Room Heater: শীতের হাত থেকে বাঁচাবে রুম হিটার, সেরা পাঁচটি বিকল্প দেখে নিন

Flipkart এখন তাদের অফিসিয়াল সাইটে, Havells, Russell, Usha সহ একাধিক নামিদামি ব্র্যান্ডের রুম হিটার ভারী ডিসকাউন্টের সাথে ২০,০০০ টাকারও কমে বিক্রি করছে

ডিসেম্বর শেষ হতেই ধীরে ধীরে জাঁকিয়ে শীত পড়বে বলে আশা করা যায়। তাই, এই সময়ে উত্তর-পশ্চিমা হিমেল হাওয়ার কবল থেকে নিজেদের সুরক্ষিত রাখতে অনেকেই তাদের বাড়ি বা অফিসের জন্য রুম হিটার (room heater) কিনে থাকেন। সেক্ষেত্রে, আপনিও যদি নিজের জন্য একটি নয়া হিটার কিনতে চান, তবে এটাই সবচেয়ে উত্তম সময়। কারণ, Flipkart এখন তাদের অফিসিয়াল সাইটে, Havells, Russell, Usha সহ একাধিক নামিদামি ব্র্যান্ডের রুম হিটার ভারী ডিসকাউন্টের সাথে ২০,০০০ টাকারও কমে বিক্রি করছে। তবে শুধুমাত্র ডিসকাউন্ট নয়, সাথে পাওয়া যাচ্ছে নানাবিধ ব্যাঙ্ক অফার ও স্কিম। যার লাভও ওঠাতে পারলে আরো সাশ্রয়ী দামে কিনে নেওয়া যাবে হিটারগুলি। তাই আপনাদের সুবিধার্থে, আজ আমরা এমনই কয়েকটি সেরা ডিলের সাথে Flipkart -এ উপলব্ধ রুম হিটারের দাম ও অফার সম্পর্কে জানাবো এই প্রতিবেদনে।

২০,০০০ টাকার নিচে উপলব্ধ হিটারের তালিকা (Room heaters under 20000)

Havells room heater: হ্যাভেলস রুম হিটারের আসল দাম ১৯,৯৯৫ টাকা। তবে আপনারা এটিকে ফ্লিপকার্ট থেকে কিনলে এখন মাত্র ১৬,৫০০ টাকায় কিনে নিতে পারবেন। ডিসকাউন্টের সাথে বেশ কয়েকটি অফারও দেওয়া হচ্ছে এর সাথে। যেমন, Citi ব্যাঙ্কের ক্রেডিট বা ডেবিট কার্ড হোল্ডাররা ফ্লাট ১০% বা প্রায় ১,৫০০ টাকার ছাড় পেয়ে যাবেন পেমেন্টের সময়ে। Flipkart Axis ব্যাঙ্কের ক্রেডিট কার্ড ব্যবহার করে পেমেন্ট করলে ক্রেতাদের ৫% আনলিমিটেড ক্যাশব্যাক অফার করা হবে। আবার, ‘ফ্লিপকার্ট পে লেটার’ (Flipkart Pay Later) স্কিমের অধীনে হিটারটি কিনলে মিলবে অতিরিক্ত ১০০ টাকার ডিসকাউন্ট।

Russell Hobbs room heater: রাসেল হবস রুম হিটারকে আপনারা সীমিত সময়ের জন্য ১৭,৯৯০ টাকার ডিসকাউন্ট প্রাইজে হস্তগত করতে পারবেন। খরিদ্দারীর ক্ষেত্রে আপনারা যদি Federal ব্যাঙ্কের ডেবিট বা ক্রেডিট কার্ড ব্যবহার করেন, তবে পেয়ে যাবেন ১০% বা প্রায় ১,৫০০ টাকার ইনস্ট্যান্ট ডিসকাউন্ট। আবার, কিস্তিতে পেমেন্ট করতে চাইলে ইএমআই অপশন উপলব্ধ। এর জন্য আপনাদের মাসিক ৬২৪ টাকার কিস্তি শোধ করতে হবে। এছাড়া, কেনাকাটার সময়ে আপনারা ‘শপ অ্যান্ড আর্ন পাস’ (shop & earn Pass) অফারের লাভ উঠিয়ে ১০১ টাকার গিফট ভাউচার (Buy 101 Gift Voucher) কিনতে পারবেন। আর, মাসিক কেনাকাটার উপর ৫% ক্যাশব্যাক পেয়ে যাবেন।

Usha room heater: ফ্লিপকার্টের লিস্টিং অনুসারে, উষার এই রুম হিটারের দাম ১৩,০০০ টাকা। এই হিটারটি কেনার ক্ষেত্রে আপনারা বেশ কয়েকটি ডিল অ্যাক্সেস করতে পারবেন। যেমন, SBI, ICICI, IndusInd ব্যাঙ্ক এবং Mobikwik দ্বারা ইস্যু করা Amex Network কার্ডের মাধ্যমে প্রথমবার ট্রানজ্যাকশন করলে দেওয়া হবে ২০% ইনস্ট্যান্ট ডিসকাউন্ট। আবার, Federal ব্যাঙ্কের কার্ড হোল্ডাররা পেয়ে যাবেন ১০% বা প্রায় ১,৫০০ টাকার ছাড়। এছাড়া, ‘ফ্লিপকার্ট পে লেটার’ (Flipkart Pay Later) স্কিমের অধীনে প্রথমবার অর্ডার করলে মিলবে অতিরিক্ত ১০০ টাকার ছাড়।

Morphy Richards room heater: ১৬,৬৬৬ টাকা দামের মর্ফি রিচার্ডস রুম হিটারকে ফ্লাট ২৭% ডিসকাউন্টের সাথে এখন মাত্র ১২,১৫০ টাকায় কিনে নেওয়া যাবে। একই সাথে অফার হিসাবে, Flipkart Axis ব্যাঙ্ক ক্রেডিট কার্ড ব্যবহার করে পেমেন্ট করলে মিলবে ৫% আনলিমিটেড ক্যাশব্যাক। Citi ব্যাঙ্কের ক্রেডিট ও ডেবিট কার্ডের মাধ্যমে টাকা শোধ করলে ১০% বা প্রায় ১,৫০০ টাকার ডিসকাউন্ট দেওয়া হবে। এছাড়াও, আপনারা ‘শপ অ্যান্ড আর্ন পাস’ (shop & earn Pass) অফারের অধীনে ১০১ টাকার গিফট ভাউচার কিনে নিতে পারবেন (Buy 101 Gift Voucher) এবং একই সাথে মাসিক কেনাকাটার ক্ষেত্রে ৫% ক্যাশব্যাকও পেয়ে যাবেন।

BAJAJ Majesty room heater: ইলেক্ট্রনিক্স প্রোডাক্টের দুনিয়ায় বাজাজ ব্র্যান্ডের নাম যথেষ্ট পরিচিত। সেক্ষেত্রে, সংস্থার এই রুম হিটারটি ১২,৯৯৯ টাকায় লঞ্চ করা হয়েছিল। কিন্তু, ফ্লিপকার্টে এখন এটিকে ৭% বা ৯৯৯ টাকা ডিসকাউন্টের সাথে ১২,০০০ টাকায় বিক্রি করা হচ্ছে। অফারের কথা বললে, SBI, ICICI, IndusInd ব্যাঙ্ক এবং Mobikwik দ্বারা ইস্যু করা Amex Network কার্ডের মাধ্যমে প্রথমবার ট্রানজ্যাকশন করলে দেওয়া হবে ২০% ইনস্ট্যান্ট ডিসকাউন্ট। এছাড়া, পেমেন্টের সময়ে Citi ব্যাঙ্কের ক্রেডিট ও ডেবিট কার্ড ব্যবহার করা হলে দেওয়া হবে ১০% বা প্রায় ১,৫০০ টাকার ইনস্ট্যান্ট ডিসকাউন্ট।