HomeনিউজOnePlus Nord 2T এর ক্যামেরা ডিজাইন‌ চমকে দেবে আপনাকে, দেখে নিন ছবি সহ ফিচার

OnePlus Nord 2T এর ক্যামেরা ডিজাইন‌ চমকে দেবে আপনাকে, দেখে নিন ছবি সহ ফিচার

OnePlus Nord 2T ফোনের প্রথম লাইভ ছবিটি প্রকাশ্যে এসেছে

স্মার্টফোন নির্মাতা ওয়ানপ্লাস তাদের জনপ্রিয় Nord সিরিজের অধীনে OnePlus Nord 2T স্মার্টফোনটি শীঘ্রই বাজারে লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে। বর্তমানে ‘ক্যারেন’ (Karen) কোডনেমের এই আপকামিং হ্যান্ডসেটটি টেস্টিংয়ের পর্যায়ে রয়েছে বলে জানা যাচ্ছে। আসন্ন OnePlus Nord 2T-এর ক্যামেরা মডিউলের ডিজাইনটি কয়েক সপ্তাহ আগেই সামনে এসেছিল। আবার গত সপ্তাহে একটি টেক সাইট তাদের রিপোর্টে এই ফোনের ডিজাইন রেন্ডারটি প্রকাশ করে, যা থেকে ডিভাইসটির ব্যাক প্যানেলের ডিজাইন সম্পর্কে জানতে পারা গিয়েছিল। আর এখন ওই ওয়েবসাইটেরই আরেকটি নয়া রিপোর্ট থেকে OnePlus Nord 2T-এর প্রথম লাইভ ছবিটি প্রকাশ্যে এসেছে।

সামনে এল OnePlus Nord 2T-এর লাইভ ইমেজ

91Mobiles-এর নতুন রিপোর্টে প্রকাশিত ওয়ানপ্লাস নর্ড ২টি-এর লাইভ ইমেজ থেকে আসন্ন ফোনটির ব্যাক প্যানেলের স্যান্ডস্টোন ফিনিস ও ক্যামেরা হার্ডওয়্যার সম্পর্কীত তথ্যগুলি সামনে এসেছে। রিপোর্ট অনুযায়ী, ওয়ানপ্লাস নর্ড ২টি-এ এফ/১.৮ অ্যাপারচার এবং অপটিক্যাল ইমেজ স্টেবিলাইজেশন (OIS) সাপোর্ট সহ ৫০ মেগাপিক্সেলের সনি আইএমএক্স৭৬৬ সেন্সর থাকবে। জানিয়ে রাখি, ওয়ানপ্লাস এই সেন্সরটি বেশ কিছুদিন ধরে তাদের ব্র্যান্ডের ডিভাইসে ব্যবহার করছে এবং ইতিমধ্যেই এই সেন্সরটিকে ওয়ানপ্লাস নর্ড ২, ওয়ানপ্লাস ৯, ওয়ানপ্লাস ৯ প্রো- এর মতো ফোনগুলিতে দেখতে পাওয়া গেছে।

এছাড়া, হাই-রেজোলিউশনের ৫০ মেগাপিক্সেলের সেন্সরের সাথে এফ/২.২ অ্যাপারচার সহ একটি ৮ মেগাপিক্সেলের সনি আইএমএক্স৩৫৫ আল্ট্রা-ওয়াইড-অ্যাঙ্গেল লেন্স দেওয়া হতে পারে। হ্যান্ডসেটটি একটি এফ/২.৪ অ্যাপারচার সহ ২ মেগাপিক্সেলের মোনোক্রোম সেন্সর অফার করবে বলেও জানা গেছে। সেলফি এবং ভিডিও কলিংয়ের জন্য, আসন্ন ওয়ানপ্লাস নর্ড ২টি মডেলটির সামনে পূর্বসূরি ওয়ানপ্লাস নর্ড ২-এর মতো একটি ৩২ মেগাপিক্সেলের ক্যামেরা সেন্সর উপস্থিত থাকবে।

ওয়ানপ্লাস নর্ড ২টি- এর সম্ভাব্য স্পেসিফিকেশন ও ফিচার (OnePlus Nord 2T Expected Specifications and Features)

ওয়ানপ্লাস নর্ড ২টি ২,৪০০×১,০৮০ রেজোলিউশন এবং ৯০ হার্টজ রিফ্রেশ রেট সহ ৬.৪৩ ইঞ্চির ফুল এইচডি+ ফ্লুইড অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে সহ আসবে৷ এই হ্যান্ডসেটটি মিডিয়াটেক ডাইমেনসিটি ১৩০০ অক্টা-কোর প্রসেসর দ্বারা চালিত হবে এবং এতে ১২ জিবি পর্যন্ত র‍্যাম থাকবে বলে জানা গেছে।

OnePlus Nord 2T ডুয়েল-এলইডি ফ্ল্যাশ মডিউল সহ ট্রিপল-রিয়ার ক্যামেরা সেটআপ অফার করবে। পাওয়ায় ব্যাকআপের জন্য ডিভাইসে একটি ৪,৬০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হবে এবং এর সাথে OnePlus 10 Pro-এর মতো ৮০ ওয়াট সুপারভোক (SuperVOOC) ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। এছাড়া, আসন্ন Nord সিরিজের হ্যান্ডসেটটি অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক অক্সিজেনওএস ১২ (OxygenOS 12) ইউজার ইন্টারফেসে চলবে।

আরও পড়ুন