নিউজ

দাম কমলো MacBook, Airpods, iPhone এর, ৩০ নভেম্বর পর্যন্ত অফার

কোনো না কোনো বিষয় বা উৎসবকে উপলক্ষ করে সেল নিয়ে আসে ই-কমার্স সাইটগুলি। যেমন আজ ‘ব্ল্যাক ফ্রাইডে’ -কে কেন্দ্র করে Flipkart ঘোষণা করেছে Black Friday sale। সদ্য লাইভ হওয়া এই সেল আগামী ৩০শে নভেম্বর পর্যন্ত স্থায়ী থাকবে। এই সময়কালে বিভিন্ন সেগমেন্টের ইলেকট্রনিক্স আইটেমকে বিশাল ডিসকাউন্ট সহ পাওয়া যাবে। এরমধ্যে অ্যান্ড্রয়েড ডিভাইসের পাশাপাশি, আধ খাওয়া অ্যাপল লোগো যুক্ত আইফোনও উপলব্ধ। এক্ষেত্রে সেলে – MacBook Air, AirPods Pro, iPhone 12, iPhone 13, iPhone 14 সহ আরো একাধিক Apple ডিভাইসকে তুলনায় কম দামে তালিকাভুক্ত করা হয়েছে। তাই আপনি যদি এই সকল লোভনীয় ডিলের লাভ ওঠাতে চান তাহলে এটাই সঠিক সময়। আসুন Flipkart Black Friday sale -এ সেরা ডিলের সাথে তালিকাভুক্ত কয়েকটি Apple প্রোডাক্টের তালিকা দেখে নেওয়া যাক।

Flipkart Black Friday সেলে অফারের সাথে উপলব্ধ Apple ডিভাইসের তালিকা

AirPods ডিভাইসের সাথে উপলব্ধ ডিল :

২০১৯ সালে লঞ্চ হওয়া অ্যাপলের ১তম প্রজন্মের AirPods Pro অডিও ডিভাইসটিকে ফ্লিপকার্ট ব্ল্যাক ফ্রাইডে সেলে অনেকটাই কম দামে পাওয়া যাচ্ছে। এই ওয়্যারলেস ইয়ারফোনকে এখন ২৪,৯০০ টাকার পরিবর্তে ১৯,৯৯৯ টাকায় বিক্রি হচ্ছে। যদিও AirPods Pro (2nd gen) মডেলটি প্রকৃত রিটেল প্রাইসেই অর্থাৎ ২৬,৬০০ টাকায় তালিকাভুক্ত রয়েছে। তবে সাশ্রয়ী মূল্যে যদি একটি অ্যাপল অডিও প্রোডাক্ট কিনতে চান, তবে AirPods 2 কিনুন। এটির দাম এখন ১৪,৯০০ টাকা থেকে কমে ১১,৯৯৯ টাকা হয়ে গেছে।

MacBook Air M1 -এর সাথে উপলব্ধ ডিল:

ফ্লিপকার্ট ব্ল্যাক ফ্রাইডে সেল চলাকালীন ৮৮,৯৯০ টাকায় কেনা যাবে MacBook Air M1 ল্যাপটপকে। অফার হিসাবে, HDFC ব্যাঙ্কের ক্রেডিট কার্ড ব্যবহার করে পেমেন্ট করলে ১০,০০০ টাকার অতিরিক্ত ডিসকাউন্ট দেওয়া হবে৷ যারপর এটিকে ৭৮,৯৯০ টাকার বিনিময়ে বাড়ি নিয়ে আসতে পারবেন। এই দামে আপনি উক্ত মডেলের ২৫৬ জিবি SSD ভ্যারিয়েন্টটি কিনতে পারবেন। বিশেষত্বের কথা বললে – এটি ৮ জিবি র‌্যাম এবং একটি ১৩.৩ ইঞ্চির (২৫৬০x১৬০০ পিক্সেল) LED-ব্যাকলিট ডিসপ্লে সহ এসেছে। ম্যাকবুক এয়ার এম১ অ্যাপল বিকশিত এম১ (Apple M1) চিপসেট চালিত, যা ৮-কোর সিপিইউ এবং ৮-কোর জিপিইউ সমর্থন করে। এছাড়া, এই ল্যাপটপে আছে ট্রু টোন এবং ব্যাকলিট ম্যাজিক কীবোর্ডের সাথে একটি রেটিনা ডিসপ্লে ও ফোর্স টাচ ট্র্যাকপ্যাড, পাওয়ার বাটনে ইন্টিগ্রেট একটি টাচ-আইডি, ওয়াই-ফাই ৬ কানেকশন। আবার ম্যাকবুক এয়ার এম১ ল্যাপটপের ব্যাটারি ফুল চার্জে ১৮ ঘন্টা পর্যন্ত ব্যাকআপ দেবে।

iPhone 13, iPhone 14, iPhone 12 -এর সাথে উপলব্ধ ডিল:

পরবর্তী অফারটি আইফোন মডেল সম্পর্কিত। iPhone 13 -কে ফ্লিপকার্টে এখন ৬২,৯৯৯ টাকায় বিক্রি করা হচ্ছে। জানিয়ে রাখি ডিভাইসটি আগে ৬৫,৯৯৯ টাকায় তালিকাভুক্ত ছিল। অর্থাৎ ক্রেতারা ফ্লাট ৩,০০০ টাকা ছাড় পাচ্ছেন। এছাড়া Axis ব্যাঙ্কের কার্ড ব্যবহার করে পেমেন্ট করা হলে ধার্য মূল্যের উপর অতিরিক্তভাবে আরো ১,০০০ টাকা ডিসকাউন্ট পাওয়া যাবে৷ এছাড়া লেটেস্ট লঞ্চ iPhone 14 এবং ২০২০ সালে আগত iPhone 12 মডেল দুটিকে যথাক্রমে ৭৭,৪০০ টাকা ও ৪৮,৯৯৯ টাকা খরচ করে কেনা যাবে ফ্লিপকার্ট ব্ল্যাক ফ্রাইডে সেল থেকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button