Homeনিউজহোলি উপলক্ষ্যে বিশেষ সেল Realme-র, ১০ হাজার টাকা ছাড়ে কিনুন স্মার্টফোন, টিভি, হেডফোন

হোলি উপলক্ষ্যে বিশেষ সেল Realme-র, ১০ হাজার টাকা ছাড়ে কিনুন স্মার্টফোন, টিভি, হেডফোন

ডিসকাউন্টে কেনাকাটা করতে কার না ভালোলাগে! ভালো ডিসকাউন্টে কেনাকাটা করার জন্য আমরা অনেকেই উৎসবের মরসুমের দিকে তাকিয়ে থাকি। সামনেই আসছে রঙের উৎসব হোলি; সেই উপলক্ষ্যেই এখন স্মার্টফোন, স্মার্ট টিভি, ইয়ারফোন সহ আরো অনেক নিত্যপ্রয়োজনীয় ইলেকট্রনিক গ্যাজেটের বিশেষ ছাড় দিচ্ছে Realme। কোম্পানির ওয়েবসাইট ও Flipkart-এ বর্তমানে Realme Holi Days সেল চলছে, যার শেষদিন আগামী ৩১ মার্চ। এই সেলে আপনি রিয়েলমির বিভিন্ন প্রোডাক্টের ওপর ৫০০ টাকা থেকে ১০,০০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট পেতে পারেন। মূলত যে প্রোডাক্টগুলির ওপর আপনি ডিসকাউন্ট পাবেন সেগুলির মধ্যে অন্যতম হলো, Realme স্মার্ট টিভি, C-সিরিজ ও Narzo সিরিজের স্মার্টফোন, প্রিমিয়াম ফ্ল্যাগশিপ ডিভাইস, Realme ইয়ারবাডস এবং ইলেকট্রিক টুথব্রাশ। ডিসকাউন্ট ছাড়াও এই চিনা কোম্পানিটি Freecharge- এর মাধ্যমে পেমেন্ট করলে ৭৫ টাকা ছাড় দিচ্ছে। আবার MobiKwik ওয়ালেটের মাধ্যমে পেমেন্টের ওপর পাওয়া যাবে ১০% ক্যাশব্যাকও। আসুন রিয়েলমি হোলি ডেজ সেলের অফারগুলি জেনে নিই।

Realme Holi Days সেলের অফার

এই সেলে Realme C15 কোয়ালকম এডিশন এবং Realme C15, যা মিডিয়াটেক হেলিও জি৩৫ গেমিং প্রসেসর দ্বারা চালিত, ১০০০ টাকা ডিসকাউন্টের পর এর ৩ জিবি+৩২ জিবি স্টোরেজ মডেলটি ৮,৯৯৯ টাকায় এবং ৪ জিবি + ৬৪ জিবি স্টোরেজ মডেলটি ৯,৯৯৯ টাকায় পাওয়া যাবে। গ্রাহকরা Realme C12-এর ৩ জিবি+৩২ জিবি স্টোরেজ মডেলটি ৮,৪৯৯ টাকায় ও ৪ জিবি+৬৪ জিবি স্টোরেজ মডেলটি ৯,৪৯৯ টাকায় কিনতে পারবেন। এই সবকটি ফোনের ক্ষেত্রেই প্রিপেড অর্ডারে ৫০০ টাকা ছাড় পাওয়া যাবে।

শুধু তাই নয়, ২০০০ টাকা ডিসকাউন্টের পর Realme 5 Pro- এর ৬ জিবি+৬৪ জিবি স্টোরেজ মডেলটি ১২৯৯৯ টাকা, এবং ৮ জিবি+১২৮ জিবি স্টোরেজ মডেলটি ১৪,৯৯৯ টাকায় কেনা যাবে। আবার, ১০০০ টাকা ডিসকাউন্টের পর Realme 7 Pro-এর ৬ জিবি+১২৮ জিবি স্টোরেজ মডেলটি ১৮,৯৯৯ টাকা এবং ৮ জিবি+১২৮ জিবি স্টোরেজ মডেলটি ২০,৯৯৯ টাকায় পাওয়া যাবে। একইভাবে, ১০০০ টাকা ছাড়ের পর Realme 7 -এর ৬ জিবি+৬৪ জিবি ও ৮ জিবি+১২৮ জিবি মডেল দুটি যথাক্রমে কেনা যাবে ১৩,৯৯৯ ও ১৫,৯৯৯ টাকায়।

আবার, ২০০০ টাকা ছাড়ের পর Realme 6-এর ৬ জিবি+৬৪ জিবি ও ৬ জিবি+১২৮ জিবি মডেল দুটি যথাক্রমে ১২,৯৯৯ ও ১৩,৯৯৯ টাকায় বিক্রি হচ্ছে, এবং Realme 6 Pro-এর ৬ জিবি+৬৪ জিবি, ৬ জিবি+১২৮ জিবি এবং ৮ জিবি+১২৮ জিবি মডেলগুলি যথাক্রমে ১৫,৯৯৯, ১৬,৯৯৯ এবং ১৭,৯৯৯ টাকায় নিজের করা যাবে।

Narzo সিরিজের কথা বললে, Realme Narzo 30A-এর ৩ জিবি+৩২ জিবি ও ৪ জিবি+৬৪ জিবি মডেল দুটি যথাক্রমে ৮,৯৯৯ ও ৯,৯৯৯ টাকায় লিস্টেড আছে। দুটিতেই কেবলমাত্র প্রিপেড অর্ডারের ক্ষেত্রে ৫০০ টাকা ডিসকাউন্ট পাওয়া যাবে। আবার, ১০০০ টাকা ছাড়ে Realme Narzo 20 Pro-এর ৬ জিবি+৬৪ জিবি ও ৮ জিবি+১২৮ জিবি মডেল দুটি যথাক্রমে কেনা যাবে ১৩,৯৯৯ ও ১৫,৯৯৯ টাকায়। এক্ষেত্রে প্রিপেড অর্ডার মারফত কেনা হলে অতিরিক্ত আরো ১,০০০ টাকা ছাড় পাওয়ার সুযোগ থাকছে। এই ডিসকাউন্টের মরসুমে ২৫০০ টাকা ছাড়ের পর Realme Narzo 20-এর ৪ জিবি+৬৪ জিবি ও ৪ জিবি+১২৮ জিবি মডেল দুটি যথাক্রমে ১০,৪৯৯ ও ১১,৪৯৯ টাকায় পাওয়া যাবে।

এবার ফ্ল্যাগশিপ স্মার্টফোনগুলির কথায় আসা যাক। ৬ জিবি+১২৮ জিবি স্টোরেজ যুক্ত Realme X3 এই সেলে ২১,৯৯৯ টাকায় বিক্রি হবে। আবার, ৩০০০ টাকা ছাড়ের পর এর ৮ জিবি+১২৮ জিবি স্টোরেজ মডেলটি ২২,৯৯৯ টাকায় পাওয়া যাবে। Realme X3 Super Zoom-এর ৮ জিবি+১২৮ জিবি, ৮ জিবি+২৫৬ জিবি এবং ১২ জিবি+২৫৬ জিবি মডেলগুলি ৫০০০ টাকা ছাড়ের পর যথাক্রমে ২২,৯৯৯, ২৪,৯৯৯ এবং ৩২,৯৯৯ টাকায় পকেটস্থ করা যাবে। আবার, ১০০০০ টাকা ছাড়ের পর Realme X50 Pro 5G-এর ৮ জিবি+১২৮ জিবি এবং ১২ জিবি+২৫৬ জিবি মডেল দুটি যথাক্রমে কেনা যাবে ৩১,৯৯৯ ও ৩৭,৯৯৯ টাকায়।

Realme স্মার্ট টিভিতে উপলব্ধ ডিসকাউন্ট

১০০০ টাকা ছাড়ের পর ৩২ ইঞ্চি ও ৪৩ ইঞ্চির Realme স্মার্ট টিভি এখন যথাক্রমে ১৩,৯৯৯ ও ২২,৯৯৯-এ পাওয়া যাবে। ৪৩,৯৯৯ টাকায় কেনা যাবে ৫৫ ইঞ্চি Realme Smart SLED TV এবং সাউন্ডবার কম্বো।

অন্যান্য Realme অ্যাক্সেসরিজের ওপর ডিসকাউন্ট

হোলি ডেজ সেলে Realme Buds Wireless Pro ৩,৪০০ টাকায় এবং Realme Buds Wireless ১৫০০ টাকায় পাওয়া যাবে। Realme Buds Q TWS ইয়ারফোন ১,৯৯৯ টাকার বদলে ১,৫৯৯ টাকায়, এবং Realme Buds Air Pro TWS ইয়ারফোন ৪,৯৯৯ টাকার বদলে মাত্র ৪,৪৯৯ টাকায় বিক্রি হচ্ছে। এছাড়া Realme Buds 2 এবং Realme Buds Classic যথাক্রমে ৫৯৯ টাকা ও ৩৯৯ টাকায় কেনা যাবে।

এছাড়াও, হোলি সেল উপলক্ষ্যে ৩৯৯৯ টাকার Realme Watch এখন ৩,৪৯৯ টাকায়, Realme M1 সোনিক ইলেকট্রিক টুথব্রাশ ও Realme N1 সোনিক ইলেকট্রিক টুথব্রাশ যথাক্রমে ১,৭৯৯ ও ৬৯৯ টাকায় পাওয়া যাবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

আরও পড়ুন