HomeনিউজSamsung Galaxy A22 5G লঞ্চের দোরগোড়ায় পৌঁছে গেল, সস্তায় পাবেন দুর্দান্ত ফিচার

Samsung Galaxy A22 5G লঞ্চের দোরগোড়ায় পৌঁছে গেল, সস্তায় পাবেন দুর্দান্ত ফিচার

Samsung যে Galaxy A22 স্মার্টফোনের ওপর কাজ করছে তা আমাদের অজানা নয়। এই ফোনটি 4G ও 5G কানেক্টিভিটি সহ আসবে। ইতিমধ্যেই ফোনটি ভারতের BIS, আমেরিকার FCC সহ বিভিন্ন সার্টিফিকেশন লাভ করেছে। এমনকি কয়েকদিন আগেই Samsung Galaxy A22 4G ও Samsung Galaxy A22 5G এর রেন্ডার সামনে এসেছে। এবার Samsung Galaxy A22 5G ব্লুটুথ সার্টিফিকেশন (Bluetooth SIG) পেল।

ফোনটি SM-A226B মডেল নম্বর সহ ব্লুটুথ সার্টিফিকেশন পেয়েছে। অন্যান্য সার্টিফিকেশন সাইটেও স্যামসাং গ্যালাক্সি এ২২ ৫জি কে একই মডেল নম্বর সহ দেখা গিয়েছিল। Bluetooth SIG লিস্টিং থেকে কেবল জানা গেছে ফোনটি ব্লুটুথ ৫.০ কানেক্টিভিটি সহ আসবে।

এর আগে আমরা জানতে পেরেছিলাম যে Samsung Galaxy A22 5G ফোনে ৬.৪ ইঞ্চি ফুল এইচডি প্লাস এলসিডি থাকবে। এর ডিজাইন হবে ওয়াটার ড্রপ নচ, যাকে স্যামসাংয়ের ভাষায় ইনফিনিটি-ইউ বলা হয়। এই ফোনে ব্যবহার করা হবে মিডিয়াটেক ডাইমেনসিটি ৭০০ প্রসেসর। সিকিউরিটির জন্য Samsung Galaxy A22 5G ফোনে পাওয়া যাবে সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।

আবার এই ফোনের পিছনে ট্রিপল ক্যামেরা সেটআপ দেখা যাবে। এই ক্যামেরাগুলি হবে ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর + ৫ মেগাপিক্সেল সেন্সর + ২ মেগাপিক্সেলের সেন্সর। স্যামসাং গ্যালাক্সি এ২২ ৫জি, ৫,০০০ এমএএইচ ব্যাটারি সহ আসবে। এর সাথে ১৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট থাকবে। ফোনটি প্রায় ৯ মিমি পুরু ও এর ওজন হবে ২০৫ গ্রাম।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

আরও পড়ুন