HomeঅডিওOppo Pad আসছে 24 ফেব্রুয়ারি, থাকবে Snapdragon 870 প্রসেসর ও 8360mAh ব্যাটারি

Oppo Pad আসছে 24 ফেব্রুয়ারি, থাকবে Snapdragon 870 প্রসেসর ও 8360mAh ব্যাটারি

Oppo Pad ট্যাবলেট ১২০ হার্টজ রিফ্রেশ-রেট সমৃদ্ধ ডিসপ্লে এবং Qualcomm Snapdragon 870 প্রসেসর সহ আসবে

চীনা সংস্থা ওপ্পো ইতিমধ্যেই ঘোষণা করেছে, আগামী পরশু অর্থাৎ ২৪ ফেব্রুয়ারি তারা একটি লঞ্চ ইভেন্টের আয়োজন করবে, যেখানে আপকামিং Oppo Find X5 সিরিজের ডিভাইসগুলির ওপর থেকে পর্দা সরানো হবে। এই মেগা লঞ্চ ইভেন্টে Find X5 লাইনআপের ফোনগুলি ছাড়াও বহু প্রতীক্ষিত Oppp Pad ট্যাবলেটটিও লঞ্চ করা হবে বলে আশা করা হচ্ছে। এমনকি এরমধ্যেই সংস্থার প্রথম ট্যাবলেটের লঞ্চের জন্য প্রচারও শুরু হয়ে গেছে। যদিও এখনও ট্যাবটির বাণিজ্যিক নামটি নিশ্চিত করা হয়নি। তবে লঞ্চের আগেই, Oppo Pad একটি রিটেলার ওয়েবসাইটে তালিকাভুক্ত হয়েছে এবং এর পাশাপশি একটি নতুন রিপোর্টে এই ট্যাবলেটের প্রধান স্পেসিফিকেশনগুলিও প্রকাশ করা হয়েছে। শোনা যাচ্ছে এটি ১২০ হার্টজ রিফ্রেশ-রেট সমৃদ্ধ ডিসপ্লে এবং Qualcomm Snapdragon 870 প্রসেসর সহ আসবে। আসুন জেনে নেওয়া যাক কি কি নতুন তথ্য সামনে এলো এই ট্যাবলেট সম্পর্কে।

Oppo Pad তালিকাভুক্ত হয়েছে রিটেলার সাইটে

চীনের পরিচিত রিটেলার ওয়েবসাইট জেডি.কম (JD.com)-এ তালিকাভুক্ত হয়েছে আপকামিং ওপ্পো প্যাড ট্যাবলেটটি। সাইটের তালিকা অনুযায়ী, এই ট্যাব মোট তিনটি ভিন্ন কালার অপশনে বাজারে পা রাখবে। লিস্টিংয়ে উল্লেখ করা হয়েছে ওপ্পো প্যাড আগামী ২৪ ফেব্রুয়ারি লঞ্চ হবে। তবে, নতুন ওপ্পো ডিভাইসটির দাম সম্পর্কিত কোনও তথ্যই এখান থেকে সামনে আসেনি।

এছাড়া লিস্টিংটি প্রকাশ করেছে, ওপ্পো প্যাড একটি অ্যান্ড্রয়েড ভিত্তিক ইউজার ইন্টারফেসে রান করবে। এটি ১২০ হার্টজ এর রিফ্রেশ রেট যুক্ত ডিসপ্লে সহ আসবে। এই ডিসপ্লেটি ২,৫৬০x১,৬০০ পিক্সেলের রেজোলিউশন অফার করবে। আসন্ন ট্যাবলেটটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৭০ চিপসেট দ্বারা চালিত হতে পারে, যার সাথে ১২৮ জিবি স্টোরেজ দেওয়া হবে। এতে ওপ্পোর পেন্সিল স্টাইলাস সাপোর্ট করতে পারে। এছাড়াও ওপ্পো প্যাডে ৮,৩৬০ এমএএইচ ক্ষমতাসম্পন্ন ব্যাটারি থাকবে বলে জানা যাচ্ছে।

অন্যদিকে, পরিচিত টিপস্টার ডিজিট্যাল চ্যাট স্টেশন (Digital Chat Station) চীনা মাইক্রোব্লগিং সাইট ওয়েইবো (Weibo)-তে পোস্ট করে Oppo Pad- এর কিছু প্রধান স্পেসিফিকেশন সামনে এনেছেন। তার প্রকাশ করা তথ্যগুলিও JD.com- এর তালিকাটিকে সমর্থন করে। টিপস্টারের মতে, ট্যাবলেটটিতে ১২০ হার্টজ রিফ্রেশ রেট সহ ২.৫কে (2.5K) এলসিডি ডিসপ্লে থাকবে এবং এটি পারফরম্যান্সের জন্য, কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৭০ প্রসেসর এবং পাওয়ার ব্যাকআপের জন্য শক্তিশালী ৮,৩৬০ এমএএইচ ব্যাটারি সহ আসবে।

উল্লেখ্য, ওপ্পো ঘোষণা করেছে আগামী ২৪ ফেব্রুয়ারী সকাল ১১টা জিএমটি (ভারতে দুপুর ৪.৩০টে)- এ আয়োজিত লঞ্চ ইভেন্টে Oppo Find X5 সিরিজটি উন্মোচন করা হবে। Oppo Find X5 এবং Oppo Find X5 Pro স্মার্টফোনগুলি ছাড়াও, সংস্থা এই মেগা লঞ্চ ইভেন্টে একটি নতুন ওয়্যারলেস ইয়ারবাড, একটি স্মার্টওয়াচ এবং একটি ট্যাবলেটের ওপর থেকে পর্দা সরানো হবে বলেও জানিয়েছে।

আরও পড়ুন