অবিশ্বাস্য অফার! OnePlus 9 5G বিক্রি হচ্ছে ৫০ শতাংশ ডিসকাউন্টে, একই দামে দুটি মোবাইল

ফ্ল্যাগশিপ স্মার্টফোন ব্র্যান্ড OnePlus, তাদের চলতি বছরে লঞ্চ করা OnePlus 9 5G ফোনের ওপর দুর্দান্ত অফারের ঘোষণা করলো। এই অফারে সীমিত সময়ের জন্য ফোনটি অর্ধেক দামে কেনা যাবে। আজ্ঞে হ্যাঁ! ৫০% ডিসকাউন্টের সাথে OnePlus 9 5G পকেটস্থ করার সুযোগ রয়েছে। অর্থাৎ একটি স্মার্টফোনের দামে এখন দুটি হ্যান্ডসেট কেনার সুবর্ণ সুযোগ দিচ্ছে ওয়ানপ্লাস। দাঁড়ান দাঁড়ান, খবরটি দেখে এখনই যেন আবার সংস্থার ওয়েবসাইটে চলে যাবেন না। তাহলে কি আমরা মিথ্যা বলছি? একদমই না! আসুন জেনে নিই কাদের জন্য এই অফার।

OnePlus 9 5G এর ওপর ৫০ শতাংশ ডিসকাউন্ট

এপ্রসঙ্গে মাইক্রোব্লগিং সাইট টুইটারে সম্প্রতি ওয়ানপ্লাস একটি টুইট করেছিল। যাতে লেখা ছিল, “হাফ অফ। সত্যি! OnePlus 9 5G-এর সাথে এখন ৫০% ডিসকাউন্ট পান।” পোস্টের পাশাপাশি একটি ভিডিও -ও শেয়ার করা হয়েছিল। যার হেডলাইন ছিল, “একটার থেকে দুটো ভালো… OnePlus 9 5G এখন ৫০% ডিসকাউন্টের সাথে।

সংস্থার তরফ থেকে শেয়ার করা এই পোস্ট ও ভিডিও থেকে এটা নিশ্চিত যে, ওয়ানপ্লাস ৯ ৫জি স্মার্টফোনকে প্রকৃতপক্ষেই ৫০% ছাড়ের সাথে পাওয়া যাচ্ছে। তবে, দু:খের বিষয় হল এই অফারটি ভারতে নয় বরং মার্কিন যুক্তরাষ্ট্রের জন্য প্রযোজ্য। সেক্ষেত্রে, আমেরিকাবাসীরা টি-মোবাইল (t-mobile.com) ওয়েবসাইট থেকে ওয়ানপ্লাস ৯ ৫জি ডিসকাউন্টের সাথে কিনে নিতে পারবেন।

তবে এই খবরে নিরাশ হওয়ার কিছু নেই। কারণ, ভারতে ওয়ানপ্লাস ৯ ৫জি স্মার্টফোনটি নানান ব্যাঙ্ক অফারের সাথে পাওয়া যাচ্ছে। তাই ৫০% অফ না পেলেও, অন্তত ৩,০০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট আপনি পেয়ে যেতেই পারেন। আসুন তাহলে ওয়ানপ্লাস ৯ ৫জি স্মার্টফোনের ওপর পাওয়া অফার এবং এর ফিচার সম্পর্কে জেনে নেওয়া যাক…

ভারতে OnePlus 9 5G স্মার্টফোনের দাম ও অফার

ভারতে, ওয়ানপ্লাস ৯ ৫জি স্মার্টফোনের ৮ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ৪৯,৯৯৯ টাকা রাখা হয়েছে। আর, ১২ জিবি র‍্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের বিক্রয় মূল্য থাকছে ৫৪,৯৯৯ টাকা। এটিকে অ্যাস্ট্রাল ব্ল্যাক, আর্কটিক স্কাই এবং উইন্টার মিস্ট -এই তিনটি কালার ভ্যারিয়েন্টে পাওয়া যাবে। স্মার্টফোনটি, ই-কমার্স প্ল্যাটফর্ম Amazon India এবং OnePlus -এর অফিসিয়াল ওয়েবসাইটের থেকে কেনা যাবে।

অফারের কথা বললে, HDFC ব্যাঙ্কের ক্রেডিট কার্ড ব্যবহার করে ফোনটি কিনলে ৩,০০০ টাকা ডিসকাউন্ট দেওয়া হবে। আবার পাওয়া যাবে ১২ মাসের নো-কস্ট ইএমআই এর সুবিধা। এছাড়া, নির্বাচিত আমেরিকান এক্সপ্রেস কার্ডের সাথে ১০% পর্যন্ত ক্যাশব্যাক অফার করা হবে।

OnePlus 9 5G স্পেসিফিকেশন

ওয়ানপ্লাস ৯ ৫জি স্মার্টফোনে, ৬.৫৫ ইঞ্চির সুপার অ্যামোলেড ডিসপ্লে আছে। এই ডিসপ্লের, রেজোলিউশন ১,০৮০x২,৪০০ পিক্সেল, আসপেক্ট রেশিও ২০:৯ এবং রিফ্রেশ রেট ১২০ হার্টজ। এই ফোনে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসর ব্যবহার করা হয়েছে। আর অপারেটিং সিস্টেম হিসাবে এটি অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক অক্সিজেনওএস ১১ ভার্সন দ্বারা চালিত হবে।

ক্যামেরা ফ্রন্টের কথা বললে উক্ত স্মার্টফোনে, ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ৫০ মেগাপিক্সেল আলট্রা-ওয়াইড অ্যাঙ্গেল লেন্স, ২ মেগাপিক্সেল মোনোক্রোম সেন্সর এবং ডুয়েল এলইডি ফ্ল্যাশ সমেত ট্রিপল-রিয়ার ক্যামেরা সেটআপ আছে। সেলফি এবং ভিডিও কলিংয়ের জন্য থাকছে ১৬ মেগাপিক্সেলের Sony IMX471 ফ্রন্ট-ফেসিং ক্যামেরা। ওয়ানপ্লাস ৯ হ্যান্ডসেটে, ৬৫টি র‍্যাপ চার্জ (WARP Charge) সাপোর্ট সহ ৪,৫০০ এমএএইচ পাওয়ারের ব্যাটারি আছে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন