HomeটেলিকমJio Independence Offer: একদম ফ্রি-তে ব্যবহার করা যাবে ২,৯৯৯ টাকার প্ল্যান! জিও গ্রাহকরা জলদি করুন

Jio Independence Offer: একদম ফ্রি-তে ব্যবহার করা যাবে ২,৯৯৯ টাকার প্ল্যান! জিও গ্রাহকরা জলদি করুন

চলতি সময়ে চরম মূল্যবৃদ্ধির কারণে অধিকাংশ গ্রাহকই একটু সস্তা রিচার্জ প্ল্যানের খোঁজ করছেন। তবে আপনি যদি Reliance Jio (রিলায়েন্স জিও)-র গ্রাহক হন এবং আপনার বর্তমানে কোনো দীর্ঘমেয়াদী প্ল্যান রিচার্জ করার পরিকল্পনা থাকে, তাহলে আজ আপনার জন্য রয়েছে একটি সুখবর! আসলে স্বাধীনতা দিবস উপলক্ষে বিভিন্ন কোম্পানিই নানাবিধ অফার দিচ্ছে, আর এই কারণে দেশের শীর্ষস্থানীয় টেলিকম কোম্পানি Jio গ্রাহকদের জন্য এমন একটি দুর্দান্ত অফার নিয়ে হাজির হয়েছে, যাতে কেবল সস্তায় রিচার্জ নয় বরঞ্চ একটি বহুমূল্য রিচার্জ প্ল্যান একদম ফ্রিতে পাওয়া যাবে! কি, শুনে খুব অবাক লাগছে? বর্তমানে এই অগ্নিমূল্য বাজারে অবিশ্বাস্য বলে মনে হলেও কথাটা কিন্তু একদম সত্যি। তাহলে চলুন, অফারটির সম্পর্কে একটু বিশদে জেনে নেওয়া যাক।

আসন্ন স্বাধীনতা দিবস উপলক্ষে গ্রাহকদেরকে বিশেষ উপহার Jio-র

আর কিছুদিন বাদেই সারা দেশজুড়ে উদযাপিত হবে ৭৫তম স্বাধীনতা দিবস। আর চলতি বছর স্বাধীনতার প্লাটিনাম জুবিলি উপলক্ষে এই মুহূর্তে কেনাকাটার বাজার রীতিমতো জমজমাট। এই আনন্দমুখর পরিস্থিতিতে এখন প্রতিটি সংস্থাই গ্রাহকদের জন্য বিভিন্ন আকর্ষণীয় অফার নিয়ে হাজির হচ্ছে, আর রিলায়েন্স জিও-ও এর ব্যতিক্রম নয়। এই খুশির উৎসবকে উপলক্ষ করে কোম্পানিটি ‘জিও ইন্ডিপেন্ডেন্স অফার’ (Jio Independence Offer) নিয়ে হাজির হয়েছে, যার সুবাদে গ্রাহকরা ২,৯৯৯ টাকার প্ল্যান রিচার্জ করলে ৩,০০০ টাকা ছাড় পাবেন! অর্থাৎ সোজা কথায় বললে, এই অফারের আওতায় সম্পূর্ণ বিনামূল্যেই প্ল্যানটি রিচার্জের সুযোগ পাবেন ইউজাররা। সংস্থার অফিসিয়াল টুইটার অ্যাকাউন্ট থেকে টুইট করে সম্প্রতি এই অফারটির কথা জানানো হয়েছে। কিন্তু জিও-র এই প্ল্যানে কী কী সুবিধা উপলব্ধ রয়েছে? তাছাড়া কীভাবে একদম ফ্রিতে উক্ত প্ল্যানটি রিচার্জ করা যাবে?

Jio-র ২,৯৯৯ টাকার রিচার্জ প্ল্যান:

এই প্ল্যানটির মেয়াদ ৩৬৫ দিন। এতে ব্যবহারকারীদের প্রতিদিন ২.৫ জিবি করে ডেটা দেওয়া হয়, অর্থাৎ ইউজাররা প্ল্যানটিতে মোট ৯১২.৫ জিবি ডেটা খরচের সুযোগ পাবেন। সেইসাথে যেকোনো নেটওয়ার্কে আনলিমিটেড কল করার পাশাপাশি প্রতিদিন ১০০টি করে এসএমএস করার সুবিধাও উপলব্ধ রয়েছে এটিতে। এছাড়া, এক্সট্রা বেনিফিট হিসেবে ব্যবহারকারীরা ১ বছরের জন্য ২,৯৯৯ টাকার প্ল্যানটিতে Disney+ Hotstar Mobile-এর সাবস্ক্রিপশনের পাশাপাশি JioCinema, JioTV, JioSecurity এবং JioCloud-এর মতো Jio অ্যাপগুলি সম্পূর্ণ বিনামূল্যে ব্যবহারের ছাড়পত্র পাবেন।

কীভাবে ফ্রিতে মিলবে এই রিচার্জ প্ল্যান?

এত গেল প্ল্যানের বেসিক সুবিধার কথা, এবার চলুন ‘Jio Independence Offer’-এর আওতায় কীভাবে উক্ত প্ল্যানটি সম্পূর্ণ বিনামূল্যে রিচার্জ করা যাবে তা জেনে নেওয়া যাক। আসলে এই প্ল্যানটি রিচার্জের ক্ষেত্রে ব্যবহারকারীদের Ajio, Netmeds এবং Ixigo-র কুপন দেওয়া হবে, যেগুলির প্রতিটির মূল্য ৭৫০ টাকা। এছাড়া, ইউজারদেরকে ৭৫০ টাকা মূল্যের ডেটাও দেওয়া হবে। এই সবগুলিকে একজোট করলে মোট অফারের মূল্য দাঁড়ায় ৩,০০০ টাকা। মানে এভাবেই ২,৯৯৯ টাকার প্ল্যান রিচার্জ করলে ৩,০০০ টাকা ছাড়ের সুবিধা পাবেন (পড়ুন প্ল্যান ফ্রি-তে ব্যবহারের সুবিধা) Jio ব্যবহারকারীরা। অতএব, আর দেরি করবেন না আজই এই অফারের সুবিধা উপভোগ করুন।

আরও পড়ুন