টেলিকমনিউজ

Reliance Jio প্রিপেইড প্ল্যানের দাম বাড়ালো, ১ ডিসেম্বর থেকে গুনতে হবে বাড়তি টাকা

Reliance Jio Hikes Prepaid Tariffs: ভারতের বৃহত্তম টেলিকম কোম্পানি Reliance Jio আজ অর্থাৎ ২৮ নভেম্বর জানিয়েছে যে, তারা তাদের প্রিপেইড মোবাইল ট্যারিফ রেট ১৫-২০ শতাংশ বাড়াতে চলেছে। নতুন এই ট্যারিফ রেট আগামী ১ ডিসেম্বর থেকে কার্যকর হবে। জিওফোনের একটি প্ল্যানের দামেও মূল্যবৃদ্ধি ঘটানো হয়েছে। উল্লেখ্য, গত সপ্তাহে Airtel ও Vodafone Idea (Vi) তাদের প্রিপেইড প্ল্যানের দাম ২০-২৫ শতাংশ বাড়িয়েছিল। ফলে আশা করা হচ্ছিলো, Jio -ও একই পথে হাঁটবে।

শেষমেষ আজ কোম্পানির তরফে জানানো হয়েছে, জিও তাদের প্রিপেইড প্ল্যানের দাম কিছুটা বাড়াচ্ছে। যদিও এরপরও টেলিকম ইন্ডাস্ট্রিতে তাদের প্ল্যানগুলিই সেরা। বিশ্বব্যাপী সর্বনিন্ম মূল্যে সর্বোত্তম মানের পরিষেবা প্রদানের প্রতিশ্রুতি জিও বজায় রেখেছে। জিও গ্রাহকরা সবসময় অন্যদের তুলনায় বেশি সুবিধা পেয়ে আসবে।

রিলায়েন্স জিও কোন কোন প্রিপেইড প্ল্যানের দাম কত বাড়িয়েছে (Reliance Jio Revised Prepaid Plans)

জিওফোন ৯১ টাকা প্ল্যান (JioPhone Rs 91 Plan)

রিলায়েন্স জিও তাদের ৭৫ টাকার জিওফোন প্ল্যানের দাম বাড়িয়ে ৯১ টাকা করেছে। এই প্ল্যানের ভ্যালিডিটি ২৮ দিন। এখানে মোট ৩ জিবি ডেটা, আনলিমিটেড কলিংয়ের সুবিধা রয়েছে।

জিও ১৫৫ টাকা প্ল্যান (Jio Rs 155 Plan)

রিলায়েন্স জিও-র বেসিক রিচার্জ প্যাক কিনতে ১২৯ টাকার পরিবর্তে ১৫৫ টাকা খরচ করতে হবে। এই প্ল্যানে আনলিমিটেড কল, ২ জিবি ডেটা ও ৩০০ এসএমএস পাওয়া যাবে। এই প্ল্যানের ভ্যালিডিটি ২৪ দিন।

জিও ১৭৯ টাকা প্ল্যান (Jio Rs 179 Plan)

১৪৯ টাকার ২৮ দিনের জিও প্রিপেইড রিচার্জ প্ল্যানের দাম এখন বেড়ে ১৭৯ টাকা হয়ে গেছে। এই প্ল্যানে রোজ ১ জিবি ডেটা, দৈনিক ১০০ এসএমএস এবং আনলিমিটেড ভয়েস কলিংয়ের সুবিধা মিলবে।

জিও ২৩৯ টাকা প্ল্যান (Jio Rs 239 Plan)

১৯৯ টাকার রিচার্জ প্ল্যানের দাম পরিবর্তিত করে ২৩৯ টাকা করে দেওয়া হয়েছে। এই প্ল্যানের মেয়াদ ২৮ দিন এবং এতে দৈনিক ১.৫ জিবি ডেটা, ১০০টি এসএমএস এবং আনলিমিটেড ভয়েস কলিং অফার করা হয়।

জিও ২৯৯ টাকা প্ল্যান (Jio Rs 299 Plan)

দৈনিক ২ জিবি ডেটা, ১০০টি এসএমএস এবং আনলিমিটেড ভয়েস কলিংয়ের সুবিধা সহ আসা ২৪৯ টাকা রিচার্জ প্যাকের দাম বেড়ে এখন ২৯৯ টাকা হয়ে গেছে। প্ল্যানটির বৈধতা ২৮ দিন।

জিও ৪৭৯ টাকা প্ল্যান (Jio Rs 479 Plan)

জিও-র ৩৯৯ টাকার রিচার্জ প্ল্যানের দাম বাড়িয়ে করে দেওয়া হয়েছে ৪৭৯ টাকা। এই প্ল্যানে, দৈনিক ১.৫ জিবি ডেটা, ১০০টি এসএমএস এবং আনলিমিটেড ভয়েস কলিং পরিষেবা পাওয়া যায়। এর মেয়াদ ৫৬ দিন।

জিও ৫৩৩ টাকা প্ল্যান (Jio Rs 533 Plan)

৪৪৪ টাকার রিচার্জ প্ল্যানের দাম বাড়িয়ে ৫৩৩ টাকা করা হয়েছে। এই আপডেটেড প্ল্যানে ৫৬ দিনের জন্য দৈনিক ২ জিবি ডেটা, আনলিমিটেড কলিং ও রোজ ১০০ এসএমএস পাওয়া যায়।

জিও ৩৯৫ টাকা প্ল্যান (Jio Rs 395 Plan)

জিও ৩২৯ টাকার রিচার্জ প্যাকের দাম বাড়িয়ে এখন ৩৯৫ টাকা করে দেওয়া হয়েছে। এই প্ল্যানের অধীনে ৮৪ দিনের জন্য মোট ৬ জিবি ডেটা, আনলিমিটেড কলিং ও ১,০০০ এসএমএস পাবে গ্রাহকরা।

জিও ৬৬৬ টাকা প্ল্যান (Jio Rs 666 Plan)

৫৫৫ টাকার পরিবর্তে এখন ৬৬৬ টাকা ব্যয় করলে জিও গ্রাহকরা ৮৪ দিনের জন্য প্রত্যহ ১.৫ জিবি ডেটা, রোজ ১০০ এসএমএস ও আনলিমিটেড ভয়েস কলের সুবিধা পাবেন।

জিও ৭১৯ টাকা প্ল্যান (Jio Rs 719 Plan)

জিও গ্রাহকদের ডিসেম্বরের শুরু থেকে ৫৯৯ টাকার প্ল্যান ব্যবহার করার জন্য ৭১৯ টাকা খরচ করতে হবে। এই প্ল্যানের ভ্যালিডিটি ৮৪ দিন। এই প্ল্যানে মিলবে রোজ ২ জিবি ডেটা ও ১০০ এসএমএস। এছাড়া আনলিমিটেড কলের সুবিধা পাওয়া যাবে।

জিও ১,৫৫৯ টাকা প্ল্যান (Jio Rs 1,559 Plan)

৩৩৬ দিনের ১,২৯৯ টাকার রিচার্জ প্যাকের দাম বাড়িয়ে ১,৫৫৯ টাকা করে দেওয়া হয়েছে। এই প্ল্যানে আনলিমিটেড কলিং, ৩,৬০০ এসএমএস ও মোট ২৪ জিবি ডেটা পেয়ে যাবেন ইউজাররা।

জিও ২,৮৭৯ টাকা প্ল্যান (Jio Rs 2,879 Plan)

২,৩৯৯ টাকার রিচার্জ প্ল্যানের দাম বাড়িয়ে ২,৮৭৯ টাকা করা হয়েছে। এতে, ৩৬৫ দিনের জন্য রোজ ১০০টি এসএমএস, আনলিমিটেড ভয়েস কল এবং ২ জিবি ডেটা পাওয়া যাবে।

দাম বেড়েছে এই ৩টি Jio ডেটা টপ-আপ প্ল্যানের

কলিং প্যাকের পাশাপাশি ডেটা টপ-আপ প্ল্যানের দামও বাড়িয়েছে রিলায়েন্স জিও। এখনো পর্যন্ত, সর্বনিম্ন ডেটা টপ-আপ প্ল্যানের দাম ছিল ৫১ টাকা। যার দাম বাড়িয়ে ৬১ টাকা করে দেওয়া হয়েছে। এতে মোট ৬ জিবি ডেটা অফার করা হবে। আবার ১০১ টাকার প্ল্যান এখন ১২১ টাকা খরচ করে কিনতে হবে। এই প্ল্যানে মোট ১২ জিবি ডেটা পাওয়া যাবে। এছাড়া ৩০ দিনের ভ্যালিডিটি সহ আসা ২৫১ টাকার প্ল্যানের দাম বাড়িয়ে ৩০১ টাকা করা হয়েছে। এখানে ৫০ জিবি ডেটা মিলবে।

Back to top button