ভারতে এল কম দামে Realme Buds Air Neo ওয়্যারলেস ইয়ারফোন

সোমবার অনলাইন লঞ্চ ইভেন্টে রিয়েলমি ভারতে Realme Buds Air Neo লঞ্চ করলো। এর সাথে কোম্পানি তাদের প্রথম রিয়েলমি স্মার্ট টিভি ও রিয়েলমি ওয়াচ ও লঞ্চ করেছে। ভারতে এর আগেও কোম্পানি ওয়্যারলেস ইয়ারফোন এনেছিল। নতুন রিয়েলমি বাডস এয়ার নিও হল আগে লঞ্চ করা Realme Buds Air এর ওয়াটারড-ডাউন ভার্সন। ভারতে Realme Buds Air Neo এর দাম রাখা হয়েছে ২,৯৯৯ টাকা।

Realme Buds Air Neo দাম, উপলব্ধতা ও সেলের তারিখ :

২০১৯ সালে রিয়েলমি ভারতে প্রথম ট্রু ওয়্যারলেস ইয়ারফোন রিয়েলমি বাডস এয়ার লঞ্চ করেছিল। যার দাম ছিল ৩,৯৯৯ টাকা। এবার কোম্পানি এর সস্তা ভ্যারিয়েন্ট রিয়েলমি বাডস এয়ার নিও নিয়ে এল যার দাম ২,৯৯৯ টাকা। এটি সবুজ, সাদা ও লাল রঙে পাওয়া যাবে। রিয়েলমি ডট কম ও ফ্লিপকার্ট থেকে এর সেল শুরু হয়েছে।

লঞ্চ ইভেন্টে রিয়েলমি তাদের এই ওয়্যারলেস ইয়ারফোন সম্পর্কে বিশেষ কিছু জানায়নি। তবে এটি ১৩ মিমি ড্রাইভার্স এর সাথে এসেছে। কোম্পানি দাবি করেছে একবার চার্জে রিয়েলমি বাডস এয়ার নিও ৩ ঘন্টা গান শোনার ব্যাকআপ দেবে। আবার এর চার্জিং কেস দেবে অতিরিক্ত ১৭ ঘন্টা ব্যাটারি ব্যাকআপ। এতে ডুয়াল চ্যানেল ট্রান্সমিশন সাপোর্ট করে।

এই ইয়ারফোনে পাবেন ব্লুটুথ ৫.০ ভার্সন এর সাপোর্ট। এতে কোম্পানি সুপার লো ল্যাটেন্সি ফিচার দিয়েছে। রিয়েলমি দাবি করেছে এটি সাধারণ মোডের তুলনায় ৫০ শতাংশ লো লেটেন্সি অফার করে। এতে মিউজিক, কল, ভয়েস অ্যাসিস্ট্যান্ট প্রভৃতি নিয়ন্ত্রণের জন্য টাচ কন্ট্রোল উপলব্ধ।

এই প্রোফাইল থেকে টেকগাপের সম্পাদকীয় দল এবং নিজস্ব সংবাদদাতাদের লেখা প্রকাশিত হয়৷