HomeঅডিওOppo Enco X2 ইয়ারফোন আসছে ২৪ ফেব্রুয়ারি, পাবেন মধুর সাউন্ড

Oppo Enco X2 ইয়ারফোন আসছে ২৪ ফেব্রুয়ারি, পাবেন মধুর সাউন্ড

ওই একই দিনে সংস্থাটি Oppo Find X5 সিরিজের স্মার্টফোনের ওপর থেকেও পর্দা সরাতে চলেছে

ওপ্পো-র তরফে ঘোষণা করা হয়েছে আগামী ২৪ ফেব্রুয়ারি বাজারে আসছে সংস্থার নতুন একটি ট্রু ওয়্যারলেস স্টেরিও ইয়ারবাড, যার নাম Oppo Enco X2। গতবছরের লঞ্চ হওয়া Oppo Enco X ইয়ারফোনের উত্তরসূরী হিসেবে আসতে চলেছে আপকামিং ইয়ারফোনটি। ওপ্পো-র প্রোডাক্ট অফিসার তথা ওয়ানপ্লাস এর কো -ফাউন্ডার পেট লাউ, উইবো-তে ইয়ারফোনটির একটি ছবি প্রকাশ করেছেন। সেখানে এর সাউন্ড কোয়ালিটি সম্পর্কিত কিছু তথ্য জানানো হয়েছে। এখানে জানিয়ে রাখি, ওই একই দিনে সংস্থাটি Oppo Find X5 সিরিজের স্মার্টফোনের ওপর থেকেও পর্দা সরাতে চলেছে।

সংস্থার তরফ থেকে জানানো হয়েছে, আগামী ২৪ ফেব্রুয়ারি ভারতীয় সময় সন্ধ্যে সাড়ে সাতটায় আত্মপ্রকাশ করতে চলেছে নতুন ইয়ারফোনটি। টিজার থেকে জানা গেছে, নতুন ইয়ারবাডে সেকেন্ড জেনারেশন কোক্সিয়াল ইউনিট, এলএইচডিসি ৪.০,আল্ট্রা ক্লিয়ার সাউন্ড ট্রানস্মিশন এবং আল্ট্রা ওয়াইড ব্যান্ড এফএম রিডাকশন ফিচার সাপোর্ট করবে। শুধু তাই নয়, পেট লাউ দাবি করেছেন, আপকামিং ইয়ারফোনটির সাউন্ড কোয়ালিটি সংস্থার যুগান্তকারী আবিষ্কার হতে চলেছে।

আগেই বলা হয়েছে ওই একই দিনে সংস্থাটি লঞ্চ করতে চলেছে তাদের ওপ্পো ফাইন্ড এক্স৫ সিরিজের স্মার্টফোনগুলি। এর মধ্যে রয়েছে ওপ্পো ফাইন্ড এক্স ৫ এবং ওপ্পো ফাইন্ড এক্স ৫ প্রো স্মার্টফোন। উভয় স্মার্টফোনই মেরিসিলিকন এক্স ইমেজিং নিউরাল প্রসেসিং ইউনিট দ্বারা চালিত। এদিকে লঞ্চের আগেই সংস্থাটি একটি আর্লি ট্রায়াল ইভেন্টের আয়োজন করেছিল, যেখানে এই হ্যান্ডসেট দুটির কিছু ঝলক দেখা গেছে । শুধু স্মার্টফোন ও ইয়ারবাড নয়, একই সাথে সেই দিন লঞ্চ হবে Oppo Watch 2 স্মার্টওয়াচ।

আরও পড়ুন