তাহলেই আপনি ৬,০০০ টাকার ক্যাশব্যাক পাবেন। ফোনটি কেনার ৯০ দিন পরে এই ক্যাশব্যাকটি আপনার ব্যাংক অ্যাকাউন্টে জমা হবে।

এখানেই শেষ নয়, এই আইফোনটি কেনার ক্ষেত্রে সর্বোচ্চ ২৩,১০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার এবং ৩,০০০ টাকা এক্সচেঞ্জ বোনাস অফার করছে অ্যাপট্রোনিক্স, যার ফলে আরও কম দামে ডিভাইসটি কেনার সুযোগ পাওয়া যাবে। তবে যে ফোনটি এক্সচেঞ্জ করা হচ্ছে, তার বর্তমান অবস্থা তথা গুণমানের ওপর সম্পূর্ণভাবে নির্ভর করবে এক্সচেঞ্জ অফারের পরিমাণ। এক্ষেত্রে সম্পূর্ণ এক্সচেঞ্জ ভ্যালু পেলে এই ডিভাইসটি কিনতে ক্রেতাদের মাত্র ৩৫,৯৯০ টাকা ব্যয় করতে হবে।

এক্ষেত্রে মনে রাখতে হবে যে, এই অফারটি শুধুমাত্র দিল্লি এনসিআরের সমস্ত অ্যাপট্রোনিক্স স্টোরগুলিতে উপলব্ধ। এটি অনলাইন কেনাকাটা বা অন্যান্য দেশের অ্যাপট্রোনিক্স স্টোরগুলিতে প্রযোজ্য নয়। তবে এটাও ঠিক যে, এই বিপুল ছাড়ে আধখাওয়া আপেলের লোগোযুক্ত নজরকাড়া স্পেসিফিকেশন এবং দুর্দান্ত ডিজাইনের আইফোন ১৩ মডেল কেনার এটাই হল সুবর্ণ সুযোগ। তাই উক্ত জায়গায় বসবাসকারী পাঠকদের বলছি, সস্তায় একটি আনকোরা নতুন আইফোন কিনতে চাইলে আর দেরি করবেন না, আজই সাধের ডিভাইসটি অ্যাপট্রোনিক্স স্টোর থেকে কিনে ফেলুন।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন