80W চার্জিংয়ের সঙ্গে আসছে নতুন Realme স্মার্টফোন, সঙ্গে থাকবে 50MP সনি ক্যামেরা

রিয়েলমি শীঘ্রই বাজারে আনতে চলেছে তাদের পরবর্তী নম্বর সিরিজের স্মার্টফোনগুলি। সম্প্রতি এই সিরিজের টপ-এন্ড মডেল, রিয়েলমি ১৩ প্রো প্লাস চীনের টেনা সার্টিফিকেশন প্ল্যাটফর্মে উপস্থিত হয়েছিল। এই লিস্টিংটি হ্যান্ডসেটের মূল স্পেসিফিকেশন এবং ছবিগুলি প্রকাশ করেছে। আর এখন, আপকামিং রিয়েলমি ১৩ প্রো প্লাস চীনের আরেক গুরুত্বপূর্ণ সার্টিফিকেশন সাইট, ৩সি থেকে অনুমোদন পেয়েছে, যা এর ফাস্ট চার্জিং ক্ষমতা প্রকাশ করেছে। চলুন বিস্তারিত জেনে নেওয়া যাক।

রিয়েলমি ১৩ প্রো প্লাস পেল ৩সি সার্টিফিকেশন

রিয়েলমি ১৩ প্রো প্লাস হ্যান্ডসেটটিকে চায়না কম্পালসারি সার্টিফিকেশন সাইটে ভিসিবি৮ওএসিএইচ মডেল নম্বর যুক্ত একটি চার্জারের সাথে দেখা গেছে। এটি নির্দেশ দিয়েছে যে ডিভাইসটি ৮০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ সহ আসতে পারে। যেহেতু, ফোনটির পূর্বসূরি রিয়েলমি ১২ প্রো প্লাস মডেলে ৬৭ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি রয়েছে, ফলে এটি একটি আপগ্রেড হবে। ৩সি সার্টিফিকেশন পাওয়ার পর আশা করা হচ্ছে যে রিয়েলমি ১৩ প্রো প্লাস ফোনটি এমাসের শেষের দিকে আত্মপ্রকাশ করতে পারে।

এছাড়াও, ৩সি সার্টিফিকেশন কর্তৃপক্ষ কর্তৃক আরএমএক্স৩৯৮৯ মডেল নম্বর সহ আরেকটি রিয়েলমি ৫জি ফোন অনুমোদন পেয়েছে। এটি প্রকাশ করেছে যে ডিভাইসটি ৪৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করতে পারে। বর্তমানে, ডিভাইসটির নাম সম্পর্কে কোনও স্পষ্ট তথ্য উপলব্ধ নেই। এটি একটি রিয়েলমি ১৩ সিরিজের ফোন হিসাবে বাজারে আত্মপ্রকাশ করে, কিনা সেটাই এখন দেখার।

রিয়েলমি ১৩ প্রো প্লাস স্পেসিফিকেশন (সম্ভাব্য)

টেনা সার্টিফিকেশন অনুযায়ী, রিয়েলমি ১৩ প্রো প্লাস মডেলে ৬.৭ ইঞ্চির কার্ভড-এজ অ্যামোলেড প্যানেল থাকবে, যা ফুলএইচডি+ রেজোলিউশন এবং একটি ইন-স্ক্রিন ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার অফার করবে। ডিভাইসটিতে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭এস জেন ২ বা স্ন্যাপড্রাগন ৭এস জেন ৩ চিপসেট থাকতে পারে। রিয়েলমি ১৩ প্রো প্লাস সর্বাধিক ১৬ জিবি র‍্যাম এবং ১ টিবি পর্যন্ত স্টোরেজ সহ আসতে পারে। ডিভাইসটিকে অ্যান্ড্রয়েড ১৪ ওএস ভিত্তিক রিয়েলমি ইউআই ৫ কাস্টম স্কিনের সাথে প্রিলোড করা হবে বলে আশা করা হচ্ছে।

ফটোগ্রাফির জন্য, রিয়েলমি ১৩ প্রো প্লাস ফোনের রিয়ার ক্যামেরা সেটআপে অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন সাপোর্ট সহ ৫০ মেগাপিক্সেলের সনি এলওয়াইটি-৭১০ প্রাইমারি ক্যামেরা, একটি ৮ মেগাপিক্সেলের আল্ট্রাওয়াইড লেন্স এবং ৩x অপটিক্যাল জুম সহ ৫০ মেগাপিক্সেলের এলওয়াইটি-৬০০ পেরিস্কোপ টেলিফটো ক্যামেরা অন্তর্ভুক্ত থাকবে বলে আশা করা হচ্ছে। আর সেলফির জন্য, হ্যান্ডসেটটির সামনে একটি ৩২ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা দেখা যাবে। ডিভাইসটি বেশ কিছু আর্টিফিসিয়াল ইন্ট্যালিজেন্স-চালিত ফটোগ্রাফি ফিচারও অফার করবে বলে আশা করা হচ্ছে। ব্যাটারির ক্ষেত্রে, রিয়েলমি ১৩ প্রো প্লাস মডেলের ব্যাটারির রেটেড ভ্যালু হল ৫,০৫০ এমএএইচ, যা নির্দেশ করে যে এর টিপিক্যাল ভ্যালু ৫,১৫০ এমএএইচ বা ৫,২০০ এমএএইচ হতে পারে।