HomeনিউজLED TV ফেটে মৃত্যু কিশোরের, বাড়ির দেওয়াল ভেঙে পড়ল

LED TV ফেটে মৃত্যু কিশোরের, বাড়ির দেওয়াল ভেঙে পড়ল

ওমেন্দ্র (১৭) নামের ওই কিশোর বিস্ফোরণে গুরুতর জখম হয় এবং চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়

LED TV explodes in UP: স্মার্টফোন বিস্ফোরনের ঘটনা এখন কিছু নতুন বিষয় নয়। দেশ বিদেশের বিভিন্ন প্রান্ত থেকে বিভিন্ন সময়ে স্মার্টফোন বিস্ফোরনের খবর উঠে এসেছে। তবে তুলনায় টেলিভিশন একটি নিরাপদ ইলেকট্রনিক প্রোডাক্ট। সচরাচর টেলিভিশনের থেকে দুর্ঘটনার সংবাদ খুব একটা শোনা যায় না। তবে, সম্প্রতি উত্তরপ্রদেশের গাজিয়াবাদের হর্ষ বিহার এলাকা এমনই একটি মর্মান্তিক ঘটনার সাক্ষী হয়েছে। নিজের বাড়িতে এলইডি টিভি বিস্ফোরিত হয়ে ১৭ বছর বয়সী এক কিশোরের মৃত্যু হয়েছে। বিস্ফোরণে তার মা এবং এক বন্ধু গুরুতর আহত হলেও, বিস্ফোরণের কারণ এখনও অজানা। পুলিশ জানিয়েছে যে, কারণ চিহ্নিত করার জন্য বিস্তারিত তদন্ত শুরু হয়েছে।

এলইডি টিভি বিস্ফোরণে মৃত্যু এক কিশোরের

পুলিশের তরফে জানানো হয়েছে যে, এলইডি টিভি বিস্ফোরণের ঘটনাটি গুরুতর প্রভাব ফেলেছে। গাজিয়াবাদ নিবাসী কিশোরের মৃত্যু এবং দুই ব্যক্তির আহত হওয়ার পাশাপাশি এর প্রভাব এমন ছিল যে বাড়ির ভিতরের কংক্রিটও ক্ষতিগ্রস্ত হয়েছে। দেওয়ালে গভীর গর্তের সৃষ্টি হয়েছে।

পুলিশের মতে, ওমেন্দ্র (১৭) নামের ওই কিশোর বিস্ফোরণে গুরুতর জখম হয় এবং চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। অনুমান করা হচ্ছে যে, তার মুখে ও ঘাড়ে এলইডি স্ক্রিনের ক্ষুদ্র ও ধারালো কণার আঘাত লেগেছে।

পাশের বাড়ির প্রতিবেশীরা জানিয়েছেন যে, তারা বিস্ফোরণের মতো একটি বিকট শব্দ শুনতে পান এবং তারা প্রাথমিকভাবে অনুমান করেছিলেন যে গ্যাস সিলিন্ডার ফেটেই এমন ঘটনা ঘটেছে। তবে, তারা ঘরে ঢুকে বিস্ফোরণের প্রধান উৎসটি সম্পর্কে জানতে পারেন এবং ওই কিশোরের সাথে তার বন্ধু করণ ও মা ওমবতীকেও আহত অবস্থায় দেখতে পান। বিস্তারিত কারণ অনুসন্ধানের জন্য পুলিশ বর্তমানে তদন্ত চালাচ্ছে।

আরও পড়ুন