HomeনিউজOppo Pad Air এর Purple Colour এডিশন লঞ্চ হল, আজ থেকেই শুরু প্রি-অর্ডার

Oppo Pad Air এর Purple Colour এডিশন লঞ্চ হল, আজ থেকেই শুরু প্রি-অর্ডার

Oppo Pad Air পার্পেল কালার এডিশন (Purple Colour Edition) সহ লঞ্চ হল

গত মে মাসে জনপ্রিয় টেক ব্র্যান্ড ওপ্পো হোম মার্কেট চীনে Oppo Pad Air ট্যাবলেটটি লঞ্চ করেছে। এই ডিভাইসটি ১০.৩৬ ইঞ্চির আইপিএস এলসিডি ডিসপ্লে, Qualcomm Snapdragon 680 প্রসেসর, ৮ মেগাপিক্সেলের রিয়ার ক্যামেরা এবং ৭,১০০ এমএএইচ ব্যাটারির সাথে চীনের মার্কেটে পা রাখে। এতদিন Oppo Pad Air ফগ গ্রে এবং স্টার সিলভার-এই দুই কালার অপশনে চীনা বাজারে পাওয়া যাচ্ছিল। তবে এবার ব্র্যান্ডটি দেশীয় বাজারে ট্যাবলেটটির একটি নতুন পার্পেল কালার এডিশন (Purple Colour Edition) উন্মোচন করেছে। বর্তমানে এই নতুন কালার অপশনের জন্য প্রি-অর্ডার প্রক্রিয়াও চালু হয়েছে। চলুন Oppo Pad Air-এর নতুন পার্পেল এডিশনটির দাম ও এর সকল বিবরণগুলি জেনে নেওয়া যাক।

ওপ্পো প্যাড এয়ার-এর পার্পল এডিশনের দাম ও লভ্যতা (Oppo Pad Air’s Purple Edition Price and Availability)

প্রথমেই জানাই, গত মে মাসে চীনে লঞ্চ হওয়া ওপ্পো প্যাড এয়ার-এর ৪ জিবি র‍্যাম + ৬৪ জিবি স্টোরেজ মডেলের দাম ১,২৯৯ ইউয়ান (প্রায় ১৫,৩০০ টাকা)। আবার এর ৪ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ এবং ৬ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টগুলির দাম যথাক্রমে ১,৪৯৯ ইউয়ান (প্রায় ১৭,৬৫০ টাকা), এবং ১,৬৯৯ ইউয়ান (প্রায় ২০,০০০ টাকা)।

তবে, সদ্য উন্মোচিত ওপ্পো প্যাড এয়ার-এর পার্পেল সংস্করণটি ৪ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ এবং ৬ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ – এই দুই ভ্যারিয়েন্টে পাওয়া যাবে। হোম মার্কেটে নতুন কালার ভ্যারিয়েন্টটির সরবরাহ আগামী ১০ আগস্ট থেকে শুরু হবে বলে আশা করা হচ্ছে। প্রসঙ্গত, ভারতে ওপ্পো প্যাড এয়ার শুধুমাত্র গ্রে কালার অপশনে পাওয়া যায়। এদেশের বাজারে ট্যাবলেটটির বাকি রঙের বিকল্পগুলি চালু হবে কিনা, তা এখনও স্পষ্ট নয়।

ওপ্পো প্যাড এয়ার-এর স্পেসিফিকেশন এবং ফিচার (Oppo Pad Air Specifications and Features)

ওপ্পো প্যাড এয়ার-এ ১০.৩৬ ইঞ্চির আইপিএস এলসিডি ডিসপ্লে রয়েছে, যা ২,০০০ x ১,২০০ পিক্সেলের রেজোলিউশন এবং ৩৬০ নিট স্ক্রিন ব্রাইটনেস অফার করে। ডিভাইসটি স্ন্যাপড্রাগন ৬৮০ মোবাইল প্ল্যাটফর্ম দ্বারা চালিত, যার সাথে ৪ জিবি / ৬ জিবি এলপিডিডিআর৪এক্স র‍্যাম এবং ৬৪ জিবি/ ১২৮ জিবি ইউএফএস ২.২ স্টোরেজ যুক্ত রয়েছে। অতিরিক্ত স্টোরেজের জন্য, এতে একটি মাইক্রোএসডি কার্ড স্লটও মিলবে। ওপ্পো প্যাড এয়ার অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক কালারওএস ১২ (ColorOS 12) কাস্টম স্কিনে রান করে।

ফটোগ্রাফির জন্য, Oppo Pad Air-এর ব্যাক প্যানেলে একটি ৮ মেগাপিক্সেলের রিয়ার ক্যামেরা এবং এর সামনে ৫ মেগাপিক্সেলের ফ্রন্ট-ফেসিং ক্যামেরা উপস্থিত রয়েছে। পাওয়ার ব্যাকআপের জন্য, Oppo Pad Air ৭,১০০ এমএএইচ ব্যাটারির সাথে এসেছে, যা ইউএসবি টাইপ-সি পোর্টের মাধ্যমে ১৮ ওয়াট চার্জিং সাপোর্ট করে। এছাড়াও, এই ট্যাবলেটের কানেক্টিভিটি অপশনে সামিল রয়েছে, ওয়াইফাই ৮০২.১১এসি এবং ব্লুটুথ ৫.১৷ অডিওর জন্য, Oppo Pad Air ডলবি অ্যাটমস সাপোর্ট সহ কোয়াড স্পিকার অফার করে।

আরও পড়ুন