OnePlus ফ্যানদের জন্য বড় খবর, আসছে 6500mAh ব্যাটারির প্রথম ফোন

ওয়ানপ্লাস সম্প্রতি স্ন্যাপড্রাগন ৮ জেন ৩ চিপসেট এবং বড় ৬১০০ এমএএইচ ব্যাটারি সহ ওয়ানপ্লাস এস ৩ প্রো ফোন লঞ্চ করেছে। তবে এরই মধ্যে সংস্থাটি নতুন ডিভাইসের উপর কাজ শুরু করেছে। টিপস্টার ডিজিটাল চ্যাট স্টেশন দাবি করেছেন যে, অপ্পো এবং ওয়ানপ্লাস শীঘ্রই ৬৫০০ এমএএইচ ব্যাটারির সাথে স্মার্টফোন বাজারে আনবে। পাশাপাশি টিপস্টার ওয়ানপ্লাস ১৩ এবং এস ৪ সম্পর্কে কিছু তথ্য সামনে এনেছে।

ডিজিটাল চ্যাট স্টেশন জানিয়েছে, ওউগা গ্রুপ শীঘ্রই ৬,৫০০ এমএএইচ ব্যাটারির ফোন লঞ্চ করতে চলেছে। বর্তমানে এই নতুন ব্যাটারির সাথে আসা ফোনের প্রোটোটাইপ পরীক্ষা করা হচ্ছে। টিপস্টার বলেছেন যে ভবিষ্যতে আসা ওয়ানপ্লাস ফোনটি এই ব্যাটারি অফার করা প্রথম স্মার্টফোন হবে।

ডিজিটাল চ্যাট স্টেশন-এর ওয়েইবো পোস্টের উপর ভিত্তি করে বলা যেতে পারে যে আসন্ন ওয়ানপ্লাস ফোনটি ফ্ল্যাগশিপ লেভেলে আসবে। এতে ১.৫কে এবং ২কে রেজোলিউশনের মাইক্রো-কার্ভড ফ্ল্যাট ডিসপ্লে দেওয়া হতে পারে। আর এই ফোনের নাম রাখা হতে পারে ওয়ানপ্লাস এস ৪।

এদিকে টিপস্টার বলেছেন, আসন্ন ওয়ানপ্লাস ১৩ ফোনে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ জেন ৪ চিপসেট থাকতে পারে, যেখানে এস ৪ ফোনে স্ন্যাপড্রাগন ৮ জেন ৩ প্রসেসর থাকতে পারে। সম্ভাবনা রয়েছে যে এস ৪ বিশ্ব বাজারে ওয়ানপ্লাস ১৩ নামে পাওয়া যাবে। কেবল বিশ্ব বাজারে এর প্রসেসর ভিন্ন থাকবে।