HomeনিউজRealme GT Neo 3T মিড রেঞ্জে রাজ করতে শীঘ্রই ভারতে লঞ্চ হচ্ছে, টিজার প্রকাশ সংস্থার

Realme GT Neo 3T মিড রেঞ্জে রাজ করতে শীঘ্রই ভারতে লঞ্চ হচ্ছে, টিজার প্রকাশ সংস্থার

Realme GT Neo 3T গত জুন মাসের শুরুতে ইন্দোনেশিয়ায় আত্মপ্রকাশ করেছিল

চলতি মাসের শুরুতেই, Realme India-র সিইও মাধব শেঠ তাদের লেটেস্ট স্মার্টফোন মডেল Realme GT Neo 3T -কে আগস্ট মাসেই ভারতে আনুষ্ঠানিকভাবে লঞ্চ করা হবে বলে নিশ্চিত করেছিলেন। আর গতকাল অর্থাৎ ১৮ই আগস্ট, Reame 9i -এর লঞ্চ ইভেন্টের লাইভ স্ট্রিমিংয়ের শেষে ব্র্যান্ডটি আবারও আসন্ন ফোনটির আগমনকে টিজ করলো। যদিও এখন ফোনটির সঠিক লঞ্চের তারিখ জানা যায়নি। তবে আশা করা যায়, শীঘ্রই এদেশে Realme GT Neo 3T এর উপর থেকে পর্দা সরবে।

Realme GT Neo 3T শীঘ্রই ভারতে আসছে

গত জুন মাস থেকেই রিয়েলমি জিটি নিও ৩টি স্মার্টফোনকে ভারতের বাজারে লঞ্চ করা নিয়ে জল্পনা চলছিল। কিন্তু প্রায় দু’মাস অতিক্রান্ত হয়ে যাওয়ার পরও সংস্থার তরফ থেকে এ বিষয়ে কোনো নিশ্চিত বার্তা বা টিজার পোস্টার সামনে না আসায়, অনেকেই এই খবরকে গুজব বলে উড়িয়ে দিয়েছিলেন। কিন্তু গতকাল রিয়েলমি ৯আই হ্যান্ডসেটের জন্য আয়োজিত লঞ্চ ইভেন্টের লাইভ স্ট্রিম চলাকালীন সংস্থাটি নিও সিরিজের আপকামিং ফোনটিকে ভারতে নিয়ে আসার জন্য টিজ করল।

প্রসঙ্গত জানিয়ে রাখি, Realme GT Neo 3T গত জুন মাসের শুরুতে ইন্দোনেশিয়ায় আত্মপ্রকাশ করেছিল। মনে করা হচ্ছে, এটিকে বিদ্যমান Realme GT Neo 3 ফোনের উত্তরসূরি এবং চীনের বাজারে আগত Realme Q5 Pro মডেলের রিব্র্যান্ডেড ভার্সন হিসাবে বাজারজাত করা হবে। অতএব, ভারতে শীঘ্রই লঞ্চের মুখ দেখতে চলা Realme GT Neo 3T স্মার্টফোনের ফিচার সমূহ এবং ডিজাইন সম্ভবত মূল মডেল Realme Q5 Pro -এর প্রায় অনুরূপ হবে।

রিয়েলমি জিটি নিও ৩টি -এর স্পেসিফিকেশন (Realme GT Neo 3T Specifications)

রিয়েলমি জিটি নিও ৩টি ফোনে একটি ৬.৬২ ইঞ্চির ফুল এইচডি প্লাস AMOLED ডিসপ্লে দেখা যাবে, যা ১২০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করবে। ডিভাইসটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৭০ প্রসেসর সহ আসবে। এটি অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক রিয়েলমি ইউআই ৩.০ (Realme UI 3.0) কাস্টম স্কিনে রান করবে। উক্ত ফোনে LPDDR5 র‌্যাম এবং UFS 3.1 স্টোরেজ পাওয়া যাবে।

ফটোগ্রাফির জন্য, আসন্ন Realme GT Neo 3T ফোনে ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর + ৮ মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড লেন্স + ২ মেগাপিক্সেল ম্যাক্রো শুটার সহ ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ এবং ১৬ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা দেওয়া হবে। এছাড়া এতে, ডুয়েল স্টেরিও স্পিকার সিস্টেম এবং ইন-স্ক্রিন ফিঙ্গারপ্রিন্ট সেন্সরও উপস্থিত থাকতে পারে। কানেক্টিভিটির জন্য উক্ত ফোনে – ওয়াই-ফাই ৬, ব্লুটুথ ৫.২, জিএনএসেস, এনএফসি এবং ইউএসবি টাইপ-সি পোর্ট অন্তর্ভুক্ত থাকবে। সর্বোপরি পাওয়ার ব্যাকআপের জন্য, Realme GT Neo 3T স্মার্টফোনে ৮০ ওয়াট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি ব্যবহার করা হবে।

এদিকে পূর্বে প্রকাশিত একটি রিপোর্ট থেকে জানা গেছে যে, আসন্ন রিয়েলমি জিটি নিও ভারতে মোট তিনটি মেমরি কনফিগারেশনে আসবে। যথা – ৬ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ, ৮ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ এবং ৮ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ। আর লঞ্চ পরবর্তী সময়ে হ্যান্ডসেটটি ড্যাশ ইয়েলো, ড্রিফটিং হোয়াইট এবং শেড ব্ল্যাক – এই তিনটি কালার বিকল্পে উপলব্ধ হবে বলেও উল্লেখ করা হয়েছিল এই রিপোর্টে।

আরও পড়ুন