রাত পোহালেই রিয়েলমির দুর্ধর্ষ ফোনের লঞ্চ, আগেই দাম ফাঁস করে দিল ই-কমার্স সাইট

জিটি ৬ নামে একটি নতুন ফ্ল্যাগশিপ ফোন আগামীকাল নিজেদের হোম মার্কেট চীনে লঞ্চ করতে চলেছে রিয়েলমি। এটি ভারত সহ গ্লোবাল মার্কেটে বিক্রিত রিয়েলমি জিটি ৬-এর তুলনায় সম্পূর্ণ ভিন্ন এবং আরও শক্তিশালী হবে। ইতিমধ্যেই ফোনটির বেশ কিছু স্পেসিফিকেশন প্রকাশ করেছে সংস্থা। লঞ্চের আগেই এখন একটি ই-কমার্স প্ল্যাটফর্ম থেকে ফোনটির দাম ফাঁস হয়ে গিয়েছে।

চীনের একটি অনলাইন শপিং সাইটে থেকে ফাঁস হওয়া তথ্য অনুযায়ী, রিয়েলমি জিটি ৬-এর দাম ৩,১৯৯ ইউয়ান থেকে শুরু হবে, যা ভারতীয় মুদ্রায় প্রায় ৩৬,৭২৭ টাকা। তবে এটি কত জিবি স্টোরেজ ভার্সনের দাম সেটা জানা যায়নি। শোনা পাচ্ছে, ডিভাইসটি সর্বোচ্চ ২৪ জিবি র‍্যাম ও ১ টিবি স্টোরেজ অপশনে পাওয়া যাবে।

রিয়েলমি জিটি ৬ স্পেসিফিকেশন ও ফিচার্স (সম্ভাব্য)

এই স্মার্টফোনে ৬.৭৮ ইঞ্চি ডিসপ্লে থাকবে, যা ১.৫কে রেজোলিউশন, ১৪৪ হার্টজ রিফ্রেশ রেট, এবং ৬,০০০ নিটস পিক ব্রাইটনেস অফার করবে। ফোনটিতে স্ন্যাপড্রাগন ৮ জেন ৩ প্রসেসর ব্যবহার করা হবে। পাওয়ার ব্যাকআপের জন্য ৫,৮০০ এমএএইচ ব্যাটারি মিলবে, যা ১২০ ওয়াট ফাস্ট চার্জ সাপোর্ট করবে।

ফটোগ্রাফির কথা বললে, রিয়েলমি জিটি ৬ মডেলে ওআইএস সহ ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা ও ৮ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড ক্যামেরা মিলবে। সেলফির জন্য থাকবে ১৬ মেগাপিক্সেল ক্যামেরা। ফোনটিতে গ্লাস ব্যাক ও মেটাল ফ্রেম দেখা যাবে। তিনটি কালার অপশনে আসবে এটি – ব্ল্যাক, গ্রীন, ও পার্পেল।