ডিজাইন বলুন বা স্পেসিফিকেশন, বড় চমক নিয়ে আসছে iQOO Neo 9S Pro+ স্মার্টফোন

আইকো ইতিমধ্যেই ঘোষনা করেছে যে, আগামী ১১ জুলাই চীনে আইকো নিও ৯এস প্রো প্লাস স্মার্টফোনটি লঞ্চ করতে চলেছে। ইভেন্টটিতে আইকো ওয়াচ জিটি, আইকো টিডাব্লিউএস টিআই ইয়ারবাড এবং আইকো প্যাড ২ প্রো এর ১ টিবি ভ্যারিয়েন্টের মতো একাধিক প্রোডাক্ট উন্মোচিত হতে পারে। লঞ্চের আগে এখন, ব্র্যান্ডটি আইকো নিও ৯এস প্রো প্লাসের ডিজাইন এবং কালার অপশনগুলি প্রদর্শন করতে টিজার ইমেজ প্রকাশ করেছে৷

সামনে এল আইকো নিও ৯এস প্রো প্লাসের ডিজাইন, রঙের বিকল্প

কোম্পানি দ্বারা প্রকাশিত টিজার ইমেজটি প্রকাশ করেছে যে, আইকো নিও ৯এস প্রো প্লাসের সামগ্রিক ডিজাইন অন্যান্য নিও ৯ সিরিজের স্মার্টফোনের মতোই হবে। এতে একটি ফ্ল্যাট ডিসপ্লে এবং একটি ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ উপস্থিত রয়েছে। ফোনটি কালো, সাদা এবং নীল-সাদা ডুয়েল-টোনের “বাফ ব্লু” নামে চীনে পাওয়া যাবে। ব্র্যান্ডটি বর্তমানে চীনে তাদের অফিসিয়াল ওয়েবসাইট সহ একাধিক রিটেল প্ল্যাটফর্মের মাধ্যমে ডিভাইসটির রিসার্ভেশন গ্রহণ করতে শুরু করেছে। ডিভাইসটি চীনের বাইরের বাজারে লঞ্চ হবে কিনা, সে বিষয়ে কোনও স্পষ্টতা নেই।

আইকো নিও ৯এস প্রো প্লাসের স্পেসিফিকেশন (প্রত্যাশিত)

আইকো নিও ৯এস প্রো প্লাস মডেলে ৬.৭৮ ইঞ্চির ওলেড (OLED) ডিসপ্লে থাকবে যা ১.৫কে রেজোলিউশন, ১৪৪ হার্টজ রিফ্রেশ রেট এবং একটি আল্ট্রাসনিক ইন-স্ক্রিন ফিঙ্গারপ্রিন্ট সেন্সর প্রদান করবে। এটি অ্যান্ড্রয়েড ১৪ ভিত্তিক অরিজিনওএস ৪ কাস্টম স্কিনে চলবে। আর ফোনের পিছনে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা, ৫০ মেগাপিক্সেলের ডুয়েল-ক্যামেরা সিস্টেম উপস্থিত থাকবে। আর সেলফির জন্য ফোনের সামনে একটি ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা অবস্থান করবে।

পারফরম্যান্সের জন্য, আইকো নিও ৯এস প্রো প্লাস ফোনে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ জেন ৩ চিপসেটটি অন্তর্ভুক্ত থাকবে, যা সর্বাধিক ১৬ জিবি এলপিডিডিআর৫এক্স র‍্যাম এবং ১ টিবি পর্যন্ত ইউএফএস ৪.০ স্টোরেজের সাথে যুক্ত থাকবে। পাওয়ার ব্যাকআপের জন্য, ফোনটি ১২০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ বড় ৫,৫০০ এমএএইচ ব্যাটারি সহ আসতে পারে।

কোম্পানি নিশ্চিত করেছে যে আইকো নিও ৯এস প্রো প্লাস ডিভাইসটি আনটুটু বেঞ্চমার্কিং প্ল্যাটফর্মে ২৩,৩৫,১১০ পয়েন্ট স্কোর অর্জন করেছে। এটি এও প্রকাশ করেছে যে ডিভাইসটি ১৪৪ এফপিএস সুপার ফ্রেম রেটে একটি অত্যন্ত জনপ্রিয় ফাইটিং গেম চালাতে পারে। এছাড়াও, এটি একটি ন্যাশনাল-লেভেলের এমওবিএ মোবাইল গেম, স্টার ক্যানিয়ন-এর নতুন ১০ভি১০ গেমপ্লে মোড পরিচালনা করতে পারে, যা আধ ঘণ্টার জন্য স্টেবল ১১৯.৯ ফ্রেম বজায় রাখে।