HomeনিউজOnePlus Nord 2T ফোনের দাম ফাঁস, কবে লঞ্চ হবে জেনে নিন

OnePlus Nord 2T ফোনের দাম ফাঁস, কবে লঞ্চ হবে জেনে নিন

ওয়ানপ্লাস নর্ড ২টি ফোনের বেস ভ্যারিয়েন্টটি ৬ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ সহ আসবে এবং এর দাম ৩০,০০০ টাকার মধ্যেই হবে বলে আশা করা হচ্ছে

এই সপ্তাহের শুরুতে ওয়ানপ্লাসের আসন্ন স্মার্টফোন OnePlus Nord 2T সম্পর্কিত বেশ কয়েকটি তথ্য সামনে এসেছিল। জানা গিয়েছিল আসন্ন নর্ড সিরিজের মডেলটিতে ব্যবহার করা হবে মিডিয়াটেক ডাইমেনসিটি ১৩০০ প্রসেসর। তবে এই চিপসেটটি এখনও উন্মোচিত হয়নি। ফলে ফোনটির সম্ভাব্য মূল্য আন্দাজ করা সম্ভব হচ্ছিল না। তবে লঞ্চের আগে এখন নতুন একটি রিপোর্টে OnePlus Nord 2T ফোনের প্রত্যাশিত লঞ্চের টাইমলাইন এবং মূল্য প্রকাশ করা হয়েছে।

ফাঁস হল OnePlus Nord 2T – এর লঞ্চের সময় ও দাম

91mobiles-এর একটি সাম্প্রতিক রিপোর্ট অনুযায়ী, জনপ্রিয় টিপস্টার যোগেশ ব্রার জানিয়েছেন, ওয়ানপ্লাস নর্ড ২টি বাজারে বিদ্যমান ওয়নপ্লাস নর্ড ২-এর বিকল্প হিসেবে আসবে। এই ফোনটি এবছর এপ্রিল থেকে মে মাসের মধ্যে লঞ্চ হবে । আবার এর দাম রাখা হবে ৩০,০০০ টাকা থেকে ৪০,০০০ টাকার মধ্যে। ওয়ানপ্লাস নর্ড ২টি ফোনের বেস ভ্যারিয়েন্টটি ৬ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ সহ আসবে এবং এর দাম ৩০,০০০ টাকার মধ্যেই হবে বলে আশা করা হচ্ছে।

ওয়ানপ্লাস নর্ড ২টি- এর সম্ভাব্য স্পেসিফিকেশন (OnePlus Nord 2T Expected Specifications)

পূর্ববর্তী রিপোর্টগুলি থেকে জানা গেছে, ওয়ানপ্লাস নর্ড ২টি ফোনে থাকতে পারে ৯০ হার্টজ রিফ্রেশ রেট সহ ৬.৪৩ ইঞ্চি ফুল এইচডি+(২,৪০০×১,০৮০ পিক্সেল) AMOLED পাঞ্চ-হোল ডিসপ্লে।

পারফরম্যান্সের জন্য, OnePlus Nord 2T ফোনে মিডিয়াটেক ডাইমেনসিটি ১৩০০ প্রসেসর ব্যবহার করা হবে। ফোনটি ৬ জিবি/ ৮ জিবি/ ১২ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি/ ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের সাথে লঞ্চ হবে বলে জানা গেছে। OnePlus Nord 2T রান করবে অ্যান্ড্রয়েড ১২ -এ।

ফটোগ্রাফির জন্য, আসন্ন এই ফোনের ক্যামেরাটি পূর্বসূরি OnePlus Nord 2-এর তুলনায় অনেকাংশে অপরিবর্তিত রাখা হবে বলে আশা করা হচ্ছে। কিন্তু আবার শোনা যাচ্ছে, OnePlus Nord 2T ফোনের সেন্সরগুলি নতুন ভার্সনের সাথে আসতে পারে। এই ফোনের ব্যাক প্যানেলে ট্রিপল ক্যামেরা সেটআপ দেওয়া হবে বলে আশা করা হচ্ছে। এর মধ্যে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা সেন্সর, ৮ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড এবং ২ মেগাপিক্সেলের মনোক্রোম সেন্সর থাকতে পারে। সেলফির জন্য, ফোনের সামনে পাঞ্চ-হোল কাটআউটের মধ্যে রাখা হতে পারে ৩২ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা।

এছাড়া পাওয়ার ব্যাকআপের জন্য, OnePlus Nord 2T ফোনে দেওয়া হতে পারে ৮০ ওয়াটের সুপারভিওওসি (SuperVOOC) ওয়্যার্ড ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৪,৫০০ এমএএইচ ব্যাটারি। এই ফোনটি সদ্য লঞ্চ হওয়া OnePlus 10 Pro-এর মতো, মানে এটিতেও মিড রেঞ্জে ফ্ল্যাগশিপ-লেভেলের চার্জিং প্রযুক্তি দেখা যেতে পারে।

আরও পড়ুন