HomeটেলিকমJio গ্রাহকদের জন্য সুখবর, এই পাঁচটি প্ল্যানে বিনামূল্যে দেখতে পাবেন Disney+ Hotstar

Jio গ্রাহকদের জন্য সুখবর, এই পাঁচটি প্ল্যানে বিনামূল্যে দেখতে পাবেন Disney+ Hotstar

৫ টি Disney+ Hotstar Mobile প্রিপেইড প্ল্যান সংশোধন করল Reliance Jio, দাম শুরু হচ্ছে ৬০১ টাকা থেকে

আমরা সবাই জানি যে, ডিসেম্বরের গোড়া থেকে দেশের শীর্ষস্থানীয় টেলিকম কোম্পানি রিলায়েন্স জিও (Reliance Jio) তাদের প্রিপেইড প্ল্যানগুলির দাম বাড়িয়েছে। সেইসাথে তারা একাধিক প্ল্যান থেকে জনপ্রিয় OTT প্ল্যাটফর্ম, ডিজনি+হটস্টার (Disney+Hotstar) অ্যাক্সেসের সুবিধাও তুলে নেয়। এর আগে Disney+Hotstar-এর কনটেন্ট দেখার জন্য Jio গ্রাহকেরা ৪৯৯, ৬৬৬, ৮৮৮ এবং ২৫৯৯ টাকা মূল্যের প্ল্যান চারটির মধ্যে থেকে যে কোনো একটি বেছে নিতে পারতেন। কিন্তু রিচার্জ প্ল্যানের দাম বাড়ানোর পর এই সংখ্যাটি চার থেকে নেমে একে এসে দাঁড়ায়, যা ইউজারদের চরমভাবে হতাশ করে। কিন্তু এবার ইউজারদের সুবিধার্থে Disney+ Hotstar Mobile-এর এক বছরের সাবস্ক্রিপশন সহ ৫টি প্রিপেইড রিচার্জ প্ল্যান নিয়ে এল (সংশোধন করল) Jio। আসুন প্ল্যানগুলি সম্পর্কে বিস্তারিতভাবে জেনে নেওয়া যাক।

Reliance Jio আনল Disney+ Hotstar Mobile-এর সাবস্ক্রিপশন সহ এই পাঁচটি প্ল্যান

জিও সাইটে পাওয়া বিবরণ অনুযায়ী, পূর্বের ৪৯৯ টাকার প্ল্যানটিকে সংশোধন করে নিয়ে আসা হয়েছে ৬০১ টাকার একটি প্রিপেইড প্ল্যান, যাতে ২৮ দিনের জন্য দৈনিক ৩ জিবি হাই-স্পিড ডেটার পাশাপাশি অতিরিক্ত ৬ জিবি হাই-স্পিড ডেটা, আনলিমিটেড ভয়েস কল, প্রতিদিন ১০০ টি এসএমএস-এর সুবিধা সহ ডিজনি+ হটস্টার মোবাইল-এর এক বছরের ফ্রি সাবস্ক্রিপশন পাওয়া যাবে। অর্থাৎ, ইউজারদের ডিজনি+ হটস্টার প্ল্যাটফর্মটির অ্যাক্সেস পেতে গেলে জিও-র ন্যূনতম ৬০১ টাকা মূল্যের প্ল্যান রিচার্জ করতে হবে।

আবার ৬৬৬ টাকার প্ল্যানটি এখন হয়েছে ৭৯৯ টাকা। এই প্ল্যানে ৫৬ দিনের জন্য দৈনিক ২ জিবি হাই-স্পিড ডেটা, আনলিমিটেড ভয়েস কল, প্রতিদিন ১০০ টি এসএমএস-এর সুবিধা সহ ডিজনি+ হটস্টার মোবাইল-এর এক বছরের ফ্রি সাবস্ক্রিপশন পাওয়া যাবে।

এছাড়াও, জিও ৮৮৮ টাকার প্রিপেইড রিচার্জ প্ল্যানটি সংশোধন করে ১,০৬৬ টাকার একটি প্ল্যান নিয়ে এসেছে, যাতে ৮৪ দিনের মেয়াদে দৈনিক ২ জিবি হাই-স্পিড ডেটার পাশাপাশি অতিরিক্ত ৫ জিবি হাই-স্পিড ডেটা, আনলিমিটেড ভয়েস কল, প্রতিদিন ১০০ টি এসএমএস-এর সুবিধা সহ ডিজনি+ হটস্টার মোবাইল-এর এক বছরের ফ্রি সাবস্ক্রিপশনের সুবিধা উপলব্ধ।

অন্যদিকে আগের ২,৫৯৯ টাকার প্ল্যানের দাম বাড়িয়ে ৩,১১৯ টাকা করা হয়েছে। এটি এক বছরের জন্য ডিজনি+ হটস্টার মোবাইল-এর অ্যাক্সেস সহ ৩৬৫ দিনের মেয়াদে দৈনিক ২ জিবি হাই-স্পিড ডেটার পাশাপাশি অতিরিক্ত ১০ জিবি হাই-স্পিড ডেটা, আনলিমিটেড ভয়েস কল, এবং প্রতিদিন ১০০ টি এসএমএস-এর সুবিধা প্রদান করে।

রেগুলার প্ল্যান ছাড়াও, Jio তার ডেটা-ওনলি ৫৪৯ টাকার প্রিপেইড রিচার্জ প্ল্যানটিকে সংশোধন করে নিয়ে এসেছে নতুন ৬৫৯ টাকার প্ল্যান। এতে ইউজাররা এক বছরের জন্য Disney+ Hotstar Mobile-এর অ্যাক্সেসের পাশাপাশি ৫৬ দিনের মেয়াদে দৈনিক ১.৫ জিবি হাই-স্পিড ডেটা ব্যবহারের সুযোগ পাবেন।

আরও পড়ুন