নিউজ

Jio-র বাম্পার অফার: DTH ছাড়াই বিনামূল্যে দেখা যাবে একাধিক চ্যানেল, কীভাবে কাজে লাগাবেন

সাম্প্রতিক বছরগুলিতে ইন্টারনেট-স্মার্টফোনের রমরমা ব্যাপকভাবে বাড়লেও মানুষের টিভি দেখার প্রবণতা মুছে যায়নি, এদিকে কেবল কানেকশনের জমানাও গেছে। এই পরিস্থিতিতে বাড়িতে বিনোদনের (সোজা কথায় বললে টিভি দেখার জন্য) জন্য এখন DTH বাধ্যতামূলক। মানে টিভি চ্যানেল, শো ইত্যাদি দশকের পর দশক ধরে চলে আসা আমেজ উপভোগ করতে আমাদের কোনো না কোনো কোম্পানির DTH বা ডিরেক্ট টু হোম কানেকশন নিতে হয়। কিন্তু DTH ইন্সটল করার অর্থ হল আপনাকে প্রতি মাসে এর জন্য নির্দিষ্ট টাকা রিচার্জ করতে হবে। সেক্ষেত্রে আজ আমরা আপনাকে এমন একটি উপায়ের কথা বলব, যার সাহায্যে আপনি DTH-কে বিদায় জানিয়ে বিনামূল্যে মোবাইলেই সমস্ত চ্যানেল দেখতে সক্ষম হবেন। আর এই উপায়ের পেছনে আর কেউ নয়, রয়েছে আমাদের সবার পরিচিত Reliance Jio। হ্যাঁ ঠিকই বলছি!

আসলে সম্প্রতি এই জনপ্রিয় মোবাইল অপারেটরটি তার ইউজারদের জন্য নতুন অফার নিয়ে এসেছে, যার অধীনে বহু চ্যানেল একেবারে ফ্রি-তে দেখা যাবে। যেমন, এক্ষেত্রে জিও নিউজ (Jio News)-এর অফারের দরুন ১৯০টিরও বেশি নিউজ চ্যানেল আপনাকে বিনামূল্যে দেওয়া হবে। এর মধ্যে ১৩টিরও বেশি খবরের চ্যানেল পুরোপুরি বিনামূল্যে দেখতে পারবেন, এর জন্য আলাদা করে কোনো টাকা দিতে হবেনা। বাড়িতে সংবাদপ্রেমী সদস্য থাকলে তার সুবিধার জন্য এই অফার আপনি কাজে লাগাতেই পারেন।

তবে মনে রাখবেন, এই অফারটির সুবিধা কেবলমাত্র জিও গ্রাহকরাই নিতে পারবেন। সক্রিয় জিও নম্বর না থাকলে এই অফার কাজে লাগানো যাবেনা। অন্যদিকে অফারটির যথাযথ ফায়দা তুলতে আপনাকে স্মার্টফোনে (অ্যান্ড্রয়েড হোক বা আইওএস) মাইজিও (My Jio) অ্যাপ ইনস্টল করতে হবে।

ফ্রি-তে সমস্ত শো, চ্যানেল দেখা যাবে JioTV-তে

প্রসঙ্গত উল্লেখ্য, সংস্থার জিও টিভি (Jio TV) অ্যাপের সাহায্যে আপনি সহজেই স্মার্টফোনে যেকোনো চ্যানেল নিখরচায় দেখতে পারবেন। এখানে পাওয়া যাবে সিনেমা দেখার বিকল্পও।

Back to top button