Homeনিউজচীনের বাইরে Realme GT Neo 3T ফোনের বিশ্ব বাজারে কোথায় কত দাম, জেনে নিন

চীনের বাইরে Realme GT Neo 3T ফোনের বিশ্ব বাজারে কোথায় কত দাম, জেনে নিন

ইউরোপীয় দেশগুলির গ্রাহকরা Realme GT Neo 3T-এর বিশেষ Dragon Ball Z Edition-টিও পেয়ে যাবেন

রিয়েলমি গত মার্চ মাসে চমকপ্রদ ডিজাইন এবং অভূতপূর্ব চার্জিং সাপোর্ট সহ Realme GT Neo 3 হ্যান্ডসেটটি চীনের মার্কেটে লঞ্চ করে। তারপর গত এপ্রিলে এই মডেলটি ভারতের মার্কেটেও পা রেখেছে। এদিকে চলতি সপ্তাহে (৭ জুন) GT Neo 3 সিরিজের অধীনে নতুন Realme GT Neo 3T মডেলটি ইন্দোনেশিয়ার বাজারে পা রেখেছে। এই স্মার্টফোনটি ১২০ হার্টজ রিফ্রেশ রেট সহ অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে, Qualcomm Snapdragon 870 প্রসেসর, ৫,০০০ এমএএইচ ব্যাটারি এবং ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ সহ এসেছে। আর আজ সংস্থার তরফে তাদের ইউরোপ ও যুক্তরাজ্যের ওয়েবসাইটে এই ডিভাইসটির সকল ভ্যারিয়েন্টের দাম প্রকাশ করেছে।

প্রকাশিত হল Realme GT Neo 3T-এর মূল্য

রিয়েলমি সম্প্রতি তাদের ইউরোপ এবং ইউকে ওয়েবসাইটে নয়া রিয়েলমি জিটি নিও ৩টি-এর মূল্যগুলি তালিকাভুক্ত করেছে। জানা যাচ্ছে, এই হ্যান্ডসেটের (১৫০ ওয়াট ফাস্ট চার্জিং মডেল) ১২ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম রাখা হয়েছে ৬০০ পাউন্ড (প্রায় ৫৮,৩৬০ টাকা)। ইউরোপীয় গ্রাহকদের জন্য এই একই ডিভাইসের (১২ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ) মূল্য ৭০০ ইউরো (প্রায় ৫৮,৩৪০ টাকা)। ডিভাইসটির ৮০ ওয়াট ফাস্ট চার্জিং ভ্যারিয়েন্টটি ইউরোপে ( ৮ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ) ৬০০ ইউরো (প্রায় ৫০,০০০ টাকা)-এ উপলব্ধ হবে।

আবার, রিয়েলমি জিটি নিও ৩টি-এর ৮ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ মডেলটির দাম ইউরোপীয় অঞ্চলে ৪৭০ ইউরো (প্রায় ৩৯,১৬০ টাকা) এবং যুক্তরাজ্যে ৩৭০ পাউন্ড (প্রায় ৩৬,০০০ টাকা)। প্রি-বুকিংয়ের করলে এই দুটি ডিভাইসই সামান্য ছাড়ের সাথে পাওয়া যাবে। ইউরোপীয় অঞ্চলে আগামী ৯ জুন এবং যুক্তরাজ্যে আগামী ১৫ জুন থেকে রিয়েলমি জিটি নিও ৩টি-এর প্রথম সেল শুরু হবে।

উল্লেখ্য, ইউরোপীয় দেশগুলির গ্রাহকরা Realme GT Neo 3T-এর বিশেষ Dragon Ball Z Edition-টিও পেয়ে যাবেন। এই হ্যান্ডসেটটির দাম রাখা হয়েছে ৫০০ ইউরো (প্রায় ৪১,৬২০ টাকা)। এর পাশাপাশি, ইউরোপের বাজারে Realme Buds Air 3 Nitro Blue ওরফে Le Mans Edtion (কিছু অঞ্চলে) ইয়ারবাডটিও উন্মোচিত হয়েছে। এটি পাওয়া যাবে মাত্র ৮০ ইউরো (প্রায় ৬,৬৬০ টাকা) তে।

আরও পড়ুন