Redmi K70 Ultra: রেডমির নতুন ফ্ল্যাগশিপ স্মার্টফোনের প্রথম ছবি প্রকাশ করল শাওমি

শাওমি তাদের লেটেস্ট পারফরম্যান্স কেন্দ্রিক স্মার্টফোন, রেডমি কে৭০ আল্ট্রা মডেলটিকে বাজারে আনার প্রস্তুতি নিচ্ছে। আর এখন এই হ্যান্ডসেটের একটি আকর্ষনীয় নতুন “আইস গ্লাস” কালার অপশনের ছবি সামনে এনেছে সংস্থা৷ এই নতুন ডিজাইনে একটি ধাতব ফ্রেম এবং কার্ভড গ্লাস ব্যাক সহ একটি প্রিমিয়াম বিল্ড রয়েছে, যা সৌন্দর্য, অনুভূতি এবং স্থায়িত্বের ভারসাম্যের জন্য লক্ষ্য করে। আসন্ন রেডমি কে৭০ আল্ট্রা ফোনটি সম্পর্কে এখনও পর্যন্ত কি কি তথ্য উঠে এসেছে, আসুন জেনে নেওয়া যাক।

রেডমি কে৭০ আল্ট্রা শীঘ্রই আসছে বাজারে

কোম্পানি রেডমি কে৭০ আল্ট্রাকে এখনও পর্যন্ত তার সবচেয়ে পরিশীলিত কাজ হিসেবে চিহ্নিত করেছে, যা উন্নত গেমিং এক্সপেরিয়েন্স প্রদানের ক্ষেত্রে তিনটি দিক থেকে ইন্ডাস্ট্রি ফার্স্ট তকমা পাবে, এগুলি হল সেরা পারফরম্যান্স বেঞ্চমার্ক, নির্দিষ্ট গেমে সেরা ফ্রেম রেট/পাওয়ার এফিসিয়েন্সি এবং হাই ফ্রেম রেট ও সুপার-রেজোলিউশন প্রযুক্তি সমন্বয়ের জন্য দীর্ঘতম সময়কাল।

এছাড়াও জানা গেছে যে, রেডমি কে৭০ আল্ট্রা মিডিয়াটেক ডাইমেনসিটি ৯৩০০ প্লাস চিপসেট দ্বারা চালিত হবে, যা আনটুটু বেঞ্চমার্কিং প্ল্যাটফর্মে ২২.২ লক্ষেরও বেশি পয়েন্ট অর্জন করেছে। এটি মসৃণ গেমপ্লে অফার করবে, এমনকি ১.৫কে রেজোলিউশন এবং ১২০ হার্টজ রিফ্রেশ রেটে “জেনশিন ইমপ্যাক্ট” এর মতো গেমের জন্যও।

এই ফোনের ডিসপ্লেও আরেকটি হাইলাইট। রেডমি কে৭০ আল্ট্রাকে “নতুন প্রজন্মের ১.৫কে ফ্ল্যাগশিপ স্ট্রেইট স্ক্রিন” সহ প্রথম ফোন বলা হয়, যা আরও নিমগ্ন অভিজ্ঞতার জন্য একটি ন্যূনতম স্ক্রিনের বেজেলের পাশাপাশি ইন্ডাস্ট্রির সর্বোত্তম “ডার্ক লাইট আই প্রোটেকশন” প্রদান করে।

পাওয়ার ব্যাকআপের জন্য, রেডমি কে৭০ আল্ট্রা ফোনে ১২০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,৫০০ এমএএইচ ব্যাটারি মিলবে। এতে একটি মিডল কভার গ্লাস ডিজাইন, একটি লাইট হান্টার ৮০০ প্রাইমারি ক্যামেরা, ৮ মেগাপিক্সেল ও ২ মেগাপিক্সেলের সহযোগী লেন্স (শাওমি ইমেজ ব্রেইন দ্বারা চালিত), আইপি৬৮ ডাস্ট এবং ওয়াটার রেজিস্ট্যান্স, একটি ০৮০৯ ভাইব্রেশন মোটর এবং একটি শর্ট-থ্রো ফিঙ্গারপ্রিন্ট সেন্সর থাকবে বলেও জানা গেছে।