HomeনিউজOnePlus Nord 2T 5G চলতি মাসেই ভারতে লঞ্চ হচ্ছে, থাকবে ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা

OnePlus Nord 2T 5G চলতি মাসেই ভারতে লঞ্চ হচ্ছে, থাকবে ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা

টিপস্টার পারস গুগলানি জানিয়েছেন যে, ওয়ানপ্লাস নর্ড ২টি ৫জি জুন মাসের মধ্যেই ভারতে লঞ্চ হবে

গত মাসে ওয়ানপ্লাস কিছু ইউরোপীয় অঞ্চলে OnePlus Nord 2T 5G স্মার্টফোনটি লঞ্চ করেছে। এটি অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে, ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা সেন্সর, ৮ জিবি র‍্যাম এবং ৫,০০০ এমএএইচ ব্যাটারি সহ গ্লোবাল মার্কেটে পা রেখেছে। ইউরোপে লঞ্চের পর থেকেই ওয়ানপ্লাসের ভারতীয় ফ্যানেরা এদেশে ফোনটির আগমনের জন্য অপেক্ষা করছিলেন। তাদের অপেক্ষার অবসান ঘটিয়ে এক টিপস্টার OnePlus Nord 2T 5G-এর লঞ্চের টাইমলাইনটি শেয়ার করেছেন। জানা গেছে চলতি মাসেই এই মিড-রেঞ্জ ওয়ানপ্লাস হ্যান্ডসেটটি এদেশের বাজারে লঞ্চ হবে।

OnePlus Nord 2T 5G ভারতে আসছে জুন মাসেই

টিপস্টার পারস গুগলানি (@passionategeekz) জানিয়েছেন যে, ওয়ানপ্লাস নর্ড ২টি ৫জি জুন মাসের মধ্যেই ভারতে লঞ্চ হবে। যদিও, তিনি এই হ্যান্ডসেটের নির্দিষ্ট লঞ্চের তারিখটি প্রকাশ করেননি, তবে যেহেতু এটাই জুন মাস, তাই আশা করা যায় নর্ড ২টি ৫জি আগামী দু-এক সপ্তাহের মধ্যেই ভারতের বাজারে আত্মপ্রকাশ করবে।

ওয়ানপ্লাস নর্ড ২টি ৫জি-এর স্পেসিফিকেশন (Oneplus Nord 2T 5G Specifications)

ওয়ানপ্লাস নর্ড ২টি ৫জি গত মে মাসে ইউরোপের একাধিক অঞ্চলে উন্মোচিত হয়েছে, তাই এর সমস্ত স্পেসিফিকেশন এবং ফিচারগুলিও ইতিমধ্যেই জনসমক্ষে প্রকাশিত হয়েছে। এতে ৬.৪৩ ইঞ্চির ফ্ল্যাট অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে প্যানেল রয়েছে, যা ফুল এইচডি+ রেজোলিউশন এবং ৯০ হার্টজ রিফ্রেশ অফার করে। ডিসপ্লে প্যানেলে ওপরের বাম দিকে সেলফি ক্যামেরা জন্য একটি পাঞ্চ-হোল কাটআউট অবস্থান করছে এবং নিরাপত্তার জন্য এই ফোনের ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানারটি পাওয়ার বাটনে এম্বেড করা হয়েছে। পারফরম্যান্সের জন্য, এই ডিভাইসটি মালি-জি৭৭ এমসি৯ (Mali-G77 MC9) জিপিইউ সহ মিডিয়াটেক ডাইমেনসিটি ১৩০০ প্রসেসর দ্বারা চালিত। ওয়ানপ্লাস নর্ড ২টি ৫জি সর্বাধিক ৮ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি পর্যন্ত স্টোরেজ অফার করে।

ফটোগ্রাফির জন্য, Oneplus Nord 2T 5G ফোনে অপটিক্যাল ইমেজ স্টেবিলিজেশন (OIS) সহ ৫০ মেগাপিক্সেলের সনি আইএমএক্স৭৬৬ প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সেলের আল্ট্রাওয়াইড লেন্স এবং ২ মেগাপিক্সেলের ম্যাক্রো ক্যামেরা দ্বারা গঠিত ট্রিপল ক্যামেরা সেটআপ উপস্থিত। আবার ফোনের সামনের দিকে, সেলফি এবং ভিডিও কলের জন্য ৩২ মেগাপিক্সেলের সনি আইএমএক্স৬১৫ ফ্রন্ট ক্যামেরাটি বর্তমান। পাওয়ার ব্যাকআপের জন্য Oneplus Nord 2T 5G-এ ৪,৫০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে, যা ৮০ ওয়াট সুপারভোক (SuperVOOC) ফাস্ট চার্জিং সাপোর্ট করে। ডিভাইসটি অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক অক্সিজেন ওএস ১২.১ (OxygenOS 12.1) কাস্টম স্কিনে রান করে। উল্লেখ্য, এই ওয়ানপ্লাস ফোনটি ইউরোপে ৩৯৯ ইউরো (প্রায় ৩৩,১০০ টাকা) মূল্যে লঞ্চ হয়েছে, তাই ভারতে এটির দাম ৩০,০০০ টাকার মধ্যেই রাখা হবে বলে আশা করা যায়।

আরও পড়ুন