HomeঅডিওOppo Pad ট্যাবলেট এবার ভারতে আসছে, কত দাম রাখা হবে জেনে নিন

Oppo Pad ট্যাবলেট এবার ভারতে আসছে, কত দাম রাখা হবে জেনে নিন

ভারতে ওপ্পো প্যাডের দাম ২৫,০০০ টাকা থেকে ৩০,০০০ টাকার মধ্যেই রাখা হবে

বর্তমান সময়ে সারা বিশ্বজুড়ে ট্যাবলেটের ক্রমবর্ধমান চাহিদার দিকে লক্ষ্য রেখে জনপ্রিয় টেক ব্র্যান্ড ওপ্পো বছরের শুরুতে তাদের প্রথম ট্যাবলেট, Oppo Pad বাজারে লঞ্চ করেছে। তবে এখনও অবধি এই ট্যাবলেটটি শুধুমাত্র চীনের বাজারেই উপলব্ধ রয়েছে। যদিও এবার একটি নতুন রিপোর্টের মাধ্যমে জানা গেছে যে, Oppo Pad শীঘ্রই ভারতের বাজারেও উন্মোচিত হবে এবং তিনি এই ট্যাবটির লঞ্চের টাইমলাইনও শেয়ার করেছেন। আসুন ওপ্পোর নতুন ট্যাবলেটের লঞ্চ সংক্রান্ত যে যে তথ্যগুলি সামনে এসেছে তা জেনে নেওয়া যাক।

Oppo Pad শীঘ্রই আসছে ভারতের বাজারে

টিপস্টার, মুকুল শর্মা টুইটারে দাবি করেছেন যে, শীঘ্রই ওপ্পো প্যাড এদেশের বাজারে আসবে। টিপস্টার জানিয়েছেন, ট্যাবলেটটি জুনের শেষ থেকে জুলাইয়ের মধ্যে ভারতে আত্মপ্রকাশ করবে। মুকুল শর্মার মতে, দেশে ওপ্পো প্যাডের দাম ২৫,০০০ টাকা থেকে ৩০,০০০ টাকার মধ্যেই রাখা হবে। প্রসঙ্গত, চীনে এই ট্যাবটির প্রারম্ভিক দাম ২,২৯৯ ইউয়ান (প্রায় ২৭,৫০০ টাকা)। টিপস্টার আরও বলেছেন যে, ওপ্পো ভারতে এই একই সময়ে Oppo Reno 8 সিরিজের স্মার্টফোনগুলিও লঞ্চ করতে পারে।

ওপ্পো প্যাড-এর স্পেসিফিকেশন (Oppo Pad Specifications)

ওপ্পো প্যাড ১১ ইঞ্চির আইপিএস এলসিডি ডিসপ্লের সাথে এসেছে, যা ১,৬০০x২,৫৬০ পিক্সেলের কোয়াড এইচডি+ রেজোলিউশন, ১৬:১ অ্যাসপেক্ট রেশিও এবং ১২০ হার্টজ রিফ্রেশ রেট অফার করে। এছাড়া, এই ডিসপ্লেতে ১৫০০:১ কনট্রাস্ট রেশিও, এইচডিআর ১০ এবং পি৩ ওয়াইড কালার গ্যামট সাপোর্ট করে। এই ডিভাইসটি স্ন্যাপড্রাগন ৮৭০ প্রসেসর দ্বারা চালিত। এতে সর্বাধিক ৮ জিবি এলপিডিডিআর৪এক্স র‍্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজ পাওয়া যায়।

ক্যামেরার ক্ষেত্রে, Oppo Pad- এর রিয়ার প্যানেলে একটি ১৩ মেগাপিক্সেল ক্যামেরা দিয়ে এবং সামনে একটি ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা উপস্থিত রয়েছে। পাওয়ার ব্যাকআপের জন্য, এই ট্যাবলেটটিতে একটি বড় ৮,৩৬০ এমএএইচ ব্যাটারি রয়েছে, যা ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং প্রযুক্তি সাপোর্ট করে। অডিওর জন্য, Oppo Pad- এ ডলবি অ্যাটমস (Dolby Atmos) এবং হাই-রেস (Hi-Res) অডিও সার্টিফিকেশন সহ একটি কোয়াড-স্পিকার সেটআপ দেওয়া হয়েছে। এটি অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক কালারওএস (ColorOS) কাস্টম স্কিনে রান করে। এছাড়া, এই ট্যাবটি ওপ্পো পেন্সিল (Oppo Pencil) স্টাইলাস সাপোর্টও অফার করে।

আরও পড়ুন