HomeঅডিওPortronics Genesis: গেমারদের জন্য সবচেয়ে সস্তার সবথেকে ভালো হেডফোন বাজারে এল

Portronics Genesis: গেমারদের জন্য সবচেয়ে সস্তার সবথেকে ভালো হেডফোন বাজারে এল

ভারতে পোর্ট্রোনিক্স জেনেসিস হেডফোনটি অফারে পাওয়া যাচ্ছে ১,০৯৯ টাকায়

ভারতে আত্মপ্রকাশ করল Portronics সংস্থার নতুন স্মার্ট গেমিং হেডফোন, যার নাম Portronics Genesis। নতুন এই অডিও ডিভাইসটি ব্যবহারকারীকে বিচক্ষণ পারফর্মার তৈরি করার সাথে সাথে তার গেমিং দক্ষতাকে আরও বাড়ানোর জন্য বিশেষভাবে ডিজাইন করা হয়েছে। চলুন Portronics Genesis হেডফোনের দাম, ও সমস্ত ফিচার জেনে নেওয়া যাক।

Portronics Genesis এর দাম ও লভ্যতা

ভারতে পোর্ট্রোনিক্স জেনেসিস হেডফোনটি অফারে পাওয়া যাচ্ছে ১,০৯৯ টাকায়। ব্ল্যাক, গ্রে এবং রেড – এই তিনটি কালারে উপলব্ধ নতুন হেডফোনটি। এর সাথে ব্যবহারকারীরা পাবেন ১২ মাসের ওয়ারেন্টি। সংস্থার নিজস্ব ওয়েবসাইট ছাড়াও ই-কমার্স সাইট অ্যামাজন ইন্ডিয়া এবং জনপ্রিয় অনলাইন এবং অফলাইন স্টোর থেকে কিনতে পাওয়া যাচ্ছে এই নতুন হেডফোনটি।

Portronics Genesis এর ফিচার

আগেই বলা বলেছি নবাগত পোর্ট্রোনিক্স জেনেসিস হেডফোনটি দীর্ঘায়িত গেমিং সেশনে ব্যবহারের জন্য তৈরি করা হয়েছে। মেটাল এবং পলিকার্বনেটের তৈরি হেডফোনটি রাগড ডিজাইনের সাথে এসেছে। শুধু তাই নয়, গেমারদের স্ট্রেস কমাতে হেডফোনটিতে ব্যবহৃত হয়েছে মেমোরি ফোম হেড কুশন এবং ইয়ার কাফিং, যা স্ট্রেস ফ্রি গেমিং এক্সপেরিয়েন্স প্রদান করার পাশাপাশি ব্যবহারকারীকে স্বাচ্ছন্দ দেবে। এছাড়া, এর অ্যাডজাস্টেবল হেডব্যান্ডটিকে যেকোনো মাপ অনুযায়ী মাথায় ফিট করা যাবে।

উপরন্তু এতে দেওয়া হয়েছে ৪০ এমএম প্রফেশনাল সাউন্ড ড্রাইভার, যা কোনো রকম অসুবিধা ছাড়াই ফ্ল লেস অডিও সরবরাহ করবে। এমনকি ঝোপের আড়ালে ডালপালার আওয়াজ থেকে শুরু করে চারদিকের গর্জন পর্যন্ত সমস্ত আওয়াজ পুঙ্খানুপুঙ্খ শোনা যাবে এই হেডফোনটির মাধ্যমে। ফলে গেমাররা একেবারে নতুন ধরনের গেমিং এক্সপেরিয়েন্স লাভ করতে পারবেন।

সর্বোপরি এর সর্বমুখী মাইক্রোফোনটি ব্যবহারকারীর সামান্যতম ফিসফিস শব্দ ধরতে সক্ষম। তারই সাথে এর মাধ্যমে চারপাশের অবাঞ্ছিত বিশৃঙ্খলাও এড়ানো সম্ভব । এছাড়া Portronics Genesis হেডফোনের বিনুনি যুক্ত ১.৮ মিটার নাইলন তারটি দীর্ঘস্থায়ী এবং যেকোনো ধরণের টান সহ্য করতে পারবে। পরিশেষে জানিয়ে রাখি, ভলিউম এবং মাইক্রোফোনের মধ্যে সুইচিংয়ের জন্য একটি ইনলাইন কন্ট্রোল রয়েছে হেডফোনটিতে।

আরও পড়ুন