HomeনিউজOnePlus Nord 2T এবার উপস্থিত হল Geekbench-এ, কেমন পারফরম্যান্স করল দেখে নিন

OnePlus Nord 2T এবার উপস্থিত হল Geekbench-এ, কেমন পারফরম্যান্স করল দেখে নিন

CPH2399 মডেল নম্বর সহ ওয়ানপ্লাস নর্ড ২টি ডিভাইসটি গিকবেঞ্চের সাইটে তালিকাভুক্ত হয়েছে

জনপ্রিয় স্মার্টফোন নির্মাতা ওয়ানপ্লাস বর্তমানে গ্লোবাল মার্কেটে তাদের একটি নতুন মিড-রেঞ্জ স্মার্টফোন লঞ্চ করার পরিকল্পনা করছে। এই হ্যান্ডসেটটি OnePlus Nord 2T নামে বাজারে উন্মোচিত হবে বলে আশা করা হচ্ছে। আসন্ন ওয়ানপ্লাস ডিভাইসটি সম্পর্কে ইতিমধ্যেই বিভিন্ন রিপোর্ট এবং সূত্র মারফৎ একাধিক তথ্য প্রকাশ্যে এসেছে। এমনকি OnePlus Nord 2T চীনের রিটেইল সাইট অ্যালিএক্সপ্রেস (AliExpress)-এ তালিকাভুক্ত হয়েছে এবং সম্প্রতি এর একটি হ্যান্ডস-অন ভিডিও প্রকাশ্যে এসেছে। এখন আবার আপকামিং Nord 2T- কে খুঁজে পাওয়া গেল বেঞ্চমার্কিং সাইট গিকবেঞ্চ (Geekbench)-এ। এই সাইটের লিস্টিংটি আসন্ন ডিভাইসটির বেশ কয়েকটি স্পেসিফিকেশন সামনে এনেছে।

OnePlus Nord 2T- কে দেখা গেল Geekbench-এর প্ল্যাটফর্মে

CPH2399 মডেল নম্বর সহ ওয়ানপ্লাস নর্ড ২টি ডিভাইসটি গিকবেঞ্চের সাইটে তালিকাভুক্ত হয়েছে। তালিকাটি প্রকাশ করেছে যে, আসন্ন মডেলটি মিডিয়াটেক ডাইমেনসিটি ১৩০০ প্রসেসর দ্বারা চালিত হবে, যার সাথে ৮ জিবি র‍্যাম যুক্ত থাকবে। এটি অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক অক্সিজেনওএস ১২.১ (OxygenOS12.1) কাস্টম স্কিনে রান করবে। এছাড়া, ওয়ানপ্লাস নর্ড ২টি গিকবেঞ্চ ৫ (Geekbench 5)-এ সিঙ্গেল-কোর টেস্টে ৪৭৪ পয়েন্ট এবং মাল্টি-কোর টেস্টে ২,৯৩৩ পয়েন্ট অর্জন করেছে।

প্রসঙ্গত, এর আগেই জানা গিয়েছে যে, OnePlus Nord 2T মডেলটি ৯০ হার্টজ রিফ্রেশ রেট এবং ফুল-এইচডি+ রেজোলিউশন সহ ৬.৪৩ ইঞ্চির ফ্ল্যাট অ্যামোলেড ডিসপ্লে সহ আসবে। ডিসপ্লেটির ওপরের বাম কোণে সেলফি ক্যামেরার জন্য পাঞ্চ-হোল কাট আউট থাকবে এবং ফোনের ডানদিকে সংস্থার আইকনিক ওয়ানপ্লাস অ্যালার্ট স্লাইডার থাকবে। ডিভাইসটি ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ সহ মিডিয়াটেক ডাইমেনসিটি ১৩০০ চিপসেট দ্বারা চালিত হবে। এছাড়া পাওয়ার ব্যাকআপের জন্য, হ্যান্ডসেটটি ৪,৫০০ এমএএইচ ব্যাটারি সহ আসতে পারে, যা ৮০ ওয়াট সুপারভোক (SUPERVOOC) ফাস্ট চার্জিং প্রযুক্তি সাপোর্ট করবে এবং এর চার্জিং অ্যাডাপ্টারটি রিটেইল বাক্সে অন্তর্ভুক্ত থাকবে।

ফটোগ্রাফির ক্ষেত্রে, OnePlus Nord 2T- এর ব্যাক প্যানেলে অপটিক্যাল ইমেজ স্টেবিলাইজেশন (OIS) সহ ৫০ মেগাপিক্সেলের সনি আইএমএক্স৭৬৬ প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড লেন্স এবং ২ মেগাপিক্সেলের ম্যাক্রো ক্যামেরা উপস্থিত থাকবে। আর সেলফি এবং ভিডিও কলিংয়ের জন্য ফোনের সামনে ৩২ মেগাপিক্সেলের সনি আইএমএক্স৬১৫ সেন্সর দেখতে পাওয়া যাবে। এছাড়া নিরাপত্তার জন্য, OnePlus Nord 2T- এ ফেস আনলক ফিচার এবং সংযোগের জন্য ব্লুটুথ ৫.২ মিলবে।

উল্লেখ্য, সূত্র মারফৎ জানা গেছে, আসন্ন ওয়ানপ্লাস স্মার্টফোনটির দাম ৩৯৯ ডলার (প্রায় ৩০,৯০০ টাকা) রাখা হতে পারে। ডিভাইসটি ইতিমধ্যেই দুবাইতে উপলব্ধ রয়েছে যেখানে এটির দাম ১,৪২২ দিরহাম (প্রায় ৩০,০০০ টাকা)৷

আরও পড়ুন