HomeটেলিকমReliance Jio-র বাম্পার অফার, ১৪৯ টাকার প্ল্যান রিচার্জ করুন ৯৯ টাকায়

Reliance Jio-র বাম্পার অফার, ১৪৯ টাকার প্ল্যান রিচার্জ করুন ৯৯ টাকায়

পরিষেবার নিরিখে দেশের অন্যান্য প্রাইভেট টেলিকম সংস্থাগুলির থেকে Reliance Jio যে অনেকাংশেই এগিয়ে আছে, তা আমাদের সকলেরই জানা। তাছাড়া, বাজারে পা রাখার পর থেকে এখনও পর্যন্ত মুকেশ আম্বানির মালিকানাধীন এই টেলকোটি যে গ্রাহকদের কম খরচে বেশি সুবিধা প্রদান করার চেষ্টা করে – সে কথাও কোনোভাবেই অস্বীকার্য নয়। সেক্ষেত্রে এবার, বছরের প্রথম প্রান্তিকের শেষে Jio-র একটি বিশেষ অফার পরিলক্ষিত হয়েছে যেখানে, নূন্যতম ১৪৯ টাকার প্রিপেড প্ল্যান রিচার্জ করলে কিংবা পোস্টপেড বিল মেটানোর সময় সহজেই পাওয়া যেতে পারে পেমেন্ট করা অ্যামাউন্টের ৫% বা ৫০ টাকা অবধি ক্যাশব্যাক। কিভাবে? আসুন জেনে নিই।

Reliance Jio এই অফার সরবরাহ করতে, জনপ্রিয় মোবাইল ওয়ালেট পরিষেবা MobiKwik-এর সাথে গাঁটছড়া বেঁধেছে। ফলত, সংস্থার গ্রাহকরা কেবল MobiKwik UPI ব্যবহার করে পেমেন্ট করলেই উল্লিখিত ক্যাশব্যাক অফারটি অ্যাক্সেস করতে পারবেন। সেক্ষেত্রে এই সুবিধা পেতে অন্যান্য যেসব শর্ত মানতে হবে তা হল:

১. কেবলমাত্র MyJio অ্যাপ ও Jio.com ওয়েবসাইট রিচার্জ বা বিল পে করলে ৫০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পাওয়া যাবে। অর্থাৎ, Google Pay, PhonePe বা অন্য কোনো তৃতীয় পক্ষের মাধ্যম থেকে এই সুবিধা পাওয়া যাবে না।
২. ১৪৯ টাকা বা তার বেশি অ্যামাউন্টের পেমেন্ট করতে হবে যেখানে পেমেন্ট গেটওয়ে হিসেবে MobiKwik UPI-এর ব্যবহার বাধ্যতামূলক।
৩. গ্রাহকের KYC ভেরিফিকেশন করা থাকতে হবে।
৪. গ্রাহকদের ভারতের বাসিন্দা হতে হবে।
৫. রিচার্জ বা বিল পেমেন্টের ট্রানজাকশন সফল হতে হবে।

এই প্রসঙ্গে বলে রাখি, রিচার্জ করার পর তিনদিনের মধ্যে এই ক্যাশব্যাক ক্রেডিট হবে এবং এটি MobiKwik ওয়ালেট ব্যালান্স হিসেবে উপলব্ধ হবে। এক্ষেত্রে কোনো গ্রাহক, মাত্র একবারই এই অফারের সুবিধা নিতে পারবেন। তবে Jio POS Lite-এর ক্ষেত্রে এই অফার প্রযোজ্য হবেনা। তাছাড়া এটি সীমিত সময়ের অফার, তাই Jio বা MobiKwik যেকোনো সময় এটির সুবিধা বন্ধ করে দিতে পারে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

আরও পড়ুন