HomeনিউজOnePlus Nord 2T আসছে ৫০ মেগাপিক্সেল ক্যামেরার সাথে, পেল একাধিক গুরুত্বপূর্ণ সার্টিফিকেশন

OnePlus Nord 2T আসছে ৫০ মেগাপিক্সেল ক্যামেরার সাথে, পেল একাধিক গুরুত্বপূর্ণ সার্টিফিকেশন

ক্যামেরা এফভি৫- এর লিস্টিং থেকে জানা যাচ্ছে, OnePlus Nord 2T-এর ব্যাক প্যানেলে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা থাকবে, যা এফ/১.৯ অ্যাপারচার এবং ২৪.৬ মিলিমিটার ফোকাল লেন্থ অফার করবে

সম্প্রতি জানা গেছে স্মার্টফোন ব্র্যান্ড ওয়ানপ্লাস গতবছর জুলাই মাসে লঞ্চ হওয়া OnePlus Nord 2-এর উত্তরসূরিটির ওপর কাজ করছে। শোনা যাচ্ছে, এই হ্যান্ডসেটটি OnePlus Nord 2T নামে বাজারে আসবে। এর সাথেই আসন্ন স্মার্টফোনের কিছু প্রধান স্পেসিফিকেশনও প্রকাশ্যে আসে। এই আপকামিং ওয়ানপ্লাস ফোনটি MediaTek Dimensity 1300 চিপসেট এবং ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা সহ বাজারে আত্মপ্রকাশ করতে পারে বলে মনে করা হচ্ছে। এখন আবার আসন্ন OnePlus Nord 2T ফোন কে টিডিআরএ (TDRA), জিসিএফ (GCF) এবং ক্যামেরা এফভি৫ (Camera FV5)- এর ওয়েবসাইটেও দেখতে পাওয়া গেছে, যা এই স্মার্টফোনটির আসন্ন লঞ্চের দিকে ইঙ্গিত করার পাশাপাশি এর ক্যামেরা সম্পর্কে বেশকিছু তথ্যও প্রকাশ করেছে।

ফাঁস হল OnePlus Nord 2T-এর ক্যামেরা স্পেসিফিকেশন

CPH2399 মডেল নম্বর সহ নতুন ওয়ানপ্লাস স্মার্টফোনটি টিডিআরএ সার্টিফিকেশন সাইটে তালিকাভুক্ত হয়েছে, তাই ফোনটি শীঘ্রই ভারতীয় বাজারে লঞ্চ হবে বলে আশা করা হচ্ছে। খুব সম্ভবত আগামী মাসেই এদেশের বাজারে পা রাখতে পারে। টিডিআরএ সার্টিফিকেশন তালিকাটি নিশ্চিত করেছে এই হ্যান্ডসেটটিকে ভারতে ওয়ানপ্লাস নর্ড ২টি নামে আনুষ্ঠানিকভাবে লঞ্চ করা হবে৷

উল্লেখযোগ্যভাবে, এই ডিভাইসটিকে আবার গ্লোবাল সার্টিফিকেশন ফোরাম (GCF)-এর ওয়েবসাইটেও দেখা গেছে, যা এর আসন্ন লঞ্চের দিকেই ইঙ্গিত দিচ্ছে। আর এই দুই সাইট ছাড়াও, ওয়ানপ্লাস নর্ড ২টি ক্যামেরা এফভি৫ (Camera FV5)-এর ওয়েবসাইটেও উপস্থিত হয়েছে, যা এর ক্যামেরার কিছু স্পেসিফিকেশন প্রকাশ করেছে।

প্রসঙ্গত, ক্যামেরা এফভি৫- এর লিস্টিং থেকে জানা যাচ্ছে, OnePlus Nord 2T-এর ব্যাক প্যানেলে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা থাকবে, যা এফ/১.৯ অ্যাপারচার এবং ২৪.৬ মিলিমিটার ফোকাল লেন্থ অফার করবে৷ যদিও, এতে পিক্সেল বিনিং প্রযুক্তি ব্যবহার করার ফলে এর চিত্রগুলির আউটপুট হবে ১২.৬ মেগাপিক্সেল। এই সেন্সরটির সাথে ইলেকট্রনিক ইমেজ স্টেবিলাইজেশন (EIS) সাপোর্ট পাওয়া যাবে। এছাড়া, প্রাইমারি লেন্সটির সাথে পাওয়া যাবে ৮ মেগাপিক্সেলের আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল সেন্সর এবং একটি ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। OnePlus Nord 2T-এর সামনে একটি ৩২ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা দেখতে পাওয়া যাবে।

উল্লেখ্য, ব্র্যান্ডটি শীঘ্রই ভারতে বেশ কয়েকটি নতুন ডিভাইস লঞ্চ করার জন্য জোরকদমে প্রস্তুতি নিচ্ছে। এগুলির মধ্যে OnePlus 10R 5G এবং Nord CE 2 Lite 5G স্মার্টফোন দুটি আগামী ২৭ এপ্রিল উন্মোচিত হবে বলে জানা গেছে। আশা করা হচ্ছে, OnePlus Nord 2T ফোনটি মে মাসের কোনো এক সময়ে এদেশের বাজারে আত্মপ্রকাশ করতে পারে।

আরও পড়ুন