খুব সস্তায় দু’টি নতুন ফোন আনতে চলেছে Samsung, লিস্টেড হল WiFi Allaiance-এ

স্যামসাং পরবর্তী প্রজন্মের গ্যালাক্সি এফ এবং গ্যালাক্সি এম সিরিজের অধীনে কয়েকটি নতুন স্মার্টফোন লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে। আর এখন লঞ্চের আগে ওয়াই-ফাই অ্যালায়েন্স সার্টিফিকেশনে স্যামসাং গ্যালাক্সি এফ০৫, স্যামসাং গ্যালাক্সি এম০৫ এবং স্যামসাং গ্যালাক্সি এম৫৫এস স্মার্টফোনগুলিকে দেখা গেছে। এই ডিভাইসগুলির সম্পর্কে কি কি তথ্য এখনও পর্যন্ত সামনে এসেছে, আসুন জেনে নেওয়া যাক।

স্যামসাংয়ের গ্যালাক্সি এফ এবং এম সিরিজের একাধিক ফোন পেল ওয়াই-ফাই অ্যালায়েন্স সার্টিফিকেশন

ওয়াই-ফাই অ্যালায়েন্স সার্টিফিকেশন প্রকাশ করেছে যে স্যামসাং এসএম-ই০৫৫এফ/ডিএস মডেল নম্বর সহ একটি স্মার্টফোন লঞ্চ করবে, যা স্যামসাং গ্যালাক্সি এফ০৫ বলে মনে করা হচ্ছে। জানিয়ে রাখি, স্যামসাং এসএম-ই০৪৫এফ/ডিসি মডেল নম্বরের সাথে এর পূর্বসূরি স্যামসাং গ্যালাক্সি এফ০৪ লঞ্চ করেছে।

এই সার্টিফিকেশনটি প্রকাশ করে যে, স্যামসাংয়ের ফোনটি ২.৪ গিগাহার্টজ এবং ৫ গিগাহার্টজ ওয়াই-ফাই কানেক্টিভিটি সহ আত্মপ্রকাশ করবে। এটি আরও নিশ্চিত করে যে, স্যামসাং এসএম-এম০৫৫এফ/ডিএস এবং এসএম-এম৫৫৮বি/ডিএস মডেল নম্বর সহ আরও দুটি স্মার্টফোন লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে৷

এসএম-এম০৫৫এফ/ডিএস এবং এসএম-এম৫৫৮বি/ডিএস মডেল নম্বরগুলি যথাক্রমে স্যামসাং গ্যালাক্সি এম০৫ এবং স্যামসাং গ্যালাক্সি এম৫৫এস স্মার্টফোনগুলির সাথে যুক্ত বলে আশা করা হচ্ছে৷ সার্টিফিকেশনটি এছাড়া স্যামসাংয়ের আসন্ন সাশ্রয়ী মূল্যের স্মার্টফোনগুলি সম্পর্কে আর কোনও তথ্য প্রকাশ করেনি।

সম্প্রতি, স্যামসাং গ্যালাক্সি এম৫৫এস ইতিমধ্যেই বাজারে উপলব্ধ স্যামসাং গ্যালাক্সি এম৫৫ ৫জি ফোনের একটি টুইক করা সংস্করণ হতে পারে বলে আশা করা হচ্ছে। স্যামসাং গ্যালাক্সি এম৫৫ ৫জি ১২০ হার্টজ রিফ্রেশ রেট সহ ৬.৭ ইঞ্চির সুপার অ্যামোলেড+ ডিসপ্লে, কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭ জেন ১ প্রসেসর, ওআইএস সহ ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা সহ একাধিক উল্লেখযোগ্য স্পেসিফিকেশনের সাথে আত্মপ্রকাশ করেছে।