Homeনিউজ১৫০০ টাকা ছাড়, Redmi Note 11T 5G আজ বিশেষ অফারে কেনার সুযোগ

১৫০০ টাকা ছাড়, Redmi Note 11T 5G আজ বিশেষ অফারে কেনার সুযোগ

Redmi Note 10T 5G ফোনের উত্তরসূরি হিসাবে আত্মপ্রকাশ করা এই হ্যান্ডসেটকে ১,৫০০ টাকা পর্যন্ত ডিসকাউন্টের সাথে পকেটস্থ করা সম্ভব

গত বছর ভারতে লঞ্চ হওয়া Redmi ব্র্যান্ডের লেটেস্ট 5G কানেক্টিভিটির স্মার্টফোন Redmi Note 11T 5G -এর জন্য আজ একটি ‘স্পেশাল’ সেলের আয়োজন করলো Amazon। এই সেলের শুভসূচনা ইতিমধ্যেই হয়ে গেছে। সেক্ষেত্রে, সীমিত সময়ের জন্য লাইভ থাকা এই সেলের মাধ্যমে, বিদ্যমান Redmi Note 10T 5G ফোনের উত্তরসূরি হিসাবে আত্মপ্রকাশ করা এই হ্যান্ডসেটকে ১,৫০০ টাকা পর্যন্ত ডিসকাউন্টের সাথে পকেটস্থ করা সম্ভব। ফিচার হিসাবে Redmi Note 11 সিরিজের এই মডেলে, ৯০ হার্টজ রিফ্রেশ রেটের FHD+ ডিসপ্লে প্যানেল, ৫০ মেগাপিক্সেলের ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ, ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং টেকনোলজি ও মিডিয়াটেক ডাইমেনসিটি ৮১০ চিপসেট সহ একাধিক আকর্ষণীয় ফিচার বর্তমান।

রেডমি নোট ১১টি ৫জি দাম ও অফার (Redmi Note 11T 5G Price and Offer)

ভারতে, রেডমি নোট ১১টি ৫জি স্মার্টফোনের তিনটি স্টোরেজ কনফিগারেশন লঞ্চ করা হয়েছিল। যার মধ্যে, ৬ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টকে তৎকালীন সময়ে ১৬,৯৯৯ টাকায় বাজারে নিয়ে আসা হয়েছিল। তবে আজকে আয়োজিত এই ‘বিশেষ’ সেলে উল্লেখিত ভ্যারিয়েন্টকে একাধিক লোভনীয় অফারের সাথে উপলব্ধ করা হয়েছে। যার দৌলতে রেডমি নোট ১১টি ৫জি স্মার্টফোনকে ১,৫০০ টাকা পর্যন্ত কমে অর্থাৎ প্রায় ১৫,৪৯৯ টাকায় পকেটস্থ করা যাবে। এরজন্য Citi ব্যাঙ্কের কার্ড ব্যবহার করতে হবে।

এছাড়া, Bank of Baroda এবং Kotak ব্যাঙ্কের কার্ডের মাধ্যমে ইএমআই ট্রানজ্যাকশন করলে ৭.৫% বা প্রায় ১,৫০০ টাকার ছাড় অফার করা হবে ক্রেতাদের। এছাড়া, HSBC ব্যাঙ্কের কার্ড হোল্ডাররা ৫% ক্যাশব্যাকও প্রাপ্ত করতে পারবেন এই রেডমি স্মার্টফোনের খরিদ্দারীর ক্ষেত্রে। আর, যেসকল ক্রেতারা কিস্তিতে পেমেন্ট করতে চান, তারা নূন্যতম ৮০০ টাকার নো-কস্ট ইএমআই অপশনের লাভ ওঠাতে পারবেন। এই ৫জি হ্যান্ডসেটটি – ম্যাট ব্ল্যাক, অ্যাকোয়ামেরিন ব্লু ও স্টারডাস্ট হোয়াইট কালারে বেছে নেওয়া যাবে।

রেডমি নোট ১১টি ৫জি স্পেসিফিকেশন (Redmi Note 11T 5G Specification)

ডুয়েল সিমের রেডমি নোট ১১টি ৫জি ফোনে আছে, একটি ৬.৬ ইঞ্চির ফুল এইচডি প্লাস (১,০৮০x২,৪০০ পিক্সেল) IPS LCD ডিসপ্লে। এই ডিসপ্লে কর্নিং গরিলা গ্লাস ৩ প্রটেকশন সহ এসেছে এবং ৯০ হার্টজ অ্যাডাপ্টিভ রিফ্রেশ রেট ও ২০:৯ এসপেক্ট রেশিও সাপোর্ট করে। মাল্টিটাস্কিং ও ফাস্ট পারফরম্যান্সের জন্য ডিভাইসে, মালি জি৫৭ এমসি২ জিপিইউ সহ অক্টা কোর মিডিয়াটেক ডাইমেনসিটি ৮১০ প্রসেসর ব্যবহার করা হয়েছে। এটি অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক এমআইইউআই ১২.৫ কাস্টম স্কিন চালিত। ফোনটি ৮ জিবি পর্যন্ত LPDDR4X র‌্যাম ও ১২৮ জিবি পর্যন্ত UFS2.2 স্টোরেজের সাথে এসেছে। আবার এটি ৩ জিবি পর্যন্ত এক্সটেন্ডেড র‌্যাম সাপোর্ট করে। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ ক্যাপাসিটি ১ টেরাবাইট পর্যন্ত বাড়ানো যাবে।

ফটোগ্রাফির জন্য Redmi Note 11T 5G ফোনের রিয়ার প্যানেলে ডুয়াল ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল, এফ/১.৮ অ্যাপারচার সহ ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর ও ৮ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড শুটার। আবার, ফোনটির ডিসপ্লেতে থাকা পাঞ্চ-হোল কাটআউটের মধ্যে থাকছে ১৬ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা।

পাওয়ার ব্যাকআপের কথা বললে, এই ৫জি ফোনে ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি আছে, যার সাথে ৩৩ ওয়াট প্রো ফাস্ট চার্জিং সাপোর্ট করে। তদুপরি, এই ব্যাটারি একক চার্জে দু-দিন পর্যন্ত সক্রিয় থাকবে বলে সংস্থার দাবি। সিকিউরিটির জন্য Redmi Note 11T 5G ফোনে সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর উপলব্ধ। এটি IP53 রেটিং প্রাপ্ত, তাই জল ও ধুলো প্রতিরোধ করতে সক্ষম। ফোনটির ওজন ১৯৫ গ্রাম।

আরও পড়ুন