Homeনিউজএকগুচ্ছ নতুন ফিচার সহ Realme X3, Realme X3 Superzoom ফোনে এল নতুন আপডেট

একগুচ্ছ নতুন ফিচার সহ Realme X3, Realme X3 Superzoom ফোনে এল নতুন আপডেট

Realme X3, X3 Superzoom Realme UI 2.0 Update: আগে লঞ্চ হওয়া পুরোনো ডিভাইসগুলিতে Realme প্রত্যাশামতোই লেটেস্ট সফটওয়্যার আপডেট সরবরাহ করা শুরু করে দিল। এপ্রিলে, Realme X3 ও Realme X3 Superzoom স্মার্টফোন Realme UI 2.0 (Android 11)-এর বিটা আপডেট পেয়েছিল। এখন, Realme-র এই দু’টি হ্যান্ডসেটের জন্য স্টেবেল আপডেট রোল আউট করা হচ্ছে।

Realme UI 2.0 আপডেটের মোট সাইজ ৬৬৮ মেগাবাইট। যারা বিটা টেস্টিংয়ের জন্য আবেদন করেছিলেন, সেইসব Realme X3 ও Realme X3 Superzoom ইউজারদের কাছে আপডেট আগে পৌঁছাবে। রিয়েলমি কমিউনিটির অফিসিয়াল পোস্ট অনুযায়ী, Android 11 ভিত্তিক Realme UI 2.0 আপডেট RMX2081PU_11.C.06 বিল্ড নম্বর এসেছে।  ইউজারদের RMX2081PU_11.A.53 বিল্ড নম্বর থাকলে তবেই এই আপডেট পাওয়া যাবে।

উল্লেখ্য, ব্যাচ ধরে এই আপডেট রোল আউট করা হচ্ছে। ফলে প্রত্যেকটি ইউনিটে পৌঁছতে এটি কিছুটা সময় নিতে পারে। রিয়েলমি এক্স৩ ও রিয়েলমি এক্স৩ সুপারজুম ব্যবহারকারীরা ফোনের সেটিংসে গিয়ে সফটওয়্যার আপডেটে ঢুকেছে কিনা ম্যানুয়ালি দেখে নিতে পারেন।

অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক রিয়েলমি ইউআই ২.০ আপডেট আসার ফলে ইউজারেরা থিম কাস্টোমাইজেশনের জন্য প্রচুর নতুন রঙের বিকল্প পাবেন। সিকিউরিটি ও প্রাইভেসির দিক থেকেও অ্যান্ড্রয়েড ১১ ও রিয়েলমি ইউআই ২.০-এ বিশেষ জোর দেওয়া হয়েছে। যেমন – পিন কোডের মাধ্যমে এক্স৩ ও রিয়েলমি এক্স৩ সুপারজুম ব্যবহারকারীরা সমস্ত অ্যাপ লুকিয়ে রাখতে পারবেন।

যারা অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক রিয়েলমি ইউআই ২.০-এ সন্তুষ্ট হতে পারেননি। তারা পুনরায় অ্যান্ড্রয়েড ১০ ভিত্তিক রিয়েলমি ইউআই-এ ফিরে যেতে পারবেন। তবে, এই প্রক্রিয়ায় হ্যান্ডসেটের ইন্টারনাল স্টোরেজ পুরো মুছে যাবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

আরও পড়ুন