Homeনিউজ১০ হাজার টাকা পর্যন্ত সস্তা হল Mi 11X 5G, সীমিত সময়ের অফার

১০ হাজার টাকা পর্যন্ত সস্তা হল Mi 11X 5G, সীমিত সময়ের অফার

আপনি কি সস্তায় ফিচারে ঠাসা কোনো মিড রেঞ্জ ফোন খোঁজ করছেন? আপনার বাজেট ২৫,০০০ টাকার কম? তাহলে আপনার জন্য রয়েছে দারুন সুখবর। আসলে Diwali with Mi সেলে Mi 11X 5G ফোনটি অবিশ্বাস্য দামে বিক্রি হচ্ছে। চলতি বছরে ভারতে আসা এই ফোনে রয়েছে কোয়ালকমের শক্তিশালী স্ন্যাপড্রাগন ৮৭০ প্রসেসর। ফটোগ্রাফির জন্য ফোনের পিছনে উপস্থিত ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর সহ ট্রিপল ক্যামেরা সেটআপ। আবার এতে ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। ভারতে লঞ্চের সময় Mi 11X 5G ফোনটির দাম শুরু হয়েছিল ২৯,৯৯৯ টাকা থেকে। তবে এখন সেলে ফোনটি প্রায় ২০,০০০ টাকায় পাওয়া যাচ্ছে।

Mi 11X 5G ফোনের উপর বাম্পার অফার

এমআই ১১এক্স ৫জি ফোনের ৬ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ২৯,৯৯৯ টাকা। অন্যদিকে ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ৩১,৯৯৯ টাকা। তবে দিওয়ালি উইথ এমআই সেলে ফোনটির উভয় ভ্যারিয়েন্টের উপর ৩,০০০ টাকা ইনস্ট্যান্ট ডিসকাউন্ট দেওয়া হচ্ছে। ফলে ভ্যারিয়েন্ট দুটি যথাক্রমে ২৬,৯৯৯ টাকায় ও ২৮,৯৯৯ টাকায় কেনা যাবে।

শুধু তাই নয়, আপনি যদি প্রিপেড পেমেন্ট করে এমআই ১১এক্স ৫জি ফোনটি কেনেন তাহলে আরও ৩,০০০ টাকা ডিসকাউন্ট পাবেন। সাথে রিওয়ার্ড এমআই কুপন ব্যবহার করলে ২,৫০০ টাকা অতিরিক্ত ছাড় মিলবে। এছাড়া SBI ব্যাংকের ক্রেডিট কার্ডের মাধ্যমে পেমেন্ট করলে পাওয়া যাবে আরও ২,০০০ টাকা ডিসকাউন্ট। তবে অফার এখানেই শেষ নয়, আপনি আপনার পুরানো ফোন এক্সচেঞ্জ করে এমআই ১১এক্স ৫জি কিনতে চাইলে ২১,৬০০ টাকা পর্যন্ত ছাড় পেতে পারেন।

Mi 11X 5G স্পেসিফিকেশন

Mi 11X 5G ফোনে রয়েছে ৬.৬৭ ইঞ্চির ফুল-এইচডি প্লাস (২,৪০০x১,০৮০ পিক্সেল) AMOLED ডট ডিসপ্লে। কর্নিং গরিলা গ্লাস ৫ প্রটেকশন সহ আসা এই ফোনে ব্যবহার করা হয়েছে অ্যাড্রেনো ৬৫০ জিপিইউ সহ কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৭০ প্রসেসর। ফোনটি অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক এমআইইউআই ১২ (MIUI 12) কাস্টম ওএস ভার্সনে চলবে। ক্যামেরার কথা বললে Mi 11X 5G ফোনের সামনে ২০ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা পাওয়া যাবে।

আবার পিছনে রয়েছে ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সেল আলট্রা-ওয়াইড সেন্সর এবং ৫ মেগাপিক্সেল সুপার ম্যাক্রো সেন্সর যুক্ত একটি ট্রিপল ক্যামেরা সেটআপ। ফোনটি ৪,৫২০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি সহ এসেছে, যা ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। সিকিউরিটির জন্য এতে থাকছে সাইড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এবং ফেস আনলক ফিচার। 

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

আরও পড়ুন