Homeনিউজসুখবর, Realme C3 ও Realme Narzo 10A ফোনের জন্য এল অ্যান্ড্রয়েড ১১ বিটা আপডেট

সুখবর, Realme C3 ও Realme Narzo 10A ফোনের জন্য এল অ্যান্ড্রয়েড ১১ বিটা আপডেট

গত সেপ্টেম্বর থেকে রিয়েলমি (Realme) তাদের একাধিক ডিভাইসে অ্যান্ড্রয়েড ১১ বেসড রিয়েলমি ইউআই ২.০ (Android 11 based Realme UI 2.0)-এর বিটা ভার্সন রোলআউট করতে শুরু করেছে। কিন্তু, এখনও পর্যন্ত ভারতে রিয়েলমির কেবলমাত্র দুটি হ্যান্ডসেটে এর স্টেবেল আপডেট এসেছে। যদিও রিয়েলমি ধারাবাহিকভাবে নতুন স্মাটফোনকে আর্লি অ্যাক্সেস প্রোগ্রামে (বিটা) যোগ করছে। Realme C3 ও Realme Narzo 10A এবার সেই তালিকায় নাম লেখালো।

রিয়েলমি ইউআই ২.০ এর আপডেট পরিকল্পনা অনুসারে, রিয়েলমি সি৩ ও রিয়েলমি নারজো ১০এ ফোন দুটির আর্লি অ্যাক্সেস টেস্টার নিয়োগ করা শুরু করেছে। উল্লেখ্য, Realme, ইউআই আর্লি অ্যাক্সেস প্রোগ্রামে নির্বাচিত কয়েকজন ব্যবহারকারীকে রিয়েলমি ইউআইয়ের লেটেস্ট ভার্সনটি এক্সপেরিয়েন্স করতে দেয়। প্রারম্ভিক গ্রহণকারীদের কাছ থেকে প্রাপ্ত ফিডব্যাকের ভিত্তিতে, যদি কোনো সমস্যা থাকে তাহলে রিয়েলমি সেগুলি ঠিক করে তবেই সাধারণ ব্যবহারকারীদের কাছে রোলআউট করে।

রিয়েলমি ইউআই ২.০ আর্লি অ্যাক্সেস প্রোগ্রামে নাম লেখানোর জন্য দুটি ফোনের বিল্ড ভার্সন এমন হতে হবে-

Realme C3 -RMX2027_11.A.59
Realme Narzo 10A- RMX2020_11.A.59

উল্লিখিত বিল্ড ভার্সন থাকলে Realme C3 ও Realme Narzo 10A ফোন দুটির ব্যবহারকারীদের সেটিং>সফটওয়্যার আপডেট>গিয়ার আইকন>ট্রায়াল-সাবমিট ডিটেলস>অ্যাপ্লাই নাউ ফর রেজিস্টার করতে হবে। তারপর নির্বাচিত ইউজাররা রিয়েলমি ইউআই ২.০ (অ্যান্ড্রয়েড ১১) এর বিটা বিল্ড OTA মারফত ফোনে পাবেন।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

আরও পড়ুন