নিউজ

OnePlus-এর আরও এক হ্যান্ডসেটে Android 12 আপডেট চলে এল

অরিজিনাল Nord-এর পর এবার এই লাইনআপের অন্যতম সস্তা স্মার্টফোন Nord N200 5G মডেলেও চলে এল Android 12। আমেরিকা যুক্তরাষ্ট্র এবং কানাডায় ডিভাইসটির ব্যবহারকারীরা নতুন অপারেটিং সিস্টেম আপডেট পেতে শুরু করেছেন বলে জানা গিয়েছে।

ওয়ানপ্লাস Android 12-এর উপর নির্ভর করে OxygenOS 12-এর প্রথম স্টেবেল আপডেট Nord N200 5G হ্যান্ডসেটের ক্যারিয়ার-লকড ভ্যারিয়েন্টে রোলআউট করছে। নতুন অ্যান্ড্রয়েডে আপগ্রেড হওয়ার পাশাপাশি সিকিউরিটি প্যাচ লেভেল ২০২২-এর মে মাসে আপডেট করা হয়েছে। উল্লেখ্য, এই ফোনে পরবর্তীতে Android 13 রিলিজের প্রতিশ্রুতিও দিয়েছে ওয়ানপ্লাস।

OnePlus Nord N200 5G-এর নতুন আপডেটের সফটওয়্যার ভার্সন C.15। এতে Android 12-এর সমস্ত ফিচার থাকার পাশাপাশি ওয়ানপ্লাসের লেটেস্ট মোবাইল সফটওয়্যারের একগুচ্ছ নতুন বৈশিষ্ট্য দেওয়া হয়েছে।

Nord N200 5G-এর-এর স্পেসিফিকেশনগুলির প্রসঙ্গে আসলে এতে যুক্ত ৬.৪৯ ইঞ্চি ফুল-এইচডি+ পাঞ্চ হোল ডিসপ্লে, কোয়ালকম স্ন্যাপড্রাগন ৪৮০ অক্টা-কোর প্রসেসর, ১৩ মেগাপিক্সেল + ২ মেগাপিক্সেল + ২ মেগাপিক্সেল ট্রিপল রিয়ার ক্যামেরা, একটি ১৬ মেগাপিক্সেল সেল্ফি ক্যামেরা, ৪ জিবি র‍্যাম, ৬৪ জিবি স্টোরেজ, এবং ১৮ ওয়াট ফাস্ট চার্জিং-সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি রয়েছে।

Back to top button