৩৫ মিনিটে হবে ফুল চার্জ, স্ন্যাপড্রাগন ৮৬৫ প্রসেসরের সাথে এল Realme X50 Pro Player Edition

রিয়েলমি লঞ্চ করে দিল তাদের মিড রেঞ্জ ফোন Realme X50 Pro এর নতুন এডিশন। নতুন এই এডিশনের নাম Realme X50 Pro Player Edition। আপাতত এই এডিশন চীনে লঞ্চ হয়েছে। কোম্পানি গেমারদেরকে টার্গেট করে এই রিয়েলমি এক্স৫০ প্রো প্লেয়ার লঞ্চ করেছে। এই ফোনের বিশেষ বিশেষ ফিচারের কথা বলে এতে স্ন্যাপড্রাগন ৮৬৫ প্রসেসর, ৪,২০০ এমএএইচ ব্যাটারি ও ৬৫ ওয়াট ফাস্ট চার্জিং প্রযুক্তি দেওয়া হয়েছে। আসুন Realme X50 Pro Player Edition এর দাম ও স্পেসিফিকেশন জানি।

Realme X50 Pro Player Edition দাম :

রিয়েলমি এক্স৫০ প্রো প্লেয়ার এডিশন বেশ কয়েকটি স্টোরেজ ভ্যারিয়েন্টের সাথে লঞ্চ হয়েছে। ভারতীয় মুদ্রায় এর ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম প্রায় ৩২,০০০ টাকা। আবার এর জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ এবং ১২ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম যথাক্রমে প্রায় ৩৫,০০০ টাকা ও ৩৮,০০০ টাকা।

Realme X50 Pro Player Edition স্পেসিফিকেশন :

রিয়েলমি এক্স৫০ প্রো প্লেয়ার এডিশনে ৬.৪৪ ইঞ্চি এমোলেড ডিসপ্লে দেওয়া হযেছে। এর রিফ্রেশ রেট ৯০ হার্জ এবং এতে এইচডিআর ১০ প্লাস সাপোর্ট করে। ফোনটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৬৫ প্রসেসরের সাথে এসেছে। এতে পাবেন ১২ জিবি পর্যন্ত এলপিডিডিআর৫ র‌্যাম ও ১২৮ জিবি ইউএফএস ৩.০ স্টোরেজ। এতে হাইপারবুস্ট ৩.০ প্রযুক্তি ব্যবহার করা হয়েছে, যা গেম খেলার অভিজ্ঞতা দুর্দান্ত করবে।

এছাড়াও কোম্পানির তরফে বলা হয়েছে হাইপারবুস্ট ৩.০ ওয়াইফাই থেকে এলটিই অথবা ৫জি তে সুইচ হওয়ার সময় কোনো সমস্যা হতে দেয়না। এক্স৫০ প্রো প্লেয়ার এডিশনে পাবেন ৪,২০০ এমএএইচ ব্যাটারি। এতে ৬৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে। যা ০ থেকে ১০০ পর্যন্ত চার্জ করতে ৩৫ মিনিট সময় নেয়। সিকিউরিটির জন্য এখানে ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর উপলব্ধ। অপারেটিং সিস্টেম হিসাবে এখানে অ্যান্ড্রয়েড ১০ বেসড রিয়েলমি ইউআই দেওয়া হয়েছে।

ক্যামেরার কথা বললে এই ফোনের পিছনে আছে চারটি ক্যামেরা। যার প্রাইমারি ক্যামেরা ৪৮ মেগাপিক্সেল সনি আইএমএক্স৫৮৬ সেন্সর । এছাড়াও অন্যান্য ক্যামেরা হল ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড সেন্সর, ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর ও ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর। ফোনের সামনে ১৬ মেগাপিক্সেল ও ২ মেগাপিক্সেল ডুয়েল সেলফি ক্যামেরা দেওয়া হয়েছে। এমনকি এটি ডলবি অডিও এবং হাই-রেড অডিওস্পিকার সহ এসেছে।

এই প্রোফাইল থেকে টেকগাপের সম্পাদকীয় দল এবং নিজস্ব সংবাদদাতাদের লেখা প্রকাশিত হয়৷