একচার্জে চলবে ৯০ কিমি, দাম কমল Jitendra JMT1000HS ইলেকট্রিক স্কুটারের

FAME-II (Faster Adoption and Manufacturing of Hybrid and EV) প্রকল্পে কেন্দ্রীয় ভারী শিল্প মন্ত্রক ভর্তুকি বাড়ানোর ঘোষণা দেশের ইলেকট্রিক টু-হুইলার সংস্থাগুলির সামনে ক্রেতা ধরার সুযোগ এনে…

FAME-II (Faster Adoption and Manufacturing of Hybrid and EV) প্রকল্পে কেন্দ্রীয় ভারী শিল্প মন্ত্রক ভর্তুকি বাড়ানোর ঘোষণা দেশের ইলেকট্রিক টু-হুইলার সংস্থাগুলির সামনে ক্রেতা ধরার সুযোগ এনে দিয়েছে। ব্যাটারির ক্ষমতার হিসেবেই বৈদ্যুতিক গাড়ি কিনলে ক্রেতা যে আর্থিক সুবিধা (ফেম প্রকল্প) পেতেন, তা এখন কিলোওয়াট পিছু বৃদ্ধি করে ১৫,০০০ টাকা করা হয়েছে, যার সুফল সরাসরি চলে  যাচ্ছে গ্রাহকদের হাতে।

দু’চাকার ইলেকট্রিক যানের সাথে ইন্টারনাল কম্বাশন ইঞ্জিনযুক্ত প্রথাগত বাইক/স্কুটারের দামে যে বড়মাপের পার্থক্য ছিল ধীরে ধীরে এখন তা কমতে শুরু করেছে। এখন কিছু কিছু ইলেকট্রিক স্কুটার তো Honda Activa, TVS Jupiter, Suzuki Access-এর থেকেও সস্তা।

Jitendra ইলেকট্রিক স্কুটারের দাম কমল

মহারাষ্ট্রের প্রথমসারির বৈদ্যুতিন যানবাহন প্রস্তুতকারক সংস্থা Jitendra Electric Vehicles তার জনপ্রিয় ইলেকট্রিক স্কুটার JMT1000HS এর দাম ১২,০৮২ টাকা কমানোর ঘোষণা করেছে। ফলে এটি এখন ৬১,৯৯৫ টাকায় কেনা যাবে।

JMT1000HS ই-স্কুটারটি ১ কিলোওয়াট ওয়াটারপ্রুফ বিএলডিসি মোটর এবং ২ কিলোওয়াট ব্যাটারি প্যাকের সাথে এসেছে। একচার্জে এর মাইলেজ ৯০ কিমি এবং গতিসীমা ৫০ কিমি। JMT1000HS এর ব্যাটারি ও মোটরের উপর জিতেন্দ্র দিচ্ছে ৩ বছরের ওয়্যারেন্টি। আইওটি এনাবেল্ড এই বৈদ্যুতিক স্কুটারে রিজেনারেটিভ ব্রেকিং, রিভার্স অ্যাসিস্ট্যান্ট, এবং ফাইন্ড মাই স্কুটারের মতো প্রয়োজনীয় ফিচার পাওয়া যাবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন