HomeঅডিওPhilips ভারতে লঞ্চ করল একগুচ্ছ হেডফোন ও পার্টি স্পিকার, দাম ও ফিচার দেখে নিন

Philips ভারতে লঞ্চ করল একগুচ্ছ হেডফোন ও পার্টি স্পিকার, দাম ও ফিচার দেখে নিন

Philips TAT2206 এবং TAT2236 ট্রু ওয়্যারলেস স্টেরিও (TWS) ইয়ারফোন, TAA4216 স্পোর্টস হেডফোন, এবং TAX5206 ও TAX3206 পার্টি স্পিকার ভারতে লঞ্চ হল

বছরের শুরুতেই ভারতে একসঙ্গে আত্মপ্রকাশ করল ফিলিপ্স-র একগুচ্ছ অডিও প্রোডাক্ট। তার মধ্যে রয়েছে TAT2206 এবং TAT2236 ট্রু ওয়্যারলেস স্টেরিও (TWS) ইয়ারফোন, TAA4216 স্পোর্টস হেডফোন এবং TAX5206 ও TAX3206 পার্টি স্পিকার। এর মধ্যে ট্রু ওয়ারলেস স্টেরিও ইয়ারফোনটি দীর্ঘ ব্যাটারি লাইফের সাথে এসেছে। অন্যদিকে, স্পোর্টস হেডফোন যথেষ্টই শক্তপোক্ত এবং জল ধুলো থেকে সুরক্ষা দেওয়ার জন্য আইপি৫৫ রেটিং প্রাপ্ত। এছাড়া ফিলিপ্সের পার্টি স্পিকারগুলিতে রয়েছে ব্লুটুথ কানেক্টিভিটি। এখানে জানিয়ে রাখি স্পিকারগুলির মধ্যে একটি স্পিকার ট্রলি ডিজাইনের এবং অন্যটিতে ক্যারি হ্যান্ডল বর্তমান। তবে উভয় স্পিকারই পোর্টেবল। চলুন TAT2206 এবং TAT2236 ট্রু ওয়্যারলেস স্টেরিও (TWS) ইয়ারফোন , TAA4216 স্পোর্টস হেডফোন,এবং TAX5206 ও TAX3206পার্টি স্পিকারের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

Philips TAT2206 এবং TAT2236 ট্রু ওয়্যারলেস স্টেরিও (TWS) ইয়ারফোন, TAA4216স্পোর্টস হেডফোন এবং TAX5206 ও TAX3206 পার্টি স্পিকারের দাম ও লভ্যতা

ভারতে ফিলিপ্স TAT2206 এবং TAT2236 ট্রুলি ওয়্যারলেস ইয়ারফোনের দাম ধার্য করা হয়েছে ৬,৯৯৯ টাকা। তবে স্পেশাল অফারে এখন এগুলি পাওয়া যাবে যথাক্রমে ৩,৪৯৯ টাকা এবং ৩,৩৯৯ টাকায়।
ফিলিপ্স TAA4216 স্পোর্টস হেডফোনের দাম রাখা হয়েছে ৮,৯৯৯ টাকা। কিন্তু এখন এটির স্পেশাল সেল প্রাইস ৪,৬৯৯ টাকা।

আবার TAX5206 এবং TAX3206 পার্টি স্পিকারের দাম ধার্য করা হয়েছে যথাক্রমে ২১,৯৯০ টাকা এবং ১৫,৯৯০ টাকা। তবে অফারে এখন এগুলি পাওয়া যাবে যথাক্রমে ১৭,৯৯০ টাকা এবং ১১,৬৯০ টাকায়।

কোম্পানির তরফ থেকে জানানো হয়েছে, আগামী কয়েক সপ্তাহের মধ্যেই দেশের জনপ্রিয় অনলাইন এবং অফলাইন রিটেল স্টোরে এই অডিও প্রোডাক্টগুলি কিনতে পাওয়া যাবে এবং আগামী ৩১ জানুয়ারি পর্যন্ত এই অফার প্রাইস বহাল থাকবে।

Philips TAT2206 এবং TAT2236 ট্রু ওয়্যারলেস স্টেরিও ইয়ারফোনের স্পেসিফিকেশন

প্রথমেই বলি Philips TAT2206 এবং TAT2236 ইয়ারফোন দুটির ফিচারই একে অপরের সঙ্গে সামঞ্জস্যপূর্ণ। তবে Philips TAT220 ইয়ারফোনটি এসেছে ৬ এমএম ডায়নামিক ড্রাইভার সহ সিলিকন ইয়ার টিপের সাথে। অন্যদিকে, TAT2236 ইয়ারফোনটিতে ব্যবহৃত হয়েছে ১২ এমএম ডাইনামিক ড্রাইভার এবং এর ইয়ার টিপে কোন আলাদা কুশান নেই। উভয়ই ইয়ারফোনই হকিস্টিক ডিজাইনের এবং এগুলিতে মনোমোড উপলব্ধ, যার মাধ্যমে একটি ইয়ারবাড ব্যবহার করেই কল করা যাবে।

কানেক্টিভিটির জন্য উভয় হেডফোনে ব্যবহৃত হয়েছে ব্লুটুথ ভি ৫.০। সংস্থার দাবি, হেডফোন দুটি ১৮ ঘন্টা পর্যন্ত পাওয়ার ব্যাকআপ দিতে সক্ষম। ফাস্ট চার্জিং সাপোর্ট সহ আসা ইয়ারফোন দুটিতে ইউএসবি টাইপ সি পোর্টের মাধ্যমে মাত্র ১৫ মিনিট চার্জ দিলে ১ ঘন্টা পর্যন্ত ব্যবহার করা যাবে। উভয় হেডফোনই জল থেকে সুরক্ষা দিতে আইপিএস৪ রেটিং বিশিষ্ট।

Philips TAA4216 স্পোর্টস হেডফোনের স্পেসিফিকেশন

নয়া Philips TAA4216 স্পোর্টস হেডফোনে পাঞ্চি বেস এবং ক্লিয়ার সাউন্ডের জন্য ব্যবহার করা হয়েছে ৪০ এমএম ডাইনামিক ড্রাইভার। কলিংয়ের জন্য এতে রয়েছে ইনবিল্ট মাইক্রোফোন। হেডফোনটির ব্যাটারি শেষ হয়ে গেলে ওয়্যারের মাধ্যমে ব্যবহার করার জন্য এতে থাকছে ৩.৫ এমএম অডিও পোর্ট এবং একটি মাল্টিফাংশন বোতাম। ফোল্ডিং ডিজাইনের এই হেডফোনে ব্যবহারকারীর সুবিধার্থে দেওয়া হয়েছে সফট ব্রিদবল ইয়ার- কাপ কুশন স্লিভ। সংস্থার তরফ থেকে জানানো হয়েছে, এর ইয়ার কাপের মধ্যে থাকবে কুলিং জেল যা বের করে ইয়ারকাপটি ধোয়া যাবে।

নবাগত স্পোর্টস হেডফোনটি একক চার্জে ৩৫ ঘন্টা পর্যন্ত প্লে টাইম অফার করবে। উপরন্তু ইউএসবি টাইপ সি পোর্টের মাধ্যমে একে মাত্র ১৫ মিনিট চার্জ দিলে দু ঘন্টা পর্যন্ত ব্যবহারযোগ্য। কানেক্টিভিটির জন্য এতে রয়েছে ব্লুটুথ ভি ৫.০ এবং ধুলো এবং জল থেকে সুরক্ষা দিতে হেডফোনটি আইপি৫৫ রেটিংসহ এসেছে।

Philps TAX5206 and TAX3206 পার্টি স্পিকার

এবার আলোচনা করা যাক নয়া দুটি পার্টি স্পিকার নিয়ে। ১৬০ ওয়াট সাউন্ড আউটপুট সরবরাহকারী Philps TAX5206 স্পিকারটিতে ব্যবহৃত হয়েছে দুটি ৮ ইঞ্চি উফার এবং দুটি ২.৫ ইঞ্চি টুইটার। এই স্পিকারগুলিতে উপস্থিত ইকো কন্ট্রোল, ভয়েস চেঞ্জার ইত্যাদি একাধিক ফিচার। ব্যবহারকারী এতে পাবেন গিটার আউটপুট। এমনকি এতে মাল্টি স্পিকার সেটআপের জন্য এমপ্লিফায়ারের সাথে যুক্ত করার একটি পোর্ট উপস্থিত। তাছাড়া, ট্রলি ডিজাইনের এই স্পিকারে এলইডি ডিসপ্লে স্ক্রিন, স্পিকার লাইট এফেক্ট, স্ট্রবলাইট উপলব্ধ।
তদুপরি, কানেক্টিভিটির জন্য স্পিকারটিতে ব্যবহৃত হয়েছে ব্লুটুথ ভি৫.০ এবং এর ওজন ১০.৫২ কেজি।

অন্যদিকে, ৮০ ওয়াটের TAX3206 পার্টি স্পিকারে রয়েছে একটি ৮ ইঞ্চি উফার এবং দুটি ২ ইঞ্চি টুইটার। এর ওজন ৬.৯৫ কেজি। সহজে বহন করার জন্য এতে দেওয়া হয়েছে একটি ক্যারি হ্যান্ডল। এর অন্যান্য বৈশিষ্ট্যগুলি Philps TAX5206 স্পিকারের সমতুল্য। পরিশেষে বলি উভয় স্পিকারই একক চার্জে ১৪ ঘণ্টা পর্যন্ত প্লেব্যাক টাইম অফার করতে সক্ষম।

আরও পড়ুন