Redmi 13 5G লঞ্চ হতেই Poco M6 Plus 5G নিয়ে জল্পনা শুরু, থাকবে দুর্দান্ত 108MP ক্যামেরা

পোকো তাদের এম সিরিজের পরবর্তী ফোন হিসাবে পোকো এম৬ প্লাস ৫জি মডেলটিকে বাজারে আনার প্রস্তুতি নিচ্ছে। লঞ্চের আগে এখন হ্যান্ডসেটটিকে গিকবেঞ্চ বেঞ্চমার্কিং প্ল্যাটফর্মে দেখা দেখা গেছে, যেটি প্রকাশ করেছে যে ফোনটি খুব শীঘ্রই বাজারে লঞ্চ হতে পারে। প্রসঙ্গত, আজ ভারতে রেডমি ১৩ ৫জি লঞ্চ হয়েছে৷ আর আশা করা হচ্ছে যে, পোকো এম৬ প্লাস ৫জি খুব শীঘ্রই আত্মপ্রকাশ করবে, কারণ রেডমি ১৩ ৫জি এবং পোকো এম৬ প্লাস ৫জি উভয়ই অভিন্ন স্পেসিফিকেশন অফার করবে বলে জানা গেছে। গিকবেঞ্চ লিস্টিং থেকে কি কি তথ্য উঠে এসেছে, আসুন দেখে নেওয়া যাক।

পোকো এম৬ প্লাস ৫জি ফোনটিকে দেখা গেল গিকবেঞ্চের ডেটাবেসে

কিছুদিন আগে পোকো এম৬ প্লাস ৫জি ফোনটিকে গুগল প্লে সার্টিফিকেশন তালিকাতেও দেখা গিয়েছিল। ডিভাইসটি ২৪০৬৬পিসি ৯৫আই মডেল নম্বর বহন করে। আর এখন, একই মডেল নম্বর সহ ডিভাইসটি গিকবেঞ্চের ডেটাবেসে উপস্থিত হয়েছে।

বেঞ্চমার্ক লিস্টিংয়ে প্রকাশিত তথ্য অনুযায়ী, পোকো এম৬ প্লাস ৫জি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৪ জেন ২ এই অক্টাকোর চিপসেটের সাথে আত্মপ্রকাশ করবে। এছাড়াও জানা গেছে যে, হ্যান্ডসেটটিতে ৬ জিবি র‍্যাম মিলবে এবং এটি অ্যান্ড্রয়েড ১৪ অপারেটিং সিস্টেমে রান করবে।

বেঞ্চমার্ক ফলাফল সম্পর্কে বললে, পোকো এম৬ প্লাস ৫জি গিকবেঞ্চ ৬-এর সিঙ্গেল কোর টেস্টে ৯৬৭ পয়েন্ট এবং মাল্টি কোর রাউন্ডে ২,২৮১ পয়েন্ট স্কোর করেছে। সম্প্রতি একটি সূত্র মারফৎ পোকো এম৬ প্লাস ৫জি ফোনের ক্যামেরা স্পেসিফিকেশন প্রকাশ্যে এসেছে। এটিতে প্রাইমারি ক্যামেরা হিসেবে ১০৮ মেগাপিক্সেলের স্যামসাং গ্যালাক্সি এস৫কেএইচএম৬ সেন্সর এবং একটি ১৩ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড-অ্যাঙ্গেল সেকেন্ডারি ক্যামেরা থাকবে বলে শোনা যাচ্ছে।