জলের দামে কিনে নিন iQOO 3, সুযোগ হাতছাড়া করলে পস্তাবেন

ভিভো-র সাব ব্র্যান্ড আইকো গতবছর ভারতে iQOO 3 লঞ্চ করেছিল। স্ন্যাপড্রাগন ৮৬৫ প্রসেসরের সাথে আসা এই ফোনটি ভারতে 4G এবং 5G ভ্যারিয়েন্টে পাওয়া যায়। যদিও…

ভিভো-র সাব ব্র্যান্ড আইকো গতবছর ভারতে iQOO 3 লঞ্চ করেছিল। স্ন্যাপড্রাগন ৮৬৫ প্রসেসরের সাথে আসা এই ফোনটি ভারতে 4G এবং 5G ভ্যারিয়েন্টে পাওয়া যায়। যদিও এরপর থেকে কোম্পানিটি আর কোনো ফোন ভারতে আনেনি। কিন্তু সম্প্রতি টিপস্টাররা দাবি করেছে শীঘ্রই iQOO 7 ফোনটি ভারতে আসবে। হয়তো সেকারণেই আইকো পুরানো ফোনের ওপর অবিশ্বাস্য অফার নিয়ে এল। যেখানে ১০,০০০ টাকা ডিসকাউন্টে iQOO 3 ফোনটি কেনার সুযোগ আছে।

১০,০০০ টাকা ডিসকাউন্টে কিনুন iQOO 3

ভারতে আইকো ৩ এর ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি ফোরজি ভ্যারিয়েন্টের দাম ছিল ৩৪,৯৯০ টাকা। আবার ৮ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি ফোরজি ভ্যারিয়েন্টের দাম ৩৭,৯৯০ টাকা। অন্যদিকে ১২ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি ফাইভজি ভ্যারিয়েন্টটি পাওয়া যেত ৪২,৯৯০ টাকায়। তবে এই তিনটি স্টোরেজ ভ্যারিয়েন্ট এখন Flipkart থেকে যথাক্রমে ২৪,৯৯০ টাকা, ২৭,৯৯০ টাকা ও ৩৪,৯৯০ টাকায় কেনা যাবে।

তবে মনে রাখবেন এই অফারটি কেবল ফ্লিপকার্টেই উপলব্ধ। এছাড়াও অফারটি কতদিন পর্যন্ত চালু থাকবে তাও জানা যায়নি। তাই আপনি যদি মিড রেঞ্জে কোনো ফোন খুঁজে থাকেন তাহলে দেরি না করে iQOO 3 ফোনটি কিনতেই পারেন।

iQOO 3 এর স্পেসিফিকেশন

আইকো ৩ ফোনটির স্পেসিফিকেশনের কথা বললে, এতে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৬৫ প্রসেসর ব্যবহার করা হয়েছে। সাথে আছে এড্রেনো ৬৫০ জিপিইউ। ফোনটি ৬.৪৪ ইঞ্চি ফুল এইচডি প্লাস প্লাস (১০৮০ x ২৪০০ পিক্সেল) সুপার অ্যামোলেড পাঞ্চ হোল ডিসপ্লে সহ এসেছে। সিকিউরিটির জন্য এই ফোনে পাবেন ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। ফটোগ্রাফির জন্য এতে কোয়াড রিয়ার ক্যামেরা বর্তমান। এই ক্যামেরাগুলি হল ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর।

এছাড়াও অন্য তিনটি ক্যামেরা হবে ১৩ মেগাপিক্সেল ওয়াইড এঙ্গেল লেন্স, ১৩ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর ও ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। সেলফি ও ভিডিও কলের জন্য এতে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা আছে। আবার এই ফোনটি ৫৫ ওয়াট সুপার ফ্ল্যাশ চার্জার ও ৪,৪৪০ এমএএইচ ব্যাটারি সহ এসেছে। ফোনটি কিনতে এখানে ক্লিক করুন

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন