Realme GT 7 Pro-র ফিচার্স তাক লাগাবে, 100W চার্জিং, 6000mah ব্যাটারি, কী নেই!

রিয়েলমি জিটি ৭ প্রো এই বছরের শেষে লঞ্চ হবে বলে শোনা যাচ্ছে। তবে এই ফ্ল্যাগশিপ ফোনটির আগে চীনে শাওমি ১৫ ও শাওমি ১৫ দুনিয়ার প্রথম স্ন্যাপড্রাগন ৮ জেন ৪ প্রসেসর চালিত স্মার্টফোন হিসাবে উন্মোচিত হতে পারে। আবার জল্পনা বলছে, শাওমির আগেই গ্লোবাল মার্কেটে এই চিপসেটের প্রথম মডেল হিসাবে আত্মপ্রকাশ করবে রিয়েলমি জিটি ৭ প্রো। এক বিখ্যাত টিপস্টারের দাবি, ডিভাইসটি দারুণ সব ফিচার্স অফার করতে চলেছে।

টিপস্টার ডিজিটাল চ্যাট স্টেশন আলাদা করে ফোনটির নাম উল্লেখ করেনি। তবে তার ওয়েইবো পোস্টে যে ইমোজি দেওয়া হয়েছে, সেটা স্ন্যাপড্রাগন ৮ জেন ৪ চালিত রিয়েলমি জিটি ৭ প্রো-র দিকে ইঙ্গিত করে। তার দাবি, এটির সঙ্গে প্রতিদ্বন্দ্বী ওয়ানপ্লাস ১৩-এর মিল থাকবে। দেখা যেতে পারে ফ্ল্যাট ফ্রেম।

রিয়েলমি জিটি ৭ প্রো-র অন্যতম আকর্ষণ হবে ৬,০০০ এমএএইচ সিলিকন নেগেটিভ ইলেকট্রোড ব্যাটারি, যা ১০০ ওয়াট ফাস্ট চার্জ সাপোর্ট করবে। বিশাল ব্যাটারি থাকা সত্ত্বেও ফোনটি স্লিম প্রোফাইল বজায় রাখবে। এটি ৮.৫ মিমি পুরু হতে পারে। স্মার্টফোনটির পিছনে ট্রিপল ক্যামেরা সেটআপ থাকার সম্ভাবনা।

রিয়েলমি জিটি ৭ প্রো ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা ও ৩x অপটিক্যাল জুম সহ সনি আইএমএক্স ৮৮২ সেন্সরের মতো পেরিস্কোপ টেলিফটো ক্যামেরার সঙ্গে লঞ্চ হতে পারে। বেশ কিছু রিপোর্টে দাবি করা হয়েছে, এটিই রিয়েলমির প্রথম ফোন হবে, যা আল্ট্রা সনিক ইন-স্ক্রিন ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার ও আইপি৬৯ ওয়াটার রেজিট্যান্স অফার করবে।