5G এর সাথে কামব্যাক নোকিয়ার, মিড রেঞ্জে আসছে Nokia X10 এবং Nokia X20

HMD Global শীঘ্রই Nokia X সিরিজের আওতায় দুটি ফোন লঞ্চ করতে পারে। এই দুটি ফোনের নাম হবে Nokia X10 এবং Nokia X20। দুটি ফোনেই থাকবে 5G কানেক্টিভিটি। এছাড়াও এই ফোনগুলিতে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৪৮০ প্রসেসর ব্যবহার করা হবে। নতুন একটি রিপোর্টে আজ নোকিয়া এক্স১০ এবং নোকিয়া এক্স২০ ফোন দুটির মূল্য সহ স্টোরেজ ভ্যারিয়েন্ট ফাঁস করা হয়েছে। জানা গেছে Nokia X10 সিরিজের দাম শুরু হবে ৩০০ ইউরো (প্রায় ২৬,০০০ টাকা) থেকে।

Nokia X10 এবং Nokia X20 সিরিজের দাম (সম্ভাব্য)

NokiaPowerUser এর রিপোর্ট অনুযায়ী, নোকিয়া এক্স১০ ফোনটি ৬ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজ সহ আসবে। এর মূল্য রাখা হবে ৩০০ ইউরো, যা প্রায় ২৬,০০০ টাকার সমান। তবে আমাদের বিশ্বাস ফোনটির ৬৪ জিবি ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টও থাকবে। রিপোর্টে বলা হয়েছে ফোনটি হোয়াইট ও গ্রীন কালারে আসবে।

এদিকে Nokia X20 কিনতে গেলে খসাতে হবে ৩৪৯ ইউরো (প্রায় ৩০,৩০০ প্রায়)। এই ফোনটি পাওয়া যাবে ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের সাথে। এটি দুটি কালারে বাজারে আসবে- ব্লু ও স্যান্ড।

যদিও নতুন রিপোর্টে নোকিয়া এক্স১০ এবং এক্স২০ এর স্পেসিফিকেশন নিয়ে কিছু বলা হয়নি। এর আগে জানা গিয়েছিল এই ফোনগুলিতে স্ন্যাপড্রাগন ৪৮০ প্রসেসর ব্যবহার করা হবে। সেক্ষেত্রে ফোনগুলি যেহেতু মিড রেঞ্জে আসবে তাই আমাদের অনুমান এতে ৪৮ মেগাপিক্সেল ট্রিপল বা কোয়াড ক্যামেরা, ৪,০০০ এর কাছাকাছি ব্যাটারি, ওয়াটার ড্রপ নচ বা পাঞ্চ হোল ডিসপ্লে এবং অ্যান্ড্রয়েড ১১ অপারেটিং সিস্টেম থাকবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন