OnePlus Nord 4-এর নতুন ছবি ফাঁস হল, মেটাল ডিজাইনের সঙ্গে অসাধারণ ফিচার্স

ওয়ানপ্লাসের তরফে ইতিমধ্যেই ঘোষণা করা হয়েছে যে তারা আগামী ১৬ জুলাই ওয়ানপ্লাস নর্ড ৪ ফোনটি লঞ্চ করবে। আনুষ্ঠানিক উন্মোচনের মাত্র এক সপ্তাহ আগে এখন ফোনটির হাই রেজোলিউশনের রেন্ডার অনলাইনে প্রকাশিত হয়েছে, যা এর ডিজাইনটিকে স্পষ্টভাবে তুলে ধরেছে। ওয়ানপ্লাস নর্ড ৪ মডেলে ফ্ল্যাট এজ সহ একটি মেটাল বডি থাকবে এবং এটি তিনটি ডুয়েল-টোন কালার অপশনে উপলব্ধ হবে: ব্ল্যাক, মিন্ট এবং হোয়াইট/সিলভার। ফোনটির সম্পর্কে এখনও পর্যন্ত কি কি তথ্য সামনে এসেছে, আসুন দেখে নেওয়া যাক।

ওয়ানপ্লাস নর্ড ৪ ফোনের স্পেসিফিকেশন (সম্ভাব্য)

ওয়ানপ্লাস নর্ড ৪ ফোনটি একটি শক্তিশালী মিড-রেঞ্জার হিসাবে বাজারে আসবে বলে মনে করা হচ্ছে, একটি মসৃণ ১২০ হার্টজ রিফ্রেশ রেট সহ বড় ৬.৭৪ ইঞ্চির ১.৫কে ওলেড ডিসপ্লে থাকবে। ফোনটিতে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭ প্লাস জেন ৩ প্রসেসর অফার করবে বলে আশা করা হচ্ছে, যা এর পূর্বসূরির তুলনায় একটি উল্লেখযোগ্য পারফরম্যান্স আপগ্রেড অফার করবে।

ওয়ানপ্লাস নর্ড ৪ সম্ভবত ১০০ ওয়াট ফাস্ট চার্জিং স্যাপার্ট সহ বড় ৫,৫০০ এমএএইচ ব্যাটারি অফার করবে। ক্যামেরার ক্ষেত্রে, এই ফোনে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর, একটি ৮ মেগাপিক্সেলের আল্ট্রাওয়াইড লেন্স এবং একটি ১৬ মেগাপিক্সেল সেলফি সেন্সর থাকবে বলে মনে করা হচ্ছে। এছাড়াও শোনা যাচ্ছে যে, ফোনটিতে অ্যালার্ট স্লাইডার থাকবে, যা সাউন্ড মোড এবং একটি ৩.৫ মিলিমিটারের হেডফোন জ্যাকের মধ্যে দ্রুত স্যুইচ করতে দেয়।

যদিও, ওয়ানপ্লাস নর্ড ৪ গ্লোবাল মার্কেটে উপলব্ধ হবে বলে আশা করা হচ্ছে, তবে এটির মার্কিন বাজারে লঞ্চ হওয়ার সম্ভাবনা কম। আগেও, ওয়ানপ্লাস মার্কিন যুক্তরাষ্ট্রে খুব কমই নর্ড সিরিজের ফোন লঞ্চ করেছে এবং এই ট্রেন্ড এখনও অব্যাহত রয়েছে বলে মনে হচ্ছে। বর্তমানে, শুধুমাত্র ওয়ানপ্লাস ১২ সিরিজ, ওয়ানপ্লাস ওপেন এবং ওয়ানপ্লাস নর্ড ৩০ ৫জি মার্কিন যুক্তরাষ্ট্রে কেনার জন্য উপলব্ধ রয়েছে।