Redmi K50 Gaming Edition স্পোর্টস কার লুক সহ বাজারে পা রাখছে

Redmi K50 Gaming Edition ফোনের স্পোর্টস কার-সদৃশ ডিজাইনটি সুনির্দিষ্টভাবে মার্সিডিজ এএমজি পেট্রোনাস এডিশন থেকেই অনুপ্রাণিত বলে মনে করা হচ্ছে

বিগত কয়েক মাস ধরেই জল্পনার কেন্দ্রবিন্দুতে রয়েছে রেডমির আসন্ন Redmi K50 স্মার্টফোন সিরিজটি। ইতিমধ্যেই সংস্থার তরফ থেকে ঘোষণা করা হয়েছে আগামী ১৬ ফেব্রুয়ারি এই লাইনআপে থাকা Redmi K50, Redmi K50 Pro, Redmi K50 Pro+ এবং Redmi K50 Gaming Edition- এই চারটি স্মার্টফোনের ওপর থেকে পর্দা সরানো হবে। লঞ্চ ইভেন্টের প্রচারের জন্য সংস্থা আসন্ন Redmi K50 Gaming Edition স্মার্টফোনটির প্রমোশনাল টিজারও প্রকাশ করেছে, যা এই ফোনের আকর্ষণীয় ডিজাইনটি জনসমক্ষে এনেছে। আর এখন আবার রেডমির জেনারেল ম্যানেজার লু ওয়েইবিং সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন, আসন্ন Redmi K50 Gaming Edition ফোনের ডিজাইনটি স্পোর্টস কার দ্বারা অনুপ্রাণিত হয়ে তৈরি করা হয়েছে।

Redmi K50 Gaming Edition- এ স্পোর্টস কার সদৃশ ডিজাইন

লু ওয়েইবিং চিনা মাইক্রোব্লগিং সাইট Weibo-তে পোস্ট করে জানান, অটোমোটিভ থেকে অনুপ্রাণিত ডিজাইনটি আসন্ন রেডমি গেমিং স্মার্টফোনে সামগ্রিক চেহারা, রঙ এবং অবশেষে এর “সফিস্টিকেশন” বা পরিশীলতা যোগ করেছে। ফোনটিকে রেডমি ফোনের ইতিহাসে সবচেয়ে সুন্দর হাতে ধরার অনুভূতি প্রদান করবে বলেও বর্ণনা করা হয়েছে।

এছাড়াও, ফোনে দেখতে পাওয়া গেমিং ট্রিগারগুলি, যেগুলি রেডমি কে৫০ গেমিং এডিশন মডেলের দীর্ঘ প্রান্তগুলির একটিতে অবস্থিত, সেগুলিকে স্পোর্টস কারগুলিতে প্যাডেল-শিফটিং মেকানিজমের সাথে তুলনা করা হয়েছে৷ এটি রেসিং গেমগুলির সাথে একটি অত্যন্ত নিমগ্ন অভিজ্ঞতা প্রদান করবে, যদিও ট্রিগার বাটনগুলি সাধারণত মোবাইলে এফপিএস (FPS) গেমগুলির জন্য ব্যবহৃত হয়।

প্রসঙ্গত, Redmi K50 Gaming Edition ফোনের স্পোর্টস কার-সদৃশ ডিজাইনটি সুনির্দিষ্টভাবে মার্সিডিজ এএমজি পেট্রোনাস এডিশন থেকেই অনুপ্রাণিত বলে মনে করা হচ্ছে। এই ভ্যারিয়েন্টটিতে মার্সিডিজ এফ১ (Mercedes F1) গাড়ির আইকনিক রঙের সাথেও মিল রয়েছে, যার মাঝবরাবর চারদিকে কালো ত্রিভুজাকার প্যাটার্ন দ্বারা বেষ্টিত একটি ধূসর রঙের ব্যাক প্যানেল দেখা যায়।

উল্লেখ্য, Redmi K50 Gaming Edition-টি গত বছরের Redmi K40 Gaming Edition- এর উত্তরসূরি হিসেবে আগামী ১৬ ফেব্রুয়ারি উন্মোচিত হবে। এই ফোনটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ জেন ১ প্রসেসর সহ আসবে এবং এতে মোট হিট ডিসিপেশন এরিয়া থাকবে ৪৮৬০মিমি² ভিসি (4860mm² VC)। এছাড়া পাওয়ার ব্যাকআপের জন্য ১২০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৪,৭০০ এমএএইচ ব্যাটারি পাওয়া যাবে।