নিউজ

Apple ডিভাইসের সাথে চার্জ দেওয়া যাবে Android ডিভাইস, RAEGR লঞ্চ করল অত্যাধুনিক প্রযুক্তির চার্জার

ভারতীয় বাজারে আত্মপ্রকাশ করল RAEGR সংস্থার নতুন একটি স্মার্ট ডিভাইস, এটি হলো একটি থ্রি-ইন-ওয়ান চার্জার। যার নাম MagFix Arc M1050। এতে ম্যাগসেফ টেকনোলজি সাপোর্ট করবে। তাই যেকোনো অ্যাপল ডিভাইসের সঙ্গে সামঞ্জস্যপূর্ণ এই চার্জার। চলুন দেখে নেওয়া যাক নতুন RAEGR MagFix Arc M1050 চার্জারের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

RAEGR MagFix Arc M1050 চার্জারের দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে নতুন এই চার্জারের দাম ধার্য করা হয়েছে ২,৩৯৯ টাকা। এর সাথে ক্রেতারা পাবেন দেড় বছরের ওয়্যারেন্টি। তাছাড়া সংস্থার নিজস্ব ওয়েবসাইট ছাড়াও ই-কমার্স সাইট অ্যামাজন ও ফ্লিপকার্ট থেকে কিনতে পাওয়া যাচ্ছে নতুন এই চার্জার।

RAEGR MagFix Arc M1050 চার্জারের স্পেসিফিকেশন ও ফিচার

নবাগত রেজার ম্যাগফিক্স এআরসি এম ১০৫০ চার্জারটি স্লিক ডিজাইনের সাথে এসেছে, যার চারপাশে রয়েছে অ্যালুমিনিয়াম অ্যালয় ফ্রেম এবং এটি ১৫ ওয়াট চারজিং আউটপুট সাপোর্ট করবে। তাছাড়া এর নাম থেকেই বোঝা যাচ্ছে, এটি টেক জায়ান্ট অ্যাপল-এর তিনটি ডিভাইস চার্জিং দেওয়ার জন্য একেবারে উপযুক্ত অর্থাৎ এই চার্জারটির মাধ্যমে ব্যবহারকারী তার ম্যাগসেফ টেকনোলজিযুক্ত আইফোন, অ্যাপল ওয়াচ এবং এয়ারপডকে একই সঙ্গে চার্জ দিতে পারবেন। কারণ এই চার্জারটিতে রয়েছে থ্রি বিল্ট-ইন চার্জিং কয়েল।

তবে এটা কখনোই বলা যাবে না যে, এই চার্জারটি কেবলমাত্র Apple ডিভাইসের সঙ্গেই সামঞ্জস্যপূর্ণ। কারণ অ্যাপল ছাড়াও এটি সব ধরনের Android ডিভাইসে সাপোর্ট করবে। এরগনমিক্যাল ডিজাইনের এই চার্জারটিতে রয়েছে বিল্ট-ইন ম্যাগনেট এবং সিলিকন প্যাড। তাই হাত থেকে ফসকে পড়ে গেলেও এটি সুরক্ষিত থাকবে।

অন্যদিকে, আলোচ্য চার্জারের আরেকটি গুরুত্বপূর্ণ বৈশিষ্ট্য হল এটি ২০ ওয়াট কিংবা তার থেকে বেশি পিডি চার্জার কিংবা কিউসি ২.৩ /৩.০ ডিভাইসের সঙ্গেও সামঞ্জস্যপূর্ন। আশ্চর্যের বিষয়, RAEGR MagFix Arc M1050 চার্জারটি অন করার সাথে সাথে এটি স্বয়ংক্রিয়ভাবে নিকটবর্তী ডিভাইস খুঁজে নিয়ে তাকে চার্জ করতে পারবে। তবে সেক্ষেত্রে এর চার্জ দেওয়ার ক্ষমতা ১৫ ওয়াট পর্যন্ত সীমিত।

Back to top button