HomeTech Newsক্রিকেট বিশ্বকাপ দেখতে চাই নতুন টিভি, 32 ইঞ্চি স্ক্রিন সহ লঞ্চ হল Redmi Smart Fire TV

ক্রিকেট বিশ্বকাপ দেখতে চাই নতুন টিভি, 32 ইঞ্চি স্ক্রিন সহ লঞ্চ হল Redmi Smart Fire TV

Redmi আজ ভারতে লঞ্চ করলো Redmi Smart Fire TV 32 2024 Edition। এই নয়া স্মার্ট টিভি বিদ্যমান Redmi Smart Fire TV -এর রিফ্রেশড সংস্করণ হিসেবে এসেছে। ৩২-ইঞ্চির ডিসপ্লে সাইজের এই মডেলের দাম এদেশে ১২,০০০ টাকারও কম রাখা হয়েছে। এছাড়া ফিচার হিসাবে – ভিভিড পিকচার ইঞ্জিন, কোয়াড কোর কর্টেক্স এ৩৫ প্রসেসর, ৮ জিবি স্টোরেজ, অ্যালেক্সা ভয়েস অ্যাসিস্টেন্ট, ওয়াই-ফাই, AAA ব্যাটারি পাওয়া যাবে। চলুন Redmi Smart Fire TV 32 2024 Edition টিভির দাম, লভ্যতা ও স্পেসিফিকেশন সম্পর্কে খুঁটিনাটি জেনে নেওয়া যাক।

ভারতে Redmi Smart Fire TV 32 2024 Edition এর দাম ও লভ্যতা

ভারতের বাজারে রেডমি স্মার্ট ফায়ার টিভি ৩২ ২০২৪ এডিশন টিভি মডেলের দাম ১১,৯৯৯ টাকা রাখা হয়েছে। এটি আগামী ১১ই জুন থেকে সংস্থার ওয়েবসাইট (Mi.com), ই-কমার্স প্ল্যাটফর্ম অ্যামাজন ইন্ডিয়া (Amazon India) এবং ফ্লিপকার্ট (Flipkart) -এর মাধ্যমে প্রথম সেলে বিক্রি হবে।

এক্ষেত্রে সেল অফারের অংশ হিসাবে, নির্বাচিত ব্যাঙ্কের কার্ড ব্যবহার করে পেমেন্ট করলে এই রেডমি স্মার্ট টেলিভিশনের সাথে ফ্লাট ১,০০০ টাকা ইনস্ট্যান্ট ডিসকাউন্ট দেওয়া হবে। যার পর এই স্মার্ট টিভি মাত্র ১০,৯৯৯ টাকায় কেনা যাবে।

Redmi Smart Fire TV 32 2024 Edition এর স্পেসিফিকেশন ও ফিচার

নাম অনুসারে, রেডমি স্মার্ট ফায়ার টিভি ৩২ এডিশন মডেল ৩২-ইঞ্চির ডিসপ্লে দেওয়া হয়েছে। এই ডিসপ্লে ১৩৬৬x৭৬৮ পিক্সেল রেজোলিউশন, ১৭৮ ডিগ্রি ভিউয়িং অ্যাঙ্গেল, ৬০ হার্টজ রিফ্রেশ রেট এবং ৬.৫ এমএস রেস্পন্স রেট সাপোর্ট করে। আরও প্রাণবন্ত কালার ও দুর্দান্ত ইমেজ কোয়ালিটির জন্য এতে ভিভিড পিকচার ইঞ্জিন ব্যবহার করা হয়েছে। এই টিভিতে কোয়াড কোর কর্টেক্স এ৩৫ প্রসেসর এবং মালি জি৩১ এমপি২ জিপিইউ ব্যবহার করা হয়েছে। যার সাথে ১ জিবি র‍্যাম এবং ৮ জিবি স্টোরেজ যুক্ত। রেডমি ব্র্যান্ডের এই টেলিভিশন ফায়ার টিভি (ফায়ার ওএস ৭) দ্বারা চালিত। এতে অ্যাপ স্টোরের মাধ্যমে ১২,০০০টিরও বেশি অ্যাপ্লিকেশন ডাউনলোড করা যাবে। আবার লাইট টিভি চ্যানেল, পেরেন্টাল কন্ট্রোল, ডেটা মনিটরিং, অ্যালেক্সা ভয়েস অ্যাসিস্টেন্টের সাপোর্ট পাওয়া যাবে।

নয়া রেডমি টিভিতে ভালো সাউন্ড সরবরাহের জন্য ডলবি অডিও, ডিটিএস ভার্চুয়াল এক্স, এবং ডিটিএস এইচডি প্রযুক্তি সমর্থিত ২০ ওয়াটের ডুয়েল স্পিকার সিস্টেম আছে। কানেক্টিভিটি বিকল্প হিসাবে এতে ব্লুটুথ ৫.০, ওয়াই-ফাই ২.৪ গিগাহার্টজ / ৫ গিগাহার্টজ ৮০২.১১ এ/বি/জি/এন/এসি (২টি এমআইএমও যুক্ত), ২টি ইউএসবি ২.০ পোর্ট, ১টি ইথারনেট পোর্ট, ১টি এভি পোর্ট, ২টি এইচডিএমআই পোর্ট এবং ১টি অ্যান্টেনা সামিল রয়েছে। এর সাথে – ডেডিকেশন অ্যালেক্সা বাটন, গাইড বাটন, মিউট বাটন ও প্লেব্যাক কন্ট্রোলার যুক্ত রিমোট মিলবে। এছাড়া রিটেল বক্সে – ইউজার ম্যানুয়াল, ২টি স্ট্যান্ড, ৪টি স্ক্রু এনং ২টি AAA ব্যাটারি অন্তর্ভুক্ত থাকবে। Redmi Smart Fire TV 32 2024 Edition -এর ওজন ৩.৯ কেজি (বেস ছাড়া) / ৫.১ কেজি (প্যাকেজিং সহ)।

বিকল্প:

নতুন রেডমি স্মার্ট টিভি, ভারতে ৯,৪৯৯ টাকা বিক্রয় মূল্যের সাথে সম্প্রতি লঞ্চ হওয়া Infinix Y1 Plus 32-inch Smart TV -এর সাথে প্রতিদ্বন্দ্বিতা করবে। আবার Elista LED-SH32EBA মডেলটিও বিকল্প হিসাবে আছে, যার দাম ১৭,৯৯০ টাকা।

RELATED ARTICLES

আরও পড়ুন