মোবাইলে ফোনে বিনামূল্যে দেখুন IPL, Jio, Airtel, Vi গ্রাহকরা রিচার্জ করুন এই প্ল্যান

Jio, Airtel ও Vi এর এই প্ল্যানের অধীনে IPL ফ্যানরা পেয়ে যাবেন অফুরান ডেটা ও Disney+ Hotstar অ্যাপের ১ বছরের ফ্রি সাবস্ক্রিপশন

গত মাস থেকে শুরু হয়েছে ইন্ডিয়ান প্রিমিয়ার লীগ’ বা IPL। বিশ্বের সবচেয়ে ধনী টি-টোয়েন্টি ক্রিকেট লিগকে কেন্দ্র করে প্রায় প্রত্যেক ক্রিকেট প্রেমীদের উন্মাদনা এখন চরমে। ফলে পছন্দের দল বা খেলোয়াড়দের সমর্থন করার জন্য সারাক্ষণ টেলিভিশনের পর্দায় চোখ এঁটে রয়েছেন আপামর ভারতবাসী। তবে অনেকে আছেন যারা মোবাইল ফোনে ম্যাচ দেখতে পছন্দ করেন। তবে এমন পরিস্থিতিতে একটানা প্রায় ৩-৪ ঘন্টার ম্যাচ দেখলে প্রচুর ডেটা খরচের সম্ভাবনা থাকে। তাই আজ আমরা Reliance Jio, Airtel এবং Vodafone Idea ওরফে Vi-এর পোর্টফোলিওতে বিদ্যমান এমন কয়েকটি রিচার্জ প্ল্যানের সম্পর্কে বলব, যেগুলি ৫০০ টাকারও কমে ম্যাচ দেখার জন্য পর্যাপ্ত ডেটা অফার করার পাশাপাশি, Disney + Hotstar মোবাইল অ্যাপের পুরো ১ বছরের সাবস্ক্রিপশনও সম্পূর্ণ বিনামূল্যে দেবে।

Reliance Jio -এর ৪৯৯ টাকার রিচার্জ প্ল্যান : রিলায়েন্স জিও-র ৪৯৯ টাকা প্ল্যানের বৈধতা ২৮ দিনের। এই প্রিপেইড প্যাকের অধীনে মোট ৫৬ জিবি ডেটা ব্যবহার করতে পারবেন গ্রাহকেরা। অর্থাৎ, দৈনিক ২ জিবি ডেটা অফার করছে টেলিকম সংস্থাটি। সাথে আনলিমিটেড ভয়েস কলিং এবং ১০০টি ফ্রি এসএমএসও অফার করা হবে। বেসিক বেনিফিটের পাশাপাশি অতিরিক্ত বেনিফিট হিসাবে, এক বছরের জন্য Disney+ Hotstar মোবাইল সাবস্ক্রিপশন সম্পূর্ণ বিনামূল্যে দেওয়া হবে। এছাড়াও, জিও এর যাবতীয় অ্যাপ, যেমন – JioTV, JioCinema, JioCloud এবং JioSecurity -এর অ্যাক্সেসও নিখরচায় পাওয়া যাবে।

Airtel -এর ৪৯৯ টাকার রিচার্জ প্ল্যান : ৪৯৯ টাকার পরিবর্তে, এয়ারটেল তাদের গ্রাহকদের দৈনিক ২ জিবি ডেটা, আনলিমিটেড ভয়েস কল এবং ১০০টি ফ্রি এসএমএস করার সুবিধা প্রদান করবে পুরো ২৮ দিনের জন্য। একই সাথে, প্ল্যানটির অতিরিক্ত বেনিফিটের তালিকায় সামিল থাকছে, Disney+ Hotstar মোবাইল অ্যাপের ১ বছরের ফ্রি সাবস্ক্রিপশন এবং Amazon Prime Video অ্যাপের ১ মাসের ফ্রি ট্রায়াল। এছাড়া, Wynk Music সহ অন্যান্য প্ল্যাটফর্মের অ্যাক্সেসও নিখরচায় পাওয়া যাবে।

Vodafone (Vi) -এর ৪৯৯ টাকার রিচার্জ প্ল্যান : ভোডাফোন বা ভিআই সংস্থার এই প্ল্যানের বৈধতা বা দৈনিক ডেটা লিমিট পূর্ববর্তী জিও ও এয়ারটেল প্ল্যানের অনুরূপ। অর্থাৎ, এই প্ল্যানের অধীনেও, ২৮ দিনের জন্য রোজ ২ জিবি ডেটা, আনলিমিটেড ভয়েস কল এবং ১০০টি ফ্রি এসএমএস অফার করা হবে। তবে, এই প্ল্যানের বিশেষত্ব হল, ‘বিঞ্জ অল নাইট’ এবং ‘উইকেন্ড ডেটা রোলওভার’ নামের দুটি বিকল্প। যার মধ্যে, বিঞ্জ অল নাইট বিকল্পের অধীনে, রাত ১২টা থেকে ভোর ৬টা পর্যন্ত ধার্য ডেটা খরচ না করেই ইন্টারনেট ব্রাউজ করা যাবে। আর, দ্বিতীয় বিকল্পের আওতায়, ২ জিবি ডেটা ব্যাকআপ সহ সারা সপ্তাহের অব্যবহৃত ডেটাকে শনিবার ও রবিবার ব্যবহার করতে দেবে সংস্থাটি। জানিয়ে রাখি, গ্রাহকেরা দৈনিক কোটা শেষ হয়ে যাওয়ার পরে VI App থেকে এই ডেটা ব্যবহার করতে পারবেন। এছাড়া, Disney + Hotstar এবং Vi Movies and TV ওটিটি অ্যাপের পুরো ১ বছরের সাবস্ক্রিপশনও সম্পূর্ণ বিনামূল্যে মিলবে এই রিচার্জ প্ল্যানের সাথে।