Realme-র স্টাইলিশ ডিজাইনের 5G ফোন ২ হাজার টাকা সস্তা, দেওয়া হচ্ছে ডিসকাউন্ট কুপন

আপনি যদি ১৫ হাজার টাকার মধ্যে নতুন ফোন কেনার কথা ভাবেন, তাহলে আপনার জন্য রয়েছে দারুণ খবর। আসলে রিয়েলমি তাদের নারজো সিরিজের দুর্দান্ত স্মার্টফোন- রিয়েলমি নারজো ৭০ ৫জি বাম্পার ছাড় সহ কেনার সুযোগ দিচ্ছে। ফোনটির দুটি ভ্যারিয়েন্ট উপস্থিত: ৬ জিবি + ১২৮ জিবি এবং ৮ জিবি + ১২৮ জিবি। এর ৬ জিবি র‌্যাম ভ্যারিয়েন্টের দাম ১৫,৯৯৯ টাকা। তবে অফারে ২ হাজার টাকা কুপন ডিসকাউন্টের পর আপনি এটি ১৩,৯৯৯ টাকায় কিনতে পারবেন।

আবার রিয়েলমি নারজো ৭০ ৫জি ফোনের ৮ জিবি র‌্যাম ভ্যারিয়েন্টটি ১৬,৯৯৯ টাকায় তালিকাভুক্ত আছে। তবে কুপনের মাধ্যমে আরও ২ হাজার টাকা ছাড় পাওয়া যাবে। ১১ জুলাই থেকে এই সেল শুরু হওয়ার কথা রয়েছে। এই অফারের সাথে, আপনি কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইট এবং অ্যামাজন ইন্ডিয়া থেকে নারজো ৭০ ৫জি স্মার্টফোনটি কিনতে পারবেন।

রিয়েলমি নারজো ৭০ ৫জি এর বিশেষত্ব

এই ফোনে ২৪০০ x ১০৮০ পিক্সেল রেজোলিউশনের ৬.৭-ইঞ্চি ফুল এইচডি + অ্যামোলেড ডিসপ্লে দেওয়া হয়েছে। এই ডিসপ্লে ১২০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করে। ফোনটির ডিসপ্লে ২০০০ নিটসের পিক ব্রাইটনেস অফার করে। এতে ৮ জিবি পর্যন্ত এলপিডিডিআর৪এক্স র‌্যাম এবং ২৫৬ জিবি পর্যন্ত ইউএফএস ৩.১ স্টোরেজ আছে। প্রসেসর হিসেবে এতে ডাইমেনসিটি ৭০৫০ চিপসেট ব্যবহার করা হয়েছে। ফটোগ্রাফির জন্য এই ফোনে আপনি এলইডি ফ্ল্যাশসহ দুটি ক্যামেরা পাবেন।

এর মধ্যে রয়েছে ৫০ মেগাপিক্সেলের মেইন লেন্স সহ ২ মেগাপিক্সেলের ডেপ্থ সেন্সর। সেলফির জন্য ফোনের সামনে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে। ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর সহ এই ফোনে আপনি ৫,০০০ এমএএইচ ব্যাটারি পাবেন। এই ব্যাটারি ৪৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে। অপারেটিং সিস্টেমের কথা বললে, ডিভাইসটি অ্যান্ড্রয়েড ১৪ ভিত্তিক রিয়েলমি ইউআই ৫.০ কাস্টম স্কিনে কাজ করে।