HomeঅডিওOppo Pad Air এশিয়া ও ইউরোপের বাজারে শীঘ্রই লঞ্চ হচ্ছে, শুরু হল টেস্টিং

Oppo Pad Air এশিয়া ও ইউরোপের বাজারে শীঘ্রই লঞ্চ হচ্ছে, শুরু হল টেস্টিং

টিপস্টার মুকুল শর্মা তার একটি সাম্প্রতিক টুইটে জানিয়েছেন যে, ইতিমধ্যেই ওপ্পো প্যাড এয়ার-এর অভ্যন্তরীণ পরীক্ষা এশিয়া এবং ইউরেশিয়ার বিভিন্ন দেশে শুরু হয়ে গেছে এবং ডিভাইসটি শীঘ্রই এই মার্কেটগুলিতে উন্মোচিত হবে

ওপ্পো এবছর ফেব্রুয়ারিতে তাদের Oppo Pad- এর মাধ্যমে ট্যাবলেটের বাজারে প্রবেশ করেছে। আর তারপর থেকে জল্পনা চলছে সংস্থাটি আরও একটি নতুন মিড-রেঞ্জ ট্যাবলেট বাজারে আনার পরিকল্পনা করছে, এটি Oppo Pad Air নামে লঞ্চ হবে বলেও জানা গেছে। ওপ্পো তাদের এই নতুন ডিভাইসটির হাত ধরে মিড-রেঞ্জ ট্যাবলেটের মার্কেটে আধিপত্য বিস্তারের লক্ষ্য রয়েছে। Oppo Pad Air গতকাল থেকে চীনে প্রি-অর্ডারের জন্য উপলব্ধ হয়েছে। এখন আবার এক নির্ভরযোগ্য টিপস্টার দাবি করেছেন, ওপ্পো আসন্ন এই ট্যাবলেটটি এশীয় এবং ইউরেশীয় দেশগুলিতে পরীক্ষার পর্যায়ে প্রবেশ করেছে, যা মার্কেটে এটির আগমনের দিকেই ইঙ্গিত করছে।

Oppo Pad Air প্রবেশ করলো পরীক্ষার পর্যায়ে

টিপস্টার মুকুল শর্মা তার একটি সাম্প্রতিক টুইটে জানিয়েছেন যে, ইতিমধ্যেই ওপ্পো প্যাড এয়ার-এর অভ্যন্তরীণ পরীক্ষা এশিয়া এবং ইউরেশিয়ার বিভিন্ন দেশে শুরু হয়ে গেছে এবং ডিভাইসটি শীঘ্রই এই মার্কেটগুলিতে উন্মোচিত হবে। এছাড়া টিপস্টার বিশ্বাস করেন যে, ওপ্পো প্যাড এয়ার ভারতে বাজারেও শীঘ্রই আত্মপ্রকাশ করবে।

জানিয়ে রাখি, এর আগে বিভিন্ন রিপোর্টের মাধ্যমে জানা গেছে নতুন ট্যাবলেটটি ওপ্পো পেন্সিল (Oppo Pencil) স্টাইলাস সাপোর্ট সহ আসবে। যদিও সংস্থাটি এখনও ডিভাইসটির কোনও স্পেসিফিকেশন প্রকাশ করেনি, তবে আরেক পরিচিত টিপস্টার চীনা মাইক্রোব্লগিং সাইট ওয়েইবো (Weibo)-এর একটি পোস্টে ডিভাইসটির প্রধান স্পেসিফিকেশনগুলি ফাঁস করেছেন। আসুন এই বৈশিষ্ট্যগুলি সম্পর্কে জেনে নেওয়া যাক।

ওপ্পো প্যাড এয়ার-এর সম্ভাব্য স্পেসিফিকেশন (Oppo Pad Air Expected Specifications)

টিপস্টারের দাবি অনুযায়ী, ওপ্পো প্যাড এয়ার-এ ১০.৩৬ ইঞ্চির এলসিডি ডিসপ্লে থাকবে, যা ২,০০০x ১,২০০ পিক্সেলের স্ক্রিন রেজোলিউশন এবং ৬০ হার্টজ রিফ্রেশ রেট অফার করবে। এই ডিভাইসটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৮০ চিপসেট দ্বারা চালিত হবে। চিপসেটটি প্রকাশ করে যে এটি ৪জি কানেক্টিভিটি যুক্ত ডিভাইস হবে।

পাওয়ার ব্যাকআপের জন্য, Oppo Pad Air-এ ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৭,১০০ এমএএইচ ব্যাটারি থাকবে। এতে উন্নত অডিওর জন্য, ডলবি অ্যাটমস-এর টিউন করা কোয়াড স্পিকার থাকবে। যদিও এই ট্যাবের ক্যামেরা ইউনিট সম্পর্কিত কোনও তথ্য এখনও জানা যায়নি। তবে, ডিজাইন থেকে এটা স্পষ্ট যে ট্যাবলেটটির পিছনে একটি সিঙ্গেল ক্যামেরা থাকবে। এছাড়া, টিপস্টার প্রকাশ করেছেন যে, Oppo Pad Air-এর দাম ১,০০০ ইউয়ান (প্রায় ১১,৫০০ টাকা)-এর কাছাকাছি হতে পারে।

আরও পড়ুন